আজ ১৯ শে মে রবিবার, দেখে নিন আজকের রাশিফল…

0
4945

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

সিংহ রাশি ঃ- আজকের দিনটি ভালো যাবে। সকাল সকালই কোনো ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আজ ভালো রোজগারের যোগ। ছোট ভাই বোনের জন্য উপহার ক্রয় করতে পারেন। সাংবাদিক ও প্রকাশকদের দিনটি ভালো যাবে।

কন্যা রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো রোজগারের সুযোগ পাবেন। আজ সঞ্চয়ের পরিকল্পণা করতে পারেন। বকেয়া বিল আদায়ের যোগ রয়েছে।

তুলা রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায় লাভের আশা করতে পারেন। জীবন সঙ্গির কর্মক্ষেত্রে সাফল্য আসবে। অংশিদারী ও যৌথ বিনিয়োগে লাভের আশা সামান্ন। সাংসারিক জীবনে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

বৃশ্চিক রাশি ঃ- দিনটি ভালো যাবে না। দূরের যাত্রার যোগ প্রবল। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো রোজগারের সুযোগ পাবেন। আইনগত জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। জীবিকার জন্য বিদেশ থেকে কোনো ভালো সুযোগ আসবে।

মেষ রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধির সুযোগ আসবে। সাংসারিক ক্ষেত্রে জীবন সঙ্গির সাথে আলোচনা করতে পারেন। অসুস্থদের আরোগ্য লাভের যোগ প্রবল।

বৃষ রাশি ঃ- আজ শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে কোনো সহকর্মীর সাথে ঝামেলায় না জড়ানোই ভালো। কোনো মূল্যবাণ দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। ব্যবসা ক্ষেত্রে কর্মচারীদের উপর প্রচন্ড রেগে যাওয়ার আশঙ্কা। রাতে দাম্পত্য ক্ষেত্রে কিছু অগ্রগতি হবে।

মিথুন রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। রোমান্টিক যোগাযোগে লাভবান হবেন। সৃজনশীল কাজে ভালো লাভের আশা। শৈল্পিক কাজে নতুন অর্ডার লাভের যোগ। সন্তানের পরীক্ষায় সাফল্য আশা করা যায়। বিদ্যার্থীদের পড়াশোনায় আগ্রহ বৃদ্ধি পাবে।

কর্কট রাশি ঃ- আজ প্রত্যাশিত কাজে অগ্রগতি আশা করা যায়। পারিবারিক ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। মায়ের কাছ থেকে সাহায্য লাভের আশা করা যায়। যানবাহন নিয়ে কিছু সমস্যায় পড়ার আশঙ্কা প্রবল। গৃহস্থালী কাজে ব্যস্ত থাকবেন।

ধনু রাশি ঃ- দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে বকেয়া বিল আদায় হওয়ার সুযোগ রয়েছে। বড় ভাই বা বন্ধুর কাছ থেকে কোনো উপহার পেতে পারেন। বন্ধুর সাথে ব্যবসায়ীক বিনিয়োগে লাভবান হতে পারেন। ব্যক্তিগত ধারের টাকা ফেরত পাওয়ার যোগ।

মকর রাশি ঃ- দিনটি ভালো যাবে। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না। হঠাৎ করে কর্মকর্তার সাথে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। বেকারদের চাকরী লাভের যোগ।

কুম্ভ রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির সুযোগ আসবে। কোনো ধর্মীয় কাজে অংশ নেওয়ার যোগ। আজ আধ্যাত্মীক ও অতিন্দ্রীয় ব্যবসায় ভালো রোজগার করতে পারবেন। ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো রোজগারের যোগ রয়েছে।

মীন রাশি ঃ- দিনটি মিশ্র সম্ভাবনাময়। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে দূর্ঘটনার আশঙ্কা প্রবল। পায়ে বা দাতে কোনো পীড়া দেখা দিতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে ভালো লাভ হওয়ার সুযোগ রয়েছে। ক্যামিক্যাল বা রাষায়ণিক ব্যবসায় কিছু লাভ হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here