আজ ১৭ ই অক্টোবর বৃহস্পতিবার, আজকের রাশিফল…

0
3633

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কর্কট রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে আশানুরুপ অগ্রগতি হবে। বিশেষায়িত পণ্য ক্রয়ে লাভবান হতে পারেন। দাম্পত্য জীবনে আজ সুখ শান্তি ফিরে পাবেন। অংশিদারী কাজে ভুল বুঝাবুঝি কমে আসবে। নতুন কোনো যৌথ বিনিয়োগের ক্ষেত্রে অগ্রগতি আশা করা যায়।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। বেকারদের কর্ম লাভের প্রচেষ্টা সফল হবে। সরকারি চাকরি লাভের যোগ। বড় ভাই বা বন্ধুর সাহায্য পেতে পারেন। বিনিয়োগের ক্ষেত্রে ভালো পরামর্শ লাভের যোগ। ব্যবসা ক্ষেত্রে আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রেমের ক্ষেত্রে কোন বাধা আপনাকে আটকাতে পারবে না।

মীন রাশি – প্রেমের ক্ষেত্রে প্রতারিত হতে পারেন। আজ আঘাত প্রাপ্তির যোগ রয়েছে। চাকরির ক্ষেত্রে ঘূর্ণায়মান চাকার ওপর থাকবেন। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে কোন সমস্যা নেই।

সিংহ রাশি – আজকের দিনটি ভালো যাবে। তবে পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। কোনো আত্মীয়ের অসুস্থতার কারনে আজ হাসপাতালে যেতে হতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যাবে। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন।

কন্যা রাশি – দিনটি যোগাযোগে ঝামেলার। আজ গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায়ীরা কিছু ক্ষতির সম্মূখীন হতে পারেন। ছোট ভাই বোনের সাথে কোনো কারনে ভুল বুঝাবুঝি দেখা দেবে। সাংবাদিক ও প্রকাশকদের কাজে ঝামেলা হবে।

তুলা রাশি – রাষ্ট্রিয় ও সামাজিক কাজে ব্যস্ততা বাড়বে। প্রশাসনিক কর্মকর্তাদের কাজের চাপ ও গণ সংযোগ অব্যাহত থাকবে। প্রার্থীরা নির্বাচনী প্রচারনায় ব্যস্ত থাকতে পারেন। পিতার কাছ থেকে কিছু উপহার লাভের সুযোগ আসবে। সকালের দিকে বিদেশ থেকে ভালো সংবাদ লাভের সম্ভাবনা।

বৃশ্চিক রাশি – দিনটি ধর্মীয় ও আধ্যত্মীক কাজের পক্ষে অনুকূল। উচ্চ শিক্ষা সংক্রান্ত বিষয়ে সাফল্যের আশা। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজের জন্য সম্মানিত হওয়ার সম্ভাবনা রয়েছে। ভাগ্য সুপ্রসন্ন হবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন।

ধনু রাশি – দিনটি ব্যবসায়ীক কাজে অগ্রগতির। বকেয়া টাকা পয়সা আদায়ের চেষ্টায় সাফল্য পেতে পারেন। বন্ধুর সাথে কোনো আলোচনায় অগ্রগতি হবে। বাড়িতে বড় ভাই বোনের আগমনের যোগ। কারখানার শ্রমিকরা বকেয়া বিল পেয়ে যেতে পারেন।

মকর রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সরকারী চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের যোগ। পদস্ত কর্মকর্তার সাহায্য পেতে পারেন। রাজণৈতিক ও সাঙ্গঠনিক কাজে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো ব্যক্তির কারনে ব্যবসায় কিছু লাভ হবে।

মেষ রাশি – দিনটি মিশ্র। সকাল থেকেই তথ্য বিভ্রাটের সম্মূখীন হতে পারেন। গার্মেন্টস ব্যবসায় নানা রকম ঝামেলায় পড়তে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরুপ লাভের যোগ। মিডিয়া কর্মী ও সাংবাদিকরা আজ কর্মস্থলে কিছুটা ঝামেলায় পড়তে পারেন।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে না। খুচরা ও পাইকারী ব্যবসায় কিছু লোকশান গুণতে হতে পারে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। সঞ্চয়ের প্রচেষ্টায় আশানুরুপ অগ্রগতি নেই। শ্যালক শ্যালিকার সাথে কোনো রকম ঝামেলা দেখা দিতে পারে।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে না। সকাল সকালই কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন। বাড়িতে পাওনাদারের আগমন হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লাভের আশা করা যায়। বিকালের দিকে চিকিৎসকের স্মরনাপন্ন হওয়ার যোগ।