আজ ২ রা ডিসেম্বর বুধবার, আজকের রাশিফল…

0
11372

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধি পাবে। বড় ভাই বোনের বাড়িতে বেড়াতে যেতে পারেন। চাকরির ক্ষেত্রে বকেয়া বিল আদায় হওয়ার যোগ। বিকাল থেকে সময় কিছুটা ব্যয় বহুল হওয়ার আশঙ্কা।

মেষ রাশি – আজ ভ্রমন যোগ প্রবল। বিদেশ যাত্রার সুযোগ আসবে। মামলা মোকর্দ্দমায় কিছু অর্থ ব্যয়ের যোগ দেখা দেবে। কর্মস্থলে ঝুঁকি বৃদ্ধি পাবে। রাতের পর সময় বলবান হয়ে উঠবে। আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়।

কর্কট রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সাফল্য জনক সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীরা ভালো রোজগার করতে পারবেন। রাতে বাড়িতে অনেক আত্মীয় স্বজনের আগমন হবে। সাংসারিক বিষয়ে কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন।

সিংহ রাশি – দিনটি ভাগ্য উন্নতির দিন। বিদেশ যাত্রায় সৌভাগ্য ধরা দেবে। বিদ্যার্থীরা কোনো ভর্তি সংক্রান্ত পরীক্ষায় সফল হতে পারেন। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্ম লাভের সম্ভাবনা। ধর্মীয় কাজে কোন দূরবর্তী স্থানে যেতে পারেন। বৈদেশীক ব্যবসা বাণিজ্যে ভালো লাভের আশা করা যায়।

কন্যা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শেয়ার বাজারে বিনিয়োগকারীদের একটু সতর্ক হতে হবে। রাস্তাঘাটে হয়রানির সম্মূখীন হতে পারেন। ব্যবসা ক্ষেত্রে ঋণ নিতে পারেন। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের রোজগার বৃদ্ধি পাবে। ইন্সুরেন্সের এজেন্টদের রোজগার বাড়বে।

বৃশ্চিক রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। কর্মস্থলে অনাকাঙ্খীত কোনো ঝামেলা দেখা দেবে। ব্যবসা ক্ষেত্রে কোনো গোপন শত্রুতার শিকার হতে পারেন। বয়স্কদের শরীর ভালো যাবে না। কর্মস্থলে সহকর্মীদের সাথে অহেতুক বিরোধে না জড়ানোই ভালো। কোনো কর্মচারীর উপর বেশী নির্ভরশীল হওয়া উচিৎ নয়।

ধনু রাশি – দিনটি ব্যয় বহুল। সাংসারিক কেনাকাটার জন্য সঞ্চিত অর্থ ব্যয় করতে হবে। আজ দূরের যাত্রায় যানজটের কবলে পরতে পারেন। পরিবার পরিজন নিয়ে ঘুড়তে যাওয়ার সুযোগ পাবেন। ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ কম।

মীন রাশি – ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। দুপুর থেকে চাকরিজীবীরা কোনো ঝামেলার সম্মুখীণ হতে পারেন। পদস্ত কোনো ব্যক্তির সাথে মতানৈক্যর কারণে বদলি বা অন্য কোনো সেকশনে ট্রান্সফার হবার আশঙ্কা।

মকর রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বাড়িতে বড় ভাই বোনের আগমন বা আপনি নিজে বড় ভাই বোনের বাড়িতে বেড়াতে যেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে বকেয়া টাকা আদায়ের সুযোগ রয়েছে। চাকরির ক্ষেত্রে আজ কিছু অতিরিক্ত আয়ের সুযোগ পেতে পারেন।

মিথুন রাশি – দিনটি ভাগ্য উন্নতির। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিজ্ঞানের শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সফল হতে পারেন। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে।

তুলা রাশি – দিনটি প্রবল ব্যস্ততার। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। সৃজনশীল কাজে আশানুরুপ অগ্রগতি আশা করা যায়। সন্তানের সাথে কোনো কারণে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। রোমান্টিক সম্পর্কে কোনো রকম ঝামেলা দেখা দেবে।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে না। ব্যবসা ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝির সম্মূখীণ হতে পারেন। কর্মস্থলে নানা রকম অঘটনের সাক্ষী হতে হবে। অসুস্থদের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আত্মীয়দের সাহায্য লাভের যোগ। রাজণৈতিক ও সামাজিক কাজে সাফল্য আশা করা যায়।