আজ ২ রা মে রবিবার, আজকের রাশিফল…

0
16347

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

ধনু রাশি – দিনটি ভালো যাবে না। জীবন সঙ্গির শরীর কিছুটা খারাপ যেতে পারে। দাম্পত্য জীবনে কলহের আশঙ্কা প্রবল। অংশিদারী ও যৌথ মালিকানা ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। কর্ম ক্ষেত্রে বারবার মতাণৈক্যর শিকাড় হতে পারেন। বয়স্কদের শারীরিক সমস্যা বৃদ্ধি পাবে। আর্থিক দিক কিছুটা ঝুঁকি পূর্ণ।

সিংহ রাশি – কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। আজ আপনার সন্তানের জন্য কিছু পরিকল্পনা করার জন্য সেরা দিন। যদি আপনি আজ কর্মক্ষেত্র থেকে আপনার ফোন সরিয়ে না রাখেন তাহলে খুব বিপদে পরতে পারেন।

মেষ রাশি – আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারবেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার জীবনে প্রেম আসবে।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে না। খুচরা ও পাইকারী ব্যবসায় কিছু লোকশান গুণতে হতে পারে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। সঞ্চয়ের প্রচেষ্টায় আশানুরুপ অগ্রগতি নেই। শ্যালক শ্যালিকার সাথে কোনো রকম ঝামেলা দেখা দিতে পারে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। শিক্ষকের সাহায্য লাভের যোগ। কর্মস্থলে ষড়যন্ত্রের শিকার হতে পারেন। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে আজ অংশ না নেওয়াই ভালো। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্মরতরা ঝামেলায় পড়তে পারেন।

মকর রাশি – দিনটি ভালো যাবে না। কর্মস্থলে হঠাৎ করে সহকর্মী ও অধীনস্ত কর্মচারীর সাথে ঝামেলার সৃষ্টি হতে পারে। অপরের কুকর্মের দায় আপনার ঘাড়ে পরতে পারে। কোনো মূল্যবাণ দ্রব্য নষ্ট হওয়ার সম্ভাবনা। রাস্তাঘাটে বেখেয়ালী না হওয়াই ভালো।

মিথুন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। জীবন সঙ্গির সাহায্য পাবেন। দাম্পতিরা কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারী দোকানদারদের রোজগার বৃদ্ধি পাবে। বাড়িতে আত্মীয় সমাগমে আনন্দ লাগবে। অবিবাহিতদের বিয়ের কথাবার্তা হতে পারে।

তুলা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সরকারী চাকুরেদের দিনের শুরুটা ভালো। নতুন দায়িত্ব পেতে পারেন। দুপর থেকে আর্থিক দিক বলবান হয়ে উঠবে। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধির সম্ভাবনা। বকেয়া বিল আদায়ে সফল হবেন।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে না। আজ রাস্তাঘাটে হয়রানি বা দুর্ঘটনার আশঙ্কা প্রবল। আইনগত জটিলতায় জড়িয়ে যেতে পারেন। মামলার দীর্ঘ সূত্রীতায় অর্থ নাশের আশঙ্কা। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের রোজগার বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। ছোট ভাই বোনের বাড়িতে বেড়াতে যেতে পারেন। ভালো কোনো সংবাদ আসতে পারে। মিডিয়া কর্মী ও সাংবাদিকদের কাজের চাপ কিছুটা কমবে। গার্মেন্টস ব্যবসায় নুতন কাজের সুযোগ আসবে।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে। জীবন সঙ্গিকে সময় দিন। গৃহস্থালী কাজে অংশ নিয়ে জীবন সঙ্গির সান্নিধ্যকে উপভোগ করুন। খুচরা ও পাইকারী ব্যবসায় আজ কাজের চাপ তুলনামূলক কম থাকবে। কোন আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন।

মীন রাশি – দিনটি ভালো যাবে। আজ বড় ভাই বোনের সাথে কোনো অনুষ্ঠানে যেতে পারেন। বন্ধুদের সাহায্য আশা করতে পারেন। ব্যবসা ক্ষেত্রে ভালো আয়ের সুযোগ পাবেন। বকেয়া কোনো লেনদেনের টাকা প্রাপ্তির সুযোগ আসবে। আর্থিক অবস্থা ভালো থাকবে।