আজ ১৮ ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার, আজকের রাশিফল…

0
11437

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে। আর্থ প্রাপ্তিতে বাধা বিপত্তি দেখা দিতে পারে। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হবে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ আয় করতে পারবেন না। খুচরা ও পাইকারী বেচাকেনায় কিছু ক্ষতির আশঙ্কা রয়েছে।

কর্কট রাশি – দিনটি কিছুটা ঝামেলার। আইনগত জটিলতায় জড়িয়ে যেতে পারেন। ট্যাক্স ও ভ্যাট সংক্রান্ত ঝামেলা দেখা দেবে। ট্রান্সপোর্ট ব্যবসায় যান্ত্রিক গোলোযোগে ভোগার আশঙ্কা প্রবল। প্রবাসীরা কোন ভিসা বা আকামা জটিলতায় ভুগতে পারেন।

মেষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ছোট ভাই বোনের সাথে কোনো কারণে মনমালিণ্য হতে পারে। সাংবাদিক ও প্রকাশকদের একটু সতর্ক হয়ে চলাফেরা করা উচিত। প্রতিবেশীর সাথে কোনো দ্বন্দ্বে জড়িয়ে যেতে পারেন। অনলাইনে কোনো অনভিপ্রেত সমস্যার সম্মূখীন হওয়ার আশঙ্কা প্রবল।

মিথুন রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। চাকরিজীবী ও ব্যবসায়ীরা আজ মানসিক ভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। শরীর স্বাস্থ্য ও মন মেজাজ বিগড়ে যেতে পারে। স্ত্রীর সাথে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। অংশিদারী কাজে কোনো অংশিদারের দ্বারা আর্থিক ভাবে প্রতারিত হতে পারেন।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। ট্রান্সপোর্ট ট্রাভেল এজেন্সী, কুরিয়ার ও রেন্টাকার ব্যবসায় ভালো আয় হবে। পরিবার পরিজন নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন। টিকেটিং এর ব্যবসায় আশানুরুপ লাভ হবে। আয় রোজগার বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে বন্ধু বা বড় ভাই বোনের সাহায্য পেতে পারেন। শ্রমজীবীদের রোজগারে বাধা বিপত্তি দেখা দেবে। ঠিকাদারী কাজে অহেতুক ব্যয় বৃদ্ধি। কোন সামাজিক বা রাষ্ট্রীয় অনুষ্ঠানে অংশ নিলে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

মকর রাশি – দিনটি ব্যয় বহুল। সাংসারিক ক্ষেত্রে ব্যয় তুলনামূলক বাড়তে পারে। হঠাৎ করে দূরে কোথাও যাওয়ার প্রয়োজন হতে পারে। শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হন। দুর্ঘটনা বা রক্তপাতের সম্মূখীন হতে পারেন। বিদেশে বিনিয়োগে বা আমদানী রপ্তাণী বাণিজ্যে ব্যয় বৃদ্ধি পাবে।

মীন রাশি – দিনটি মিশ্র। ভাগ্যউন্নতিতে শিক্ষকের সাহায্য লাভের যোগ। কর্মস্থলে ষঢ়যন্ত্রের শিকার হতে পারেন। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে আজ অংশ না নেওয়াই ভালো। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্মরতরা ঝামেলায় পড়তে পারেন।

কন্যা রাশি – দিনটি সাফল্যের। ব্যবসা ক্ষেত্রে বকেয়া টাকা আদায় করতে পারেন। বড় ভাই বোনের বিবাহের আয়োজনে ব্যস্ত থাকার সম্ভাবনা। বন্ধুদের সাথে কোথাও অভিযানে যেতে পারেন। খুচরা ও পাইকারী দোকানদারী ব্যবসায় ভালো রোজগার হবে।

তুলা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। পিতার সাহায্যে কোনো স্থাবর সম্পত্তি ক্রয় করতে পারেন। আত্মীয়দের কাছ থেকে আর্থিক সাহায্যর প্রতিশ্রুতি পাবেন। রাজণৈতিক ও সামাজিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। যানবাহন ক্রয়ের যোগ প্রবল। গৃহ সংস্কারে কিছু অর্থ ব্যয় হতে পারে।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। উচ্চ শিক্ষার্থে বা জীবীকার সন্ধানে বিদেশ যাত্রার যোগ প্রবল। কোনো ভালো সংবাদ পেতে পারেন। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা শিক্ষকের সাহায্য আশা করতে পারেন। বাড়িতে কোনো আধ্যাত্মীক ব্যক্তির আগমন হতে পারে।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক কাজে কিছু অর্থ ব্যয় করতে হবে। ট্রাভেল ও ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ রয়েছে। দূরের যাত্রায় একটু সতর্কতা প্রয়োজন। বৈদেশিক বাণিজ্যে শুল্ক ও কর সংক্রান্ত জটিলতা দেখা দিতে পারে।