আজ ১৫ ই নভেম্বর সোমবার, আজকের রাশিফল…

0
18158

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – আজ আপনি স্বাভাবিক ভাবে অর্থ লাভ করবেন। সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। যদি আপনি সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে থাকেন তাহলে বহুলোক আপনার সাথে দেখা করতে আসবেন।

মেষ রাশি – আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে।

বৃষ রাশি – আজকের দিনটি আপনার জন্য সাফল্যপূর্ন ও আনন্দদায়ক হবে। সকালে আপনি কোনো সুখবর আশা করতে পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আজ আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারবেন।

কর্কট রাশি – আজ প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সুযোগ আসবে। কোনো প্রতিযোগীতামূলক কাজে সাফল্য পাবেন। ব্যবসা বাণিজ্যে অংশিদারের সাহায্য লাভ। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। তবে জীবন সঙ্গির শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাবে। খুচরা বিক্রয়ে ভালো আয়ের সম্ভাবনা।

সিংহ রাশি – দিনটি ব্যয় বহুল থাকবে। বিদেশ থেকে কোনো আত্মীয়র দেশে আগমনের যোগ। চাকরি সংক্রান্ত কারণে দূরে কোথাও যাওয়ার সুযোগ আসবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় আশানুরুপ রোজগার করতে পারবেন।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। শিল্পকলা চর্চার পক্ষে আজকের দিনটি অনুকূল। সৃজনশীল পেশাজীবীরা ভালো আয়ের সুযোগ পাবেন। রোমান্সে আশানুরুপ সাফল্য পেতে পারেন। বিদ্যার্থীদের পরীক্ষা সংক্রান্ত কোনো সংবাদ পাওয়ার সম্ভবনা। শিল্পী ও কলাকুশলীদের কাজের চাপ অব্যাহত থাকবে।

ধনু রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রত্যাশা পূরণের সুযোগ পেয়ে যাবেন। বাড়িতে কোনো আশবাবপত্র ক্রয়ের সম্ভাবনা। আত্মীয় স্বজনদের সাহায্য আশা করা যায়। গৃহ আবাসন ও যানবাহন লাভেল যোগ প্রবল। কর্মস্থলে নুতন দায়িত্ব লাভের সম্ভাবনা। মায়ের শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে।

মকর রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বিদ্যার্থী ও শিল্পীদের পড়াশোনার চাপ বাড়তে পারে। সৃজনশীল পেশাজীবীদের বকেয়া অর্থ আদায়ের যোগ বলবান। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করা যায়। দিনের শেষে কোনো সিনেপ্লেক্সে সিনেমা দেখতে যেতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি পারিবারিক ও সাংসারিক কাজে ব্যস্ততার দিন। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হবে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আত্মীয়রা মিলে কোথাও ঘুরতে যাওয়ার যোগ প্রবল। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত আলোচনায় সাফল্য আশা করা যায়। মাতার কাছ থেকে কোনো যানবাহন ক্রয়ের টাকা পেতে পারেন।

কন্যা রাশি – দিনটি বন্ধুদের সাহায্য লাভের। ব্যবসা ক্ষেত্রে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। প্রভাবশালী বন্ধুর সাহায্যে আবাসন সংক্রান্ত কোনো জটিলতার অবশান হবে। হারিয়ে যাওয়া দ্রব্য পুণঃরুদ্ধার হতে পারে। চাকরিজীবীদের বেতন বোনাস লাভের সুযোগ আসতে পারে।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকাল থেকে শরীর কিছুটা ভোগাতে পারে। কর্মস্থলে ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের সাথে কিছু মতানৈক্য হতে পারে। অধিনস্ত কর্মচারীদের অনুপস্থিতি আপনাকে ভোগাতে পারে। উচ্চ রক্তচাপ থেকে সতর্ক হন। কোনো মূল্যবাণ নথিপত্র হারিয়ে ফেলতে পারেন।

মীন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বাড়িতে ছোট ভাই বোনের আগমন হবে। গার্মেন্টস কর্মীদের বকেয়া বেতন বোনাস লাভের যোগ। প্রতিবেশীর বাড়িতে আপ্যায়িত হতে পারেন। কোনো ভালো সংবাদ আশা করতে পারেন। সাংবাদিক ও মিডিয়াকর্মীদের বাড়তি রোজগারের আশা রয়েছে।