আজ ১৯ শে এপ্রিল রবিবার, আজকের রাশিফল…

0
2080

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। তবে পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। কোনো আত্মীয়ের অসুস্থ হওয়ার আশঙ্কা রয়েছে। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে। আজ পোশাক পরিচ্ছদ, আসবাব পত্র, গৃহস্থালী দ্রব্যাদি ও স্টেশনারী ব্যবসায় ভালো লাভ করতে পারবেন।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া টাকা পয়সা আদায়ের সুযোগ পাবেন। সাঙ্গঠনিক কোনো আলোচনায় অংশ নিতে পারেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের যোগ। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে।

কর্কট রাশি – আজ ব্যবসায়ীক দিক ভালো যাবে। বকেয়া বেতন আদায়ের সম্ভাবনা। ঠিকাদারী কাজে কোনো রাজনৈতিক ব্যক্তির সাহায্য পেতে পারেন। বন্ধুদের সাথে দেখা হওয়ার যোগ প্রবল। বাড়িতে বড় বোনের আগমন হতে পারে। পাইকারী ও আমদানী রপ্তাণী বাণিজ্যে লাভবান হবেন।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে না। দুরের যাত্রার যোগ প্রবল। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেতে পারেন। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো রোজগারের সুযোগ রয়েছে। কর্মস্থলে আশানুরুপ সাফল্য লাভের যোগ রয়েছে। ব্যবসায়ীক কাজে দূরে কোথাও যেতে হতে পারে।

কন্যা রাশি – দিনটি যোগাযোগে ঝামেলার। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় লোকশান কাটিয়ে উঠতে পারেন। ছোট ভাই বোনের গৃহে আগমনের যোগ। সাংবাদিক ও প্রকাশকদের রোজগার বৃদ্ধি পাবে। গার্মেন্টস শ্রমিক ও টেক্সটাইল শ্রমিকদের কর্মস্থলে উন্নতির সুযোগ রয়েছে।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। আজ শারীরিক ও মানসিক ভাবে সুস্থ বোধ করবেন। কর্মস্থলে আপনার ক্ষমতা বৃদ্ধি পাবে। জীবন সঙ্গির জন্য কিছু কেনাকাটার যোগ প্রবল। ব্যবসা ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে ব্যস্ত থাকবেন।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। আজ পরীক্ষায় সাফল্য লাভের যোগ। ফেসবুক ও মেসেঞ্জারের মাধ্যমে ভালো সংবাদ পেতে পারেন। মুদ্রণ ও ফটোকপি ব্যবসায় ভালো রোজগার আশা করতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসা শুভ।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে ভালো ক্রয় বিক্রয়ের আশা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধির যোগ। কোনো বন্ধুর বাড়িতে বেড়াতে যাওয়ার সম্ভাবনা। রোজগারের ক্ষেত্রে অংশিদারদের সাহায্য পেতে পারেন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। আজ কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। ধার দেওয়া টাকা ফেরত আসার সম্ভাবনা প্রবল। রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের যোগ। শ্যালক শ্যালিকার সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। ফাষ্টফুড ব্যবসায় ভালো আয়ের যোগ।

মকর রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সকাল সকালই পারিবারিক কোনো কাজে সফল হতে পারেন। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। অসুস্থদের চিকিৎসকের পরামর্শ কাজে আসতে পারে। খামার ও ডেইরী ব্যবসায় ভালো রোজগার হবার যোগ। গৃহ পরিবেশ অনুকূলে থাকবে। যাত্রা শুভ।

ধনু রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। খেলাধুলা ও সৃজনশীল পেশার সাথে সম্পৃক্তদের রোজগার বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ। সন্তানের পড়াশোনা নিয়ে কিছুটা চিন্তিত হবার কারণ রয়েছে। রোমান্টিক যোগাযোগে সফলতা আশা করা যায়। শৈল্পীক কাজে সম্মানিত হওয়ার যোগ।

মীন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়। ক্রয় বিক্রয়ে লাভবান হবেন। আজ কোনো মূল্যবান রত্ন পাথর ক্রয় করতে পারেন। রেস্টুরেন্ট ব্যবসায় ভালো রোজগার হতে পারে। খাদ্য ব্যবসায়ীরা নতুন কোনো ফ্রেঞ্চাইজী নিতে পারেন।