আজ ১৭ ই সেপ্টেম্বর বৃহস্পতিবার, আজকের রাশিফল…

0
8115

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কর্কট রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বড় ভাই বোনের সাহায্য লাভের যোগ। কোনো ভাই বোনের বিবাহ ভেঙে যেতে পারে। চাকরিজীবী ও কলকারখানার শ্রমিকদের দিনটি ভালো নয়। বন্ধুর কাছে অর্থ ধার চাইতে হতে পারে। ঠিকাদারী বাণিজ্যে বকেয়া বিল আদায় হবে না।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। বকেয়া বিল আদায় করতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে জীবন সঙ্গীর সাথে কোনো সাংসারিক বিষয় নিয়ে মান অভিমান ও ভুল বোঝাবুঝির আশঙ্কা। ব্যবসায়ীক বকেয়া টাকা আদায় হতে পারে। অংশিদারী কাজে ঝামেলা কমে আসবে।

তুলা রাশি – দিনটি ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করতে পারেন। রোমান্টিক যোগাযোগে রহস্যজনক ঝামেলা। বিদ্যার্থীদের পড়াশোনায় অবহেলার আশঙ্কা প্রবল।। অভিনয় শিল্পীদের কাজের ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝি দেখা দেবে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে না। কর্মস্থলে পরিবেশ কিছুটা উত্তপ্ত হয়ে উঠবে। কোনো সহকর্মীর সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে। অনৈতিক কাজের জন্য দূর্ণামের আশঙ্কা। কোনো অনৈতিক লেনদেনের কারণে আপনি দোষি সাব্যস্ত হতে পারেন।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। আজ কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। রেস্টুরেন্ট ব্যবসায় সকালের দিকে ভালো আয় হবে। দুপুরের পর সাংবাদিক ও মুদ্রণ ব্যবসায়ীদের পেশাগত ঝুঁকি বাড়তে থাকবে। আর্থিক ক্ষেত্রে ছোট ভাই বোনের সাহায্য পাওয়ার আশা রয়েছে। গার্মেন্টস ব্যবসায় নতুন কাজের অর্ডার পেতে পারেন।

বৃষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। পারিবারিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। যানবাহন ক্রয়-বিক্রয়ের সুযোগ আসবে। অমিমাংসিত ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমাধান হতে পারে। আত্মীয় ও বন্ধুদের সাহায্য লাভের যোগ রয়েছে।

মীন রাশি – দিনটি ভালো যাবে। আজ অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। বকেয়া টাকা পয়সা আদায় করতে পারেন। ব্যক্তি ও পারিবারিক কাজে আপনার সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। নুতন বিনিয়োগের কোনো সিদ্ধান্তে আশানুরুপ লাভ হতে পারে। বিয়ের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়।

ধনু রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রত্যাশা পূরণের সুযোগ পেয়ে যাবেন। বাড়িতে কোনো আশবাবপত্র ক্রয়ের সম্ভাবনা। আত্মীয় স্বজনদের সাহায্য আশা করা যায়। গৃহ আবাসন ও যানবাহন লাভেল যোগ প্রবল। কর্মস্থলে নুতন দায়িত্ব লাভের সম্ভাবনা। মায়ের শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে।

মিথুন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। জীবন সঙ্গির সাহায্য পাবেন। দাম্পতিরা কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারী দোকানদারদের রোজগার বৃদ্ধি পাবে। বাড়িতে আত্মীয় সমাগমে আনন্দ লাগবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে।

বৃশ্চিক রাশি – দিনটি ভূমি আবাসন সংক্রান্ত কাজে সাফল্য লাভের। বহুদিনের লালিত কোনো স্বপ্ন পূরণ হবে। যানবাহন ক্রয় করার সুযোগ পেয়ে যাবেন। বৈদেশিক কাজে কোনো আত্মীয়ের সহায়তা পেতে পারেন। পারিবারিক প্রত্যাশা পূরণের সম্ভাবনা। মায়ের সাথে সাংসারিক বিষয় নিয়ে কিছু ভুল বোঝাবুঝি দেখা দেবে।

মকর রাশি – দিনটি ভালো যাবে। ছোট ভাই বোনের চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হতে পারে। প্রতিবেশীর সাহায্য আশা করা যায়। প্রকাশক ও মূদ্রণ ব্যবসায় আজ কাজের অর্ডার পেতে পারেন। সাহিত্যিক ও মিডিয়াকর্মীরা নুতন কোনো কাজের সুযোগ পাবেন।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। আজ রোজগার বৃদ্ধির সুযোগ পেয়ে যাবেন। বকেয়া টাকা পয়সা আদায় হওয়ার সম্ভাবনা প্রবল। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আয় বহুগুণে বৃদ্ধি পাবে। বস্ত্র ও পোষাক পরিচ্ছদের ব্যবসায় ভালো আয়ের সম্ভাবনা। গৃহে আত্মীয় কুটম্বর আগমনের যোগ।