আজ ১৬ ই অক্টোবর শনিবার, আজকের রাশিফল…

0
18141

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শেয়ার ব্যবসায় লোকশানের আশাঙ্কা রয়েছে। আর্থিক ক্ষেত্রে কোনো বন্ধুর সাথে ঝামেলা দেখা দেবে। ব্যাংক বা কিস্তিতে ক্রয় কৃত পণ্যের তাগাদা বৃদ্ধির আশঙ্কা। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকুন। রাস্তাঘাটে কিছু টাকা হারিয়ে ফেলার ভয়। যানবাহনে দুর্ঘটনা থেকে সতর্ক থাকুন।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। দাম্পত্য জীবনে সম্পর্কে উন্নতি আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ রোজগারের সুযোগ রয়েছে। আর্থিক ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অংশিদারী বাণিজ্যে সাফল্য লাভ। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগগ্রতি আশা করা যায়।

ধনু রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সন্তানদের সাথে বেড়াতে যাওয়ার সম্ভাবনা প্রবল। আজ রোমান্টিক যোগাযোগে সফলতা আসবে। তরুন তরুনিরা আজ প্রথম দেখাতেই প্রেমে পড়তে পারেন। পুরোনো কোনো প্রেমের পুনঃআগমনের যোগ প্রবল। অভিনয় ও কন্ঠ শিল্পীদের নুতন কাজের যোগ প্রবল।

মকর রাশি – দিনটি যোগাযোগে সাফল্যের। সাংসারিক কোনো বিষয়ে চিন্তিত হতে পারেন। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। যানবাহন নিয়ে কিছুটা ঝামেলায় পড়তে হবে। বাড়িতে আত্মীয়ের আগমনের যোগ প্রবল। কোনো সম্পত্তি সংক্রান্ত আলোচনায় অগ্রগতি হবে।

কুম্ভ রাশি – দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলাফেরা করুন। সাংগঠনিক ও রাজনৈতিক কাজে শারীরিকভাবে লাঞ্চিত হওয়ার আশঙ্কা প্রবল। কিছু টাকা ধার কর্য্য করতে হতে পারে। শেয়ার বিনিয়োগে লাভের আশা করতে পারেন। বহুদিনের লোকশান কাটিয়ে ওঠার সম্ভাবনা।

মীন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। কোন আত্মীয়ের বাসায় বেড়াতে যেতে পারেন। নব দম্পতিদের আজ কেনাকাটা করতে যাওয়ার সম্ভাবনা প্রবল। অংশিদারী ব্যবসায় কোন প্রকার আলোচনা করতে পারেন। রোজগারের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়।

মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে অংশিদারের সাথে ঝামেলা দেখা দেবে। যৌথ ব্যবসায় কোনো পরিবর্তন করতে পারেন। নব দম্পতিদের দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে। দুপর থেকে সময় আরোও খারাপ হতে পারে। রাস্তাঘাটে প্রশাসনের দ্বারা হয়রাণির আশঙ্কা।

কর্কট রাশি – দিনটি মিশ্র। কর্মস্থলে দায়িত্ব পরিবর্তন বা পদাবনতি হতে পারে। সহকর্মী ও অধীনস্ত কর্মচারীর দ্বারা উপকৃত হওয়ার সম্ভাবনা। দুপর থেকে সময় ভালো হয়ে উঠবে। ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। দাম্পত্য ক্ষেত্রে প্রেম ও রোমান্স বৃদ্ধির যোগ প্রবল।

কন্যা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংবাদিক ও সাহিত্যিকদের দুপরের পর সময় অনুকূল থাকবে। ছোট ভাই বোনের কর্ম লাভের যোগ। প্রতিবেশীর সাথে কোনো কাজে সংযুক্ত হতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের যোগ প্রবল। গার্মেন্টস ব্যবসায়ীরা ঝামেলার সম্মূখীন হতে পারেন।

তুলা রাশি – দিনটি ভাগ্য বিড়ম্বনার। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য আসবে। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। ভাগ্য ক্ষেত্রে যেমন একাধিক সুযোগ আসবে আবার পরক্ষণেই কিছু না কিছু ঝামেলাও দেখা দেবে।

বৃশ্চিক রাশি – দিনটি খুব একটা ভালো যাবে না। আইনগত জটিলতা বৃদ্ধি পাবে। ব্যাংক বা চেক সংক্রান্ত ঝামেলা হতে পারে। কর্ম ক্ষেত্রে আর্থিক জটিলতায় পড়তে পারেন। প্রকাশ্যে শত্রুতার শিকার হতে হবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশানের আশঙ্কা প্রবল।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। পারিবারিক পরিস্থিতির উন্নতি হবে। প্রভাবশালী ব্যক্তির আনুকূল্য পাবেন। প্রত্যাশা পূরণের যোগ। যানবাহন ও আবাসন সংক্রান্ত বিষয়ে ভালো আয়ের সম্ভাবনা। আপনার পরিবার ও জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক হবে আন্তরিক।