আজ ১৯ শে ডিসেম্বর শনিবার, আজকের রাশিফল…

0
10735

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – দিনটি বৈদেশিক যোগাযোাগে সাফল্যের। স্বর্ণালঙ্কার ও বস্ত্র ব্যবসায় কিছু লাভের আশা করতে পারেন। সাংবাদিক ও মিডিয়া কর্মীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। গার্মেন্টস ব্যবসায় নুতন অর্ডার পেতে পারেন। ছোট ভাই বোনকে বিদেশে পাঠানোর সুযোগ আসবে। প্রতিবেশীর বাড়িতে আপ্যায়িত হওয়ার যোগ।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার ভাগ্য আপনার সহায় হতে পারে। উচ্চ শিক্ষার উদ্দেশ্যে বিদেশ যাত্রার যোগ প্রবল। ব্যবসায়ীক কাজে দূরবর্তি স্থানে যেতে হবে। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা সেমিষ্টার ফাইনাল পরীক্ষা নিয়ে ব্যস্ত থাকবেন। পিতার কর্মস্থলে উন্নতির যোগ প্রবল।

বৃশ্চিক রাশি – দিনটি কিছুটা মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে অপ্রত্যাশিত কোনো ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের সাথে অকারনেই ঝামেলায় জড়িয়ে যাওয়ার আশঙ্কা। শরীর স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর দিন। দূর্ণাম বদনামের আশঙ্কা প্রবল। অনৈতিক সম্পর্কের কারনে আর্থিক ও মানসিক ভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা।

মকর রাশি – আজকের দিনটি আপনার জন্য সাধারন মানের হবে। আপনি আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে গুরুত্বপূর্ন ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন। আপনি যদি রাজনৈতিক বা সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকেন, আপনার উচ্চপদস্থ সহকর্মীরা সঠিক পথ দেখাবেন।

মেষ রাশি – রোমান্টিক সম্পর্কে উন্নতি আশা করা যায়। সৃজনশীল পেশাজীবীদের দিনটি ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে। সন্তানের সাফল্যে আনন্দিত হবেন। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। চিত্র শিল্পী ও অভিনয় শিল্পীদের নুতন কাজের সুযোগ আসবে।

কর্কট রাশি – দিনটি বকেয়া ধন আদায়ের। বাড়িতে কোনো ধার্মীক অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। জীবন সঙ্গিকে কিছু উপহার দেবার যোগ। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো লাভের আশা আছে। পরিবার নিয়ে কোনো রেস্টুরেন্টে খেতে যেতে পারেন। শ্যালক শ্যালিকার সাহায্য লাভের যোগ প্রবল।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। সাংসারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। গৃহ সংস্কারের কাজে কিছু অর্থ ব্যয় হবে। আত্মীয়দের সাথে ভুল বোঝাবুঝির আশাঙ্কা রয়েছে। গৃহস্থালী দ্রব্য ও আসবাবপত্র ব্যবসায় ভালো আয়ের যোগ। যানবাহন বিক্রয়ে লাভবান হতে পারেন। রোমান্টিক যোগাযোগে প্রত্যাশা পূরণ হবে।

কন্যা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশানের আশাঙ্কা রয়েছে। আর্থিক ক্ষেত্রে কোনো বন্ধুর সাথে ঝামেলা দেখা দেবে। আইনগত জটিলতায় ভোগান্তির আশঙ্কা। কিছু টাকা হারিয়ে যেতে পারে। দূর্ঘটনা থেকে সতর্ক থাকুন। পুলিশী সাহায্য চাইতে গিয়ে নিজেই ঝামেলায় জড়িয়ে যাবেন।

তুলা রাশি – দিনটি ভালো যাবে। দাম্পত্য জীবনে উন্নতি আশা করা যায়। ব্যবসা ক্ষেত্রে আশানুরুপ রোজগারের সুযোগ রয়েছে। আর্থিক ক্ষেত্রে কোনো আত্মীয়র সাহায্য পেতে পারেন। অংশিদারী বাণিজ্যে সাফল্য লাভ। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগগ্রতি হতে পারে।

ধনু রাশি – আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্যসূচক ও আনন্দদায়ক। পরিবারে কারুর বিবাহ সংক্রান্ত ব্যাপারে আজ কোন ইতিবাচক সিদ্ধান্ত নেওয়া হবে এবং এটি আপনার পরিবারকে আনন্দ দান করবে। আত্মীয় বা বন্ধুবান্ধবের আগমনের ফলে আপনার গৃহপরিবেশ আনন্দময় হয়ে উঠবে।

কুম্ভ রাশি – আপনার উপদেশ সর্বরোগনিবারক ওযুধের মত কাজ করবে। কারোর জন্য বিয়ের ঘন্টা বাজতে পারে যখন আবার অন্যরা প্রেমে তাদের উদ্দীপনা উচ্চে রাখতে দেখবেন। আপনি সরাসরি উত্তর না দিলে আপনার সহযোগীরা বিরক্ত হতে পারে। শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে।

মীন রাশি – আজকের দিনটি জীবিকার ক্ষেত্রে আপনার জন্য লাভদায়ক। আপনি নিজের ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে দুপুরের পূর্বে আপনি প্রচুর লাভ করবেন। আপনি যদি সোনা, রূপা অথবা অন্য কোন ধাতু সংক্রান্ত ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে কেনার মাধ্যমে প্রচুর অর্থ লাভ করবেন।