আজ ১৯ শে মার্চ শুক্রবার, আজকের রাশিফল…

0
15366

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

সিংহ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বিদ্যার্থীরা কোনো প্রকার ঝামেলার শিকার হতে পারেন। সৃজনশীল পেশাজীবীদের কাজে নানা রকম বাধা বিপত্তি দেখা দেবে। দুপরের পর কর্মস্থলে কিছু উন্নতি আশা করতে পারেন। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাহায্য লাভের আশা রয়েছে।

ধনু রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রশাসনিক কর্মকর্তাদের কাজের চাপ বাড়তে পারে। রাজনৈতিক নেতাকর্মীরা হয়রানির সম্মূখীন হতে পারেন। আজ কোনো দূর্ণাম বদনামের আশঙ্কা রয়েছে। বেসরকারী হাসপাতালে কর্মরতদের দিনটি ভালো যাবে না। পিতার শরীর স্বাস্থ্য ভোগাতে পারে।

মেষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসা ক্ষেত্রে পরিবহন ব্যয় বৃদ্ধির আশঙ্কা। পরিবার পরিজন নিয়ে পর্যটন কেন্দ্রে বেড়াতে যাওয়ার যোগ। কর্মস্থলে কোনো উন্নতির সুযোগ আসবে। বড় ভাই এর সাহায্য লাভের যোগ।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে। কর্মস্থলে কোনো সুসংবাদ পাবেন। বেকারদের চাকরি সংক্রান্ত আলাপ আলোচনায় অগ্রগতি হবে। পদস্ত কর্মকর্তার আনুকূল্যে নতুন দায়িত্ব লাভের যোগ। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

কর্কট রাশি – ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগ শুভ। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। কোনো ভালো সংবাদ আসবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো সেমিস্টার পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। বৈদেশিক কাজে আশানুরুপ সাফল্য পেতে পারেন।

বৃষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া পাওনা টাকা আদায় হবার সম্ভাবনা রয়েছে। বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে বেচাকেনা বৃদ্ধির সম্ভাবনা। ব্যাংকের জমার লাভ পেতে পারেন। সরকারী চাকুরেদের অতিরিক্ত কিছু অর্থ রোজগারের যোগ রয়েছে।

কন্যা রাশি – দিনটি প্রত্যাশিত কাজে অগ্রগতির। সাংসারিক ক্ষেত্রে কোনো স্বপ্ন পূরণ হতে পারে। মায়ের সাথে কোনো কারনে তর্ক বিতর্ক হওয়ার আশঙ্কা। দুপর থেকে সৃজনশীল পেশাজীবী ও শিল্পীদেও রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের জন্য কেনাকাটার যোগ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। চন্দ্র-কেতুর একত্রে অবস্থানের কারনে যোগাযোগে কিছু সাফল্য পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ীদের দিনটি ঝামেলার। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের প্রয়োজনে দূরে যেতে হতে পারে। দুপর থেকে সাংসারিক কাজে অগ্রগতি হবে।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। হটাৎ করেই কিছু আর্থিক সঙ্কটের সম্মূখীন হতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা বিপত্তি দেখা দেবে। দুপর থেকে ভাই বোনের সাথে সম্পর্ক খারাপ হয়ে উঠবে।

মীন রাশি – দিনটি ভালো যাবে না। জীবন সঙ্গির শারীরিক অবস্থার অবনতি হতে পারে। ব্যবসা ক্ষেত্রে নুতন কোনো জটিলতায় পড়তে পারেন। দাম্পত্য জীবনে সুখ শান্তি বিনষ্ট হয়ে যাবে। অংশিদারী কাজে অপ্রত্যাশিত ঝামেলার আশঙ্কা রয়েছে। সৃজনশীল কাজে কোনো বন্ধুর দ্বারা প্রতারিত হতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে না। আজ রাস্তাঘাটে হয়রানি বা দুর্ঘটনার আশঙ্কা প্রবল। আইনগত জটিলতায় জড়িয়ে যেতে পারেন। মামলার দীর্ঘ সূত্রীতায় অর্থ নাশের আশঙ্কা। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের রোজগার বৃদ্ধি পাবে।

মকর রাশি – দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের পক্ষে অনুকূল। বিশ্ব বিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় ভালো করার সুযোগ রয়েছে। জীবীকার জন্য দূর যাত্রায় বাধা বিপত্তি দেখা দেবে। আমদানী ও রপ্তাণী বাণিজ্যে আশানুরুপ লাভের যোগ কম। শুল্ক ও ভ্যাট সংক্রান্ত জটিলতায় ভুগতে পারেন।