আজ ২০ ই সেপ্টেম্বর রবিবার, আজকের রাশিফল…

0
9049

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – আজ আপনি স্বাভাবিক ভাবে অর্থ লাভ করবেন। সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। যদি আপনি সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে থাকেন তাহলে বহুলোক আপনার সাথে দেখা করতে আসবেন।

কর্কট রাশি – আজ প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধির সুযোগ আসবে। কোনো প্রতিযোগীতামূলক কাজে সাফল্য পাবেন। ব্যবসা বাণিজ্যে অংশিদারের সাহায্য লাভ। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। তবে জীবন সঙ্গির শরীর স্বাস্থ্য কিছুটা ভোগাবে। খুচরা বিক্রয়ে ভালো আয়ের সম্ভাবনা।

কন্যা রাশি – চারুশিল্প, সঙ্গীত বা লেখালেখির সঙ্গে যুক্ত থাকলে আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। আপনি প্রশংসা ও সাফল্য লাভ করবেন এবং নতুন কোনো আর্থিক যোগাযোগ পেতে পারেন। পরিবারের সদস্যদের কাছ থেকে সহযোগিতা পাবেন।

তুলা রাশি – নিজের ও পরিবারের অন্যদের স্বাস্থ্য সম্বন্ধে সতর্ক থাকা উচিৎ, কারণ আপনার জীবনসঙ্গী বা পরিবারের সদস্যের অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। কোন দূর্ঘটনায় নিজের কোন গুরুত্বপূর্ণ জিনিস হারাতে পারেন।

মকর রাশি – আজকের দিনটি আপনার জন্য সাধারন মানের হবে। আপনি আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে গুরুত্বপূর্ন ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন। আপনি যদি রাজনৈতিক বা সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকেন, তাহলে আপনার উচ্চপদস্থ সহকর্মীরা সঠিক পথ দেখাবেন।

মীন রাশি – আপনি অন্যদের সর্বদা সাহায্যের জন্য প্রস্তুত থাকেন কিন্তু অন্য কেউ আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। আপনি চাকুরীজীবি হলে উর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন।

সিংহ রাশি – কেউ আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। চাকুরির ক্ষেত্রে উর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে সাহায্য ও সহযোগিতা পাবেন। বড় ভাই বোনের সাথে সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে।

মেষ রাশি – আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে।

বৃষ রাশি – আজকের দিনটি আপনার জন্য সাফল্যপূর্ন ও আনন্দদায়ক হবে। সকালে আপনি কোনো সুখবর আশা করতে পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আজ আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারবেন।

বৃশ্চিক রাশি – আজ সারাদিন আপনার কাজে ব্যস্ত থাকবেন এবং আপনার মনে ভালো চিন্তা আসবে। এই চিন্তাগুলি থেকে আপনি উৎসাহী হবেন এবং এমনই শিল্পীসুলভ জিনিস আপনি সৃষ্টি করবেন যার দ্বারা সকলের প্রশংসা লাভ করবেন ও সম্মানিত হবেন।

কুম্ভ রাশি – আর্থিক লাভ সম্পর্কে চিন্তা করবেন না, কারণ পরবর্তী সময়ে আপনি লাভবান হবেন। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন। অংশিদারী বাণিজ্যে সাফল্য লাভ। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগগ্রতি আশা করা যায়।

ধনু রাশি – জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। নতুন সম্পর্কগুলি দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভদায়ক হবে। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে, বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান।