আজ ১৬ ই জুন মঙ্গলবার, আজকের রাশিফল…

0
7358

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – আজকের দিনটি ভালো যাবে না। কর্মস্থলে প্রতিবন্ধকতার সম্মূখীন হওয়াতে কিছুটা দমে যেতে পারেন। শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। ব্যবসা ক্ষেত্রে বাধা বিপত্তির কারণে মন ভালো থাকবে না। এর প্রভাব দাম্পত্য জীবনেও পড়তে পারে।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে না। আর্থিক অনিশ্চয়তায় ভোগান্তির আশঙ্কা। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের আশঙ্কা প্রবল। খাদ্য ও পানিয়ের ব্যবসায় প্রশাসনিক ঝামেলা দেখা দেবে। কথাবার্তায় সতর্ক হওয়ার চেষ্টা করুন। শ্রমিক শ্রেণির কারোর সাথে বিতর্কে না জড়ানোই ভালো।

মেষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। দিনের শুরুতে কারুর অসুস্থতার সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায় বিদেশ থেকে কোনো দুঃসংবাদ আসতে পারে। সাংবাদিক ও মিডিয়াকর্মীরা আজ পুলিশ প্রশাসনের দ্বারা হয়রানির সম্মূখীন হতে পারেন।

কর্কট রাশি – দিনটি মিশ্র। দূরের যাত্রার ক্ষেত্রে সতর্ক থাকুন। আইনগত জটিলতার আশঙ্কা প্রবল। মামলা মোকর্দ্দমায় কিছু অর্থ নষ্ট হবার আশঙ্কা। পারিবারিক ও ব্যবসা ক্ষেত্রে ব্যয় তুলনামূলক বৃদ্ধি পাবে। প্রবাসীরা ভিসা সংক্রান্ত জটিলতার কারনে আইনী বাধায় পরতে পারেন।

তুলা রাশি – দিনটি ভালো যাবে না। আইনগত জটিলতার আশঙ্কা প্রবল। শেয়ার ব্যবসা ও ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আশানুরুপ রোজগার নাও হতে পারে। চিকিৎসক ও ক্লিনিকের ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়ের অস্ত্রপচারের সংবাদ পেতে পারেন।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পর্যটন কেন্দ্রে যেতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাওয়ার যোগ প্রবল। পিতার কাছে কোনো কারনে বকাঝকা শুনতে হতে পারে। ব্যয় কিছুটা কমবে।

বৃশ্চিক রাশি – দিনটি ব্যবসায়ীক ক্ষেত্রে সাফল্যের। দাম্পত্য ক্ষেত্রে কিছু ভুল বুঝাবুঝি দেখা দেবে। অংশিদারী ব্যবসা বাণিজ্যে ভালো রোজগার হতে পারে। খুচরা ও পাইকারী বাণিজ্যে আশানুরুপ লাভের আশা রয়েছে। জীবন সঙ্গির সাথে কেনাকাটায় যেতে পারেন। বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে।

সিংহ রাশি – আজকের দিনটি মিশ্র। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সাহায্য পেতে পারেন। আত্মীয় পরিজনের সাথে মিলিত হওয়ার যোগ। বেসরকারি চাকুরি ক্ষেত্রে কোনো পরিবর্তন হতে পারে। রাজণৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়তে পারেন। সাঙ্গঠনিক কোনো আলোচনায় আপনার সাফল্য আসতে পারে।

মকর রাশি – আজকের দিনটি আপনার জন্য সাধারন মানের হবে। আপনি আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে গুরুত্বপূর্ন ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন। আপনি যদি রাজনৈতিক বা সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকেন, আপনার উচ্চপদস্থ সহকর্মীরা সঠিক পথ দেখাবেন।

ধনু রাশি – আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্যসূচক ও আনন্দদায়ক। পরিবারে কারুর বিবাহ সংক্রান্ত ব্যাপারে আজ কোন ইতিবাচক সিদ্ধান্ত নেওয়া হবে এবং এটি আপনার পরিবারকে আনন্দ দান করবে। আত্মীয় বা বন্ধুবান্ধবের আগমনের ফলে আপনার গৃহপরিবেশ আনন্দময় হয়ে উঠবে।

কুম্ভ রাশি – আপনার উপদেশ সর্বরোগনিবারক ওযুধের মত কাজ করবে। কারোর জন্য বিয়ের ঘন্টা বাজতে পারে যখন আবার অন্যরা প্রেমে তাদের উদ্দীপনা উচ্চে রাখতে দেখবেন। আপনি সরাসরি উত্তর না দিলে আপনার সহযোগীরা বিরক্ত হতে পারে। শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে।

মীন রাশি – আজকের দিনটি জীবিকার ক্ষেত্রে আপনার জন্য লাভদায়ক। আপনি নিজের ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে দুপুরের পূর্বে আপনি প্রচুর লাভ করবেন। আপনি যদি সোনা, রূপা অথবা অন্য কোন ধাতু সংক্রান্ত ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে কেনার মাধ্যমে প্রচুর অর্থ লাভ করবেন।