আজ ২ রা জানুয়ারি রবিবার, আজকের রাশিফল…

0
21258

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে। ধার দেওয়া টাকা ফেরত পাবেন। অর্থ আগমনের যোগ। খুচরা ও পাইকারী ব্যবসায় সাফল্য আশা করা যায়। রেস্টুরেন্টে খেতে যেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। কারোর সাথে কমিটমেন্ট করার ক্ষেত্রে একটু সতর্ক হোন।

মিথুন রাশি – দিনটি যোগাযোগে সাফল্যের। প্রকাশক সম্পাদক ও মিডিয়াকর্মীরা নতুন কোনো দায়িত্ব পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরুপ রোজগার হবে। প্রতিবেশীর বাড়িতে কোনো আপ্যায়নে অংশ নিতে পারেন। অনলাইন বিক্রেতাদের আশানুরুপ রোজগার হবে।

বৃষ রাশি – দিনটি প্রত্যাশা পূরণের। গৃহস্থালী কাজে অগ্রগতি আশা করতে পারেন। জীবনের প্রথম স্বপ্নের গাড়িটি আজ ক্রয় করার সুযোগ পাবেন। আত্মীয়দের সাহায্য লাভের আশা করা যায়। মায়ের ভালোবাসা ও স্নেহ আপনাকে নুতন করে পথ চলায় উদ্বুদ্ধ করবে।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। রোজগার বৃদ্ধি পাবে। বন্ধু বা কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি আশা করা যায়। শিল্পী ও সাহিত্যিকদের কাজে সম্মানিত হওয়ার সুযোগ আসবে। রোমান্টিক বিষয়ে একটু সতর্ক থাকুন। অপ্রিতিকর পরিস্থিতির সম্মূখীন হতে পারেন।

সিংহ রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থরা শারীরিক ও মানসিক শক্তি ফিরে পাবেন। পণ্য ব্যবসায় নতুন বিনিয়োগ করতে পারেন। রাজণৈতিক ও সামাজিক কাজে আপনার সম্মানিত হওয়ার সুযোগ রয়েছে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। আজ বিদেশ সংক্রান্ত কাজে সাফল্য লাভের সম্ভাবনা। ভিসা সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো রোজগারের সুযোগ। আইনগত জটিলতার হাত থেকে মুক্তি পেতে পারেন।

ধনু রাশি – দিনটি ভাগ্য উন্নতির। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে বিদেশ যাত্রার সুযোগ আসবে। প্রতিযোগীতামূলক পরীক্ষায় সাফল্য লাভের যোগ রয়েছে। শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে না।

মকর রাশি – দিনটি ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ কোনো বিনিয়োগে লোকশানের সম্মূখীন হতে পারেন। শেয়ার ব্যবসায় ক্রয় বিক্রয়ে সতর্ক থাকুন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আইনগত জটিলতায় ভোগান্তি হতে পারেন। রাজণৈতিক ব্যক্তির দ্বারা আক্রোশমূলক হয়রাণির আশঙ্কা রয়েছে।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। প্রত্যাশা পূরণ হতে পারে। সাংসারিক বিষয় নিয়ে মায়ের সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আত্মীয়দের সাথে বিরোধের আশঙ্কা। যানবাহন ক্রয়ের ক্ষেত্রে সতর্ক হোন। আসবাবপত্র ও গৃহস্থালী টুকি টাকি ক্রয় করতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলাফেরা করুন। সাঙ্গঠনিক ও রাজনৈতিক কাজে শারীরিকভাবে লাঞ্চিত হওয়ার আশঙ্কা। বাড়িতে পাওনাদারের আগমনের আশঙ্কা। কিছু টাকা ধার করতে হতে পারে। শেয়ার বিনিয়োগে লাভের আশা করতে পারেন।

মীন রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। বাড়িতে সকাল সকাল কোন আত্মীয়ের আগমন হতে পারে। স্থাবর সম্পত্তি ও ভূমি সংক্রান্ত বিষয়ে কিছু জটিলতা দেখা দেবে। আত্মীয়দের উপর রাগারাগি করতে যাবেন না। বিকালে প্রেমের ক্ষেত্রে অগ্রগতি হবে।

তুলা রাশি – নিজের ও পরিবারের অন্যদের স্বাস্থ্য সম্বন্ধে সতর্ক থাকা উচিৎ, কারণ আপনার জীবনসঙ্গী বা পরিবারের সদস্যের অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। কোন দূর্ঘটনায় নিজের কোন গুরুত্বপূর্ণ জিনিস হারাতে পারেন।