আজ ২ রা জুলাই বৃহস্পতিবার, আজকের রাশিফল…

0
7691

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে না। সিজেনাল অসুখে ভোগান্তির আশঙ্কা। যাত্রা পথে কোনো মূল্যবাণ দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। বেসরকারী চাকরীজীবীদের মনবাঞ্ছা পূরণ হওয়ার সুযোগ রয়েছে। অসুস্থতার কারনে চিকিৎসকের স্মরণাপন্ন হতে হবে। অণৈতিক সম্পর্কের কারনে কিছু আর্থিক ক্ষতি হতে পারে।

মিথুন রাশি – দিনটি তুলনামূলক ঝামেলাপূর্ণ। জীবন সঙ্গির সাথে অকারনে ভুল বোঝাবুঝি হতে পারে। খুচরা ও পাইকারী বেচাকেনায় লোকশান হবে। অংশিদারী কাজে বিশেষ একটা লাভ হবে না। মানসিক ভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। নব দম্পতিদের নানা রকম সামাজিক জটিলতার মধ্যে পড়তে হতে পারে।

বৃষ রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। সকালের দিকে কোনো সামাজিক বা দাতব্য কাজে ব্যস্ত থাকবেন। প্রভাবশালী ব্যক্তির সাহায্য লাভের যোগ প্রবল। দুপুরের দিকে কিছু টাকা পেতে পারেন। আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। আজ বিক্রেতাদের আশানুরুপ বিক্রয় হবে।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন। খাদ্য দ্রব্য ও ফলমূলের ব্যবসায় ভালো আয় হবে। দুপুরে কোন ভালো সংবাদ পেতে পারেন। সাংবাদিক ও মিডিয়া কর্মীদের কাজের ব্যস্ততা বাড়বে। প্রতিবেশীর বাড়িতে কোন ধর্মীয় অনুষ্ঠানে অংশ নেওয়ার যোগ।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। আজ শারীরিক ও মানসিক ভাবে সুস্থ বোধ করবেন। কর্মস্থলে আপনার ক্ষমতা বৃদ্ধি পাবে। জীবন সঙ্গির জন্য কিছু কেনাকাটার যোগ প্রবল। ব্যবসা ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে ব্যস্ত থাকবেন।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া টাকা পয়সা আদায়ের সুযোগ পাবেন। সাঙ্গঠনিক কোনো আলোচনায় অংশ নিতে পারেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের যোগ। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। তবে পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। কোনো আত্মীয়ের অসুস্থ হওয়ার আশঙ্কা রয়েছে। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে। আজ পোশাক পরিচ্ছদ, আসবাব পত্র, গৃহস্থালী দ্রব্যাদি ও স্টেশনারী ব্যবসায় ভালো লাভ করতে পারবেন।

কন্যা রাশি – দিনটি যোগাযোগে ঝামেলার। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় লোকশান কাটিয়ে উঠতে পারেন। ছোট ভাই বোনের গৃহে আগমনের যোগ। সাংবাদিক ও প্রকাশকদের রোজগার বৃদ্ধি পাবে। গার্মেন্টস শ্রমিক ও টেক্সটাইল শ্রমিকদের কর্মস্থলে উন্নতির সুযোগ রয়েছে।

মকর রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। নুতন ব্যবসায়ীক কাজ কর্ম আরম্ভ করতে পারেন। পাওনাদারের ধার শোধ করার সুযোগ আসবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। দূর্ঘটনা থেকে সতর্ক হতে হবে। পুরোনো কোনো আইনী জটিলতা নিয়ে আতঙ্কে থাকতে পারেন। কারোর অসুস্থতা বা মৃত্যুর সংবাদে শোকাহত হবার আশঙ্কা।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসা ক্ষেত্রে ভালো রোজগারের সুযোগ পাবেন। জীবন সঙ্গির সাথে মান অভিমানের আশঙ্কা প্রবল। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। শুভ গ্রহের প্রভাবে আপনার ব্যবসায়ীক মুনাফা বৃদ্ধি পাবে। জমিতে বিনিয়োগের সুযোগ আসবে।

ধনু রাশি – ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে আজ সাফল্য লাভের দিন। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। জীবীকার জন্য দূর যাত্রার সুযোগ আসবে। শিক্ষার্থীরা কোনো সেমিস্টারের পরীক্ষায় সফল হবেন। বিশ্ব বিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় সাফল্য আশা করা যায়।

মীন রাশি – দিনটি ভালো যাবে না। গোপন শত্রুতা থেকে সতর্ক হতে হবে। কাজের লোকের উপর বেশি নির্ভর করা ঠিক নয়। আত্মীয় স্বজনের সাথে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়তে পারেন। মূল্যবান কাগজ হারিয়ে ফেলার আশঙ্কা। অসুস্থদের শারীরিক অবস্থার অবনতি হতে পারে।