আজ ১৮ ই জানুয়ারি শনিবার, আজকের রাশিফল…

0
3287

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে না। রাস্তাঘাটে একটু সাবধানে চলাফেরা করুন। কারোর সাথে বিতর্কে না জড়ানোই ভালো। ঝুঁকিপূর্ণ খেলায় লাভবান হতে পারেন। রহস্যজনক উৎস থেকে ধন লাভের যোগ। ব্যবসায় অধিক লাভের আশা করতে পারেন।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। উচ্চ শিক্ষার্থে বা জীবীকার সন্ধানে দূর যাত্রার যোগ প্রবল। কোন ভালো সংবাদ পেতে পারেন। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা শিক্ষকের সাহায্য আশা করতে পারেন। বাড়িতে কোন আধ্যাত্মীক ব্যক্তির আগমন হতে পারে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে না। গোপন শত্রু থেকে সতর্ক হতে হবে। কাজের লোকের উপর বেশি নির্ভর করা ঠিক হবে না। আজ কোনো আত্মীয় স্বজনের সাথে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসা ক্ষেত্রে ভালো আয় রোজগারের সুযোগ পাবেন। জীবন সঙ্গির সাথে মান অভিমানের আশঙ্কা প্রবল। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন।

কুম্ভ রাশি – আপনার ধার দেওয়া অর্থ ফেরৎ পাবার চেষ্টা করলেও সেগুলি ফেরৎ পাবার সম্ভাবনা খুবই কম। যদি আপনি সোনা, রূপা বা তামা ইত্যাদির ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে এটি আপনার পক্ষে লাভজনক। সঞ্চয়ের প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন।

তুলা রাশি – দিনটি ভালো যাবে। রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করতে পারেন। সন্তানের সাথে কোনো কারনে ভুল বোঝাবুঝি হবার আশঙ্কা। প্রিয়জনের সাথে রহস্যজনক কোনো ঘটনা ঘটতে পারে।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধি পাবে। গৃহে আত্মীয় স্বজন ও বন্ধু বান্ধবের আগমন হতে পারে। কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। যানবাহন ক্রয় করার যোগ প্রবল।

ধনু রাশি – সকালে আপনি কোনো সুখবর আশা করতে পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আজ আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারেন। আপনি যদি চারুশিল্প বা সঙ্গীতের ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে পরিশ্রমের ফল আপনি পাবেন।

মকর রাশি – আজ পরিবার ও জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক হবে আন্তরিক ও সহযোগীতা মূলক। প্রতিবেশীদের সাথে আপনার সম্পর্কও আন্তরিক হবে। কোন পুরানো বন্ধু আপনার সাথে দেখা করতে আসতে পারে এবং তাদের সাথে দেখা করে আপনি খুশী হবেন।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। সকাল সকাল কোন আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। বাল্য বন্ধুদের সাথে দেখা ও আড্ডার সম্ভাবনা। রাজনৈতিক ও সামাজিক কাজে অংশ নিতে পারেন। পিতার কাছ থেকে সাহায্য লাভের যোগ। চাকরির কারণে দূরে কোথাও যেতে হতে পারে।

কর্কট রাশি – দিনটি বলবান থাকবে। সাংসারিক কাজে আজ আপনার ব্যস্ততা বৃদ্ধি পাবে। বাড়িতে আত্মীয় কুটুম্বদের আগমনের যোগ। অংশিদারী ব্যবসায় ভালো লাভ হবে। অবিবাহিতরা নিজের পছন্দের কাউকে বিয়ে করতে পারেন।

মীন রাশি – আপনাকে ডাক্তারের কাছে যেতে হতে পারে। সন্ধেবেলা আপনি মানসিক দুঃশ্চিন্তা মুক্ত হবেন। যদি আপনি কোনো ব্যবসা করেন, নতুন কোনো প্রজেক্ট আরম্ভ করার পক্ষে সময়টি অনুকুল নয়। তাই আপনার পরিকল্পনাগুলি পিছিয়ে দেওয়া উচিত।