আজ ২০ ই মে শুক্রবার, আজকের রাশিফল…

0
21945

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃশ্চিক রাশি – দিনটি খুব একটা ভালো যাবে না। সকাল সকালই কোন পাওনাদারের আগমন হতে পারে। আপনার অপছন্দের কোন ব্যক্তির সাথে দেখা হতে পারে। রাস্তাঘাটে যানবাহন নিয়ে ঝামেলায় পড়তে পারেন। দেরি করে বাড়িতে ফিরবেন না।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধি পাবে। দাম্পত্য ক্ষেত্রে জীবন সঙ্গির সাথে কিছু ভুল বুঝাবুঝি হতে পারে। কেনাকাটা নিয়ে কিছু মনমালিণ্য হতে পারে। অংশিদারী ও যৌথ মুলধনি ব্যবসায় ভালো রোজগারের যোগ। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় হবে না।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। তবে পারিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। কোনো আত্মীয়ের অসুস্থতার আশঙ্কা। মায়ের শরীর স্বাস্থ্য ভালো যাবে। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। আজ পোশাক, আসবাব পত্র, গৃহস্থালী দ্রব্যাদি ও পাদুকা ব্যবসায় ভালো রোজগার করতে পারবেন।

মীন রাশি – দিনটি ব্যয় বহুল। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন। আইনগত কোনো জটিলতায় পরতে পারেন। আইনজীবীদের রোজগার বৃদ্ধি পাবে। ট্যাক্স ও ভ্যাট সংক্রান্ত ঝামেলার সমাধান করার চেষ্টা করুন।

মেষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর অসুস্থ হওয়ার আশঙ্কা। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। কাজের লোকের কারণে ব্যবসায় বা পরিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা হবে। কোনো আত্মীয়ের অসুস্থতার কারণে তাকে নিয়ে ডাক্তারের কাছে যেতে হতে পারে।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। প্রেমে কিছু সাফল্য আশা করতে পারেন। সৃজনশীল পেশাজীবী ও ব্যবসায়ীদের রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের বিদেশ যাত্রার প্রচেষ্টায় কিছু অগ্রগতি হতে পারে। অভিনয় শিল্পী ও সঙ্গীত শিল্পীদের কাজে ভালো রোজগারের সুযোগ রয়েছে।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে না। ছোট ভাই বোনের কর্মস্থলে ঝামেলা দেখা দেবে। চাকরি প্রার্থীদের তথ্য বিভ্রাটের কারনে নিয়োগ নিয়ে সমস্যা দেখা দেবে। সাংবাদিক ও সাহিত্যিকদের রোজগারে ঝামেলার আশঙ্কা। অনলাইন পণ্য ক্রয়ের ক্ষেত্রে প্রতারিত হতে পারেন।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে। গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। ভূমি স্থাবর সম্পত্তি বিক্রয়ে সফল হতে পারেন। মায়ের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য লাভের যোগ। ভাড়াটিয়াদের সময় ভালো যাবে না। বাড়িওয়ালার কোনো অনৈতিক দাবি মেনে নিতে হতে পারে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে না। কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। অধিনস্ত কর্মচারীরা বোনাস ও ছুটির জন্য বারবার তাগাদা দিতে থাকবে। কোনো সহকর্মীর সাথে মনমালিন্য হতে পারে। শরীর কিছুটা ভোগাতে পারে। মূল্যবাণ দ্রব্য ও টাকা পয়সা সামলে রাখুন।

তুলা রাশি – দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য শুভ। বিদ্যার্থীরা আজ বিদেশ থেকে কোন ভালো সংবাদ পেতে পারেন। শিক্ষকের আশীর্বাদ পেতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাত্রার যোগ প্রবল।

ধনু রাশি – দিনটি কর্মস্থলে সাফল্যের। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাথে ভুল বোঝাবুঝির অবশান হবে। ঠান্ডার সমস্যায় কিছুটা ভোগান্তির আশঙ্কা। দুপুর থেকে ব্যবসায়ীক বিষয়ে অংশিদারের সাথে কোনো মতোবিরোধ দেখা দেবে। সম্পত্তি সংক্রান্ত বিষয় নিয়ে জীবন সঙ্গির সাথে ঝামেলা হতে পারে।

মকর রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে কিছুটা ঝামেলা পোহাতে হবে। মানসিক অস্থিরতা দেখা দেবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতির ঘটবে। সাংসারিক ও আর্থিক বিষয়ে জীবন সঙ্গির পরামর্শ কাজে আসতে পারে।