আজ ২ রা জুলাই মঙ্গলবার, দেখে নিন আজকের রাশিফল…

0
4876

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি ঃ- খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। সামাজিক ক্রিয়াকলাপ মজাদার হবে। অন্যদের সাথে আপনার গোপন বিষয়গুলি শেয়ার করা উচিত নয়। আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। আজ আপনি অফিসে এমন কিছু কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলতে থাকবে।

কর্কট রাশি ঃ- সেইসব আত্মীয়দেরকে আপনার কৃতজ্ঞতা জানান যারা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছেন। আপনার ছোট্ট ইঙ্গিত তাদের উদ্দীপনা বাড়িয়ে তুলবে। যদি আপনি কিছু ভালোবাসা শেয়ার করেন তাহলে আপনার প্রণয়ী আপনার জন্য আজ দেবদূতে পরিণত হবে।

বৃষ রাশি ঃ- যদিও আপনার আর্থিক অবস্থার উন্নতি হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলিতে বাধার সৃষ্টি হবে। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে।

মিথুন রাশি ঃ- কারোর অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে, কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আত্মীয়দের সাথে কাটানো সময় আপনার উপকারে আসবে। সঙ্গীর সঙ্গে আজ আপনি অন্য মনে থাকবেন।

সিংহ রাশি ঃ- কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। সন্তানের জন্য কিছু পরিকল্পনা করার পক্ষে আজ সেরা দিন। যদি আপনি আজ কর্মক্ষেত্র থেকে আপনার ফোন সরিয়ে না রাখেন তাহলে আপনি খুব ভুল করবেন।

ধনু রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে সমঝোতা অক্ষুন্ন থাকবে। শরীর নিয়ে সমস্যা নেই। চাকরির ক্ষেত্রে কারও প্রভাব মানিয়ে চলতে হবে। উপার্জন ভাগ্য শুভ হলেও খরচ হবে আজ। ব্যবসা ক্ষেত্রে সহায়তা পাবেন।

কন্যা রাশি ঃ- শেয়ারের ব্যবসার জন্য আজকের দিনটি আপনার জন্য শুভ নয়। আজকে যে শেয়ারগুলি আপনি ক্রয় করেবেন অদূর ভবিষ্যতে সেগুলির মূল্য হ্রাস পেতে পারে। তাই আজ নতুন কোন শেয়ার না কিনে শুধু দৈনন্দিন কাজকর্ম করা উচিত।

তুলা রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে বাধা মানসিক অস্থিরতার কারণ হবে। শরীর নিয়ে সমস্যা নেই। চাকরির ক্ষেত্রে কোন সমস্যা নেই। আজ অর্থ নষ্টের সম্ভাবনা রয়েছে। ব্যবসা ক্ষেত্রে নানা যোগাযোগ এলেও তেমন লাভ হবে না।

বৃশ্চিক রাশি ঃ- কোন সুযোগ সন্ধানী ব্যক্তির প্ররোচনায় আর্থিক ক্ষতি। চাকরির ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বিতা বৃদ্ধি পাবে। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে প্রচেষ্টার মাধ্যমে উন্নতি ও সাফল্য আসবে।

মীন রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে প্রতারিত হতে পারেন। আজ আঘাত প্রাপ্তির যোগ রয়েছে। চাকরির ক্ষেত্রে ঘূর্ণায়মান চাকার ওপর থাকবেন। উপার্জন ভাগ্য শুভ। ব্যবসা ক্ষেত্রে কোন সমস্যা নেই।

মকর রাশি ঃ- প্রেমের ক্ষেত্রে অপমানিত হতে পারেন। শরীর সুস্থ থাকবে। চাকরির ক্ষেত্রে ক্ষমতাকে ব্যবহার করা সম্ভব নাও হতে পারে। উপার্জন ভাগ্য চলনসই। ব্যবসা ক্ষেত্রে আজ রপ্তানি থেকে বিরত থাকাই ভালো।

কুম্ভ রাশি ঃ- দিনটি ভালো যাবে। বেকারদের কর্ম লাভের প্রচেষ্টা সফল হবে। সরকারি চাকরি লাভের যোগ। বড় ভাই বা বন্ধুর সাহায্য পেতে পারেন। বিনিয়োগের ক্ষেত্রে ভালো পরামর্শ লাভের যোগ। ব্যবসা ক্ষেত্রে আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রেমের ক্ষেত্রে কোন বাধা আপনাকে আটকাতে পারবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here