আজ ১৬ ই সেপ্টেম্বর বুধবার, আজকের রাশিফল…

0
7847

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কর্কট রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় সফল হবেন। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। দুপরের পর কোনো অর্ডার পেতে পারেন। গার্মেন্টস ও স্বর্ণালঙ্কার ব্যবসায় কিছু রোজগার হতে পারে।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। প্রেমিক প্রেমিকাদের দিনটি বলবান থাকবে। বিদ্যার্থীরা পরীক্ষায় সফল হতে পারেন। সৃজনশীল পেশাজীবী ও খেলোয়াড়দের দিনটি শুভ সম্ভাবনাময়। দুপরের পর সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠবে। কর্মস্থলে কোনো ঝামেলায় পড়তে পারেন। কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা।

কন্যা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রত্যাশিত কাজে কিছু বাধা বিপত্তি দেখা দেবে। আর্থিক ক্ষেত্রে ঝামেলা হতে পারে। মায়ের সাথে সাংসারিক বিষয়ে মতানৈক্য দেখা দেবে। বাড়িতে কোনো আত্মীয়ের আগমনে সাংসারিক অশান্তির অবশান হতে পারে।

সিংহ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা দেখা দেবে। সৃজনশীল পেশাজীবীদের কাজে বাধা বিপত্তির আশঙ্কা। রোমানিটক বিষয়ে অনাকাঙ্খীত ঝামেলা দেখা দেবে। কারোর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে যেতে পারেন।

তুলা রাশি – দিনটি ভালো যাবে। রোজগার বৃদ্ধি পাবে। বন্ধু বা কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি আশা করা যায়। শিল্পী ও সাহিত্যিকদের কাজে সম্মানিত হওয়ার সুযোগ আসবে। রোমান্টিক বিষয়ে একটু সতর্ক থাকতে হবে। অপ্রিতিকর পরিস্থিতির সম্মূখীন হতে পারেন।

বৃশ্চিক রাশি – দিনটি প্রত্যাশা পূরণের। কর্মস্থলে কোনো ভালো সুযোগ আসতে পারে। আত্মীয়দের সাহায্য লাভের আশা করা যায়। মায়ের ভালোবাসা ও বিশ্বাস ভঙ্গের মতো কোনো কাজ করতে যাবেন না। জীবন সঙ্গিকে নিয়ে কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাহায্য লাভের যোগ প্রবল। ব্যবসায়ীরা অধিনস্ত কর্মচারীর সাহায্য পেতে পারেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে। কোনো গুপ্ত সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। চাকরিজীবীরা গোপন শত্রুর শিকার হবেন। কারোর সাথে বিবাদে না জড়ানোই ভালো।

মীন রাশি – দিনটি বকেয়া টাকা আদায়ের জন্য উত্তম। চাকরিজীবীরা আজ বাড়তি আয়ের সুযোগ পেতে পারেন। ঠিকাদারি কাজে নুতন অর্ডার লাভের যোগ প্রবল। বড় ভাইয়ের কাছ থেকে কোনো আর্থিক সাহায্য পেতে পারেন। বন্ধুদের সাহায্যে ব্যবসা ক্ষেত্রে কিছু লাভের আশা করতে পারেন।

বৃষ রাশি – দিনটি মিশ্র যাবে। পারিবারিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। মায়ের শরীর কিছুটা দূর্বল থাকবে। বিকেলের দিকে রোমান্টিক বিষয়ে সাফল্য পাবেন। শিল্পী ও সাহিত্যিকদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল পেশার সাথে জড়িতদের নতুন কাজের সুযোগ আসবে।

মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংবাদিক ও সাহিত্যিকের দিনটি ভালো যাবে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায় নতুন কাজের অর্ডার আসবে। দুপরের পর থেকে সময় বলবান হয়ে উঠবে, প্রত্যাশা পূরণ হতে পারে। আবাসন সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন। যানবাহন ক্রয় বিক্রয় যোগ প্রবল।

বৃশ্চিক রাশি – দিনটি প্রত্যাশা পূরণের। কর্মস্থলে কোনো ভালো সুযোগ আসতে পারে। আত্মীয়দের সাহায্য লাভের আশা করা যায়। মায়ের ভালোবাসা ও বিশ্বাস ভঙ্গের মতো কোনো কাজ করতে যাবেন না। জীবন সঙ্গিকে নিয়ে কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন।

মকর রাশি – দিনটি দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতির। জীবন সঙ্গির পদোন্নতির যোগ প্রবল। ব্যবসা ক্ষেত্রে অংশিদারের সাহায্য পেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো রোজগার হতে পারে। অবিবাহিতদের বিবাহের আলোচনায় অগ্রগতি আশা করা যায়। আত্মীয়ের সাহায্য লাভের সম্ভাবনা।