আজ ১৭ ই নভেম্বর বুধবার, আজকের রাশিফল…

0
20697

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। সামাজিক ক্রিয়াকলাপ মজাদার হবে। অন্যদের সাথে আপনার গোপন বিষয়গুলি শেয়ার করা উচিত নয়। আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। আজ আপনি অফিসে এমন কিছু কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলতে থাকবে।

বৃষ রাশি – যদিও আপনার আর্থিক অবস্থার উন্নতি হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলিতে বাধার সৃষ্টি হবে। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে।

মিথুন রাশি – কারোর অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে, কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আত্মীয়দের সাথে কাটানো সময় আপনার উপকারে আসবে। সঙ্গীর সঙ্গে আজ আপনি অন্য মনে থাকবেন।

সিংহ রাশি – দিনটি বিনোদনের জন্য শুভ। সন্তান ও পরিবার পরিজন নিয়ে কোনো থিমপার্কে যেতে পারেন। আজ প্রেমিক প্রেমিকাদের দেখা হওয়ার ক্ষেত্রে অপ্রত্যাশিত বাধা বিপত্তি হতে পারে।

কন্যা রাশি – দিনটি আত্মীয়দের বাড়িতে বেড়াতে যাওয়ার। বাড়িতে মায়ের শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। গ্রামের বাড়িতে আজ বেড়াতে যেতে পারেন। যানবাহন ক্রয় করার যোগ। বন্ধুদের সাথে চুটিয়ে আড্ডা দিতে পারেন।

কর্কট রাশি – দিনটি মিশ্র যাবে। শরীর স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। উচ্চ রক্তচাপের রুগীরা সাবধানে খাবার খাবেন। কাজের লোকের সাথে কোনো ধরনের তর্ক বিতর্কে জড়িয়ে যেতে পারেন। অনৈতিক কাজ থেকে সতর্ক হতে হবে।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। বেসরকারী চাকরীজীবীরা কর্মস্থলে সহকর্মীদের আচরনে বিরক্ত হতে পারেন। কারোর সাথে আজ ঝগড়া বিবাদে জড়িয়ে যাওয়ার আশাঙ্কা। কোনো মূল্যবাণ দ্রব্যাদি হারিয়ে ফেলতে পারেন।

ধনু রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সন্তানদের সাথে বেড়াতে যাওয়ার সম্ভাবনা প্রবল। আজ রোমান্টিক যোগাযোগে সফলতা আসবে। তরুন তরুনিরা আজ প্রথম দেখাতেই প্রেমে পড়তে পারেন। পুরোনো কোনো প্রেমের পুনঃআগমনের যোগ প্রবল। অভিনয় ও কন্ঠ শিল্পীদের নুতন কাজের যোগ প্রবল।

তুলা রাশি – দিনটি মিশ্র। জীবন সঙ্গির সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে সুখ শান্তি ফিরে আসবে। ব্যবসা বাণিজ্যে নতুন বিনিয়োগ করার পরিকল্পনা করতে পারেন। অংশিদারী ব্যবসায় ভালো লাভ হবে।

কুম্ভ রাশি – আজ সময় ভালো যাবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত হতে পারেন। জীবন সঙ্গিকে নিয়ে কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার যোগ। ব্যবসা বাণিজ্যে ভালো রোজগার হবে। আজ ব্যবসা ক্ষেত্রে অপ্রত্যাশিত লাভের সুযোগ রয়েছে। দাম্পত্য জীবনে কিছু ভুল বোঝাবুঝির অবশান আশা করতে পারেন।

মীন রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। কাজে কর্মে বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। পেশাজীবীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। চাকরীতে সহকর্মী বন্ধুদের সাহায্য পেতে পারেন। জীবীকার জন্য কোনো প্রশাসনিক পরীক্ষায় অংশ নিতে পারেন। অণৈতিক সম্পর্কে ভুল বোঝাবুঝি ও অর্থ নাশের আশঙ্কা। মূল্যবাণ কোনো সম্পত্তি হারিয়ে যেতে পারে।

মকর রাশি – দিনটি মিশ্র যাবে। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকুন। রাস্তাঘাটে সাবধানে যানবাহন চালান, দূর্ঘটনার আশঙ্কা রয়েছে। ব্যাংক থেকে কিছু টাকা ওঠাতে হতে পারে। পাওনাদারের টাকা পরিশোধের সুযোগ আসবে। শেয়ার বিনিয়োগে ভালো রোজগার আশা করা যায়।