আজ ২১ শে নভেম্বর শনিবার, আজকের রাশিফল…

0
11727

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি খুব একটা ভালো যাবে না। ব্যয় বৃদ্ধির আশঙ্কা। কোন আইনি লড়াইয়ে সফল হতে পারেন। আয়কর শুল্ক বা ভ্যাট সংক্রান্ত জটিলতা দেখা দিতে পারে। সকালে কোন বন্ধুর কাছ থেকে ধন লাভের যোগ রয়েছে। বিদেশ সংক্রান্ত বিষেয়ে সাফল্য পেতে পারেন।

মিথুন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যের বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল। বাড়িতে বড় ভাই বোনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন। চাকরিজীবীদের আর্থিক পরিকল্পনায় সাফল্য আসবে। বিভিন্ন উৎস থেকে ধন লাভের যোগ বলবান।

মেষ রাশি – দিনটি বলবান থাকবে। আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিত ভাবে কোনো ব্যক্তির সাহায্য পেয়ে যাবেন। শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হন। চাকরিজীবীদের বাড়তি আয়ের যোগ প্রবল। রাজনৈতিক কাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো প্রভাবশালী নেতার সাহায্য পাবেন।

সিংহ রাশি – দিনটি যোগাযোগের জন্য উত্তম। বৈদেশিক ও আভ্যন্তরীণ যোগাযোগে সফল হবেন। প্রকাশক, লেখক ও সাংবাদিকদের রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের জন্য কোনো পণ্য ক্রয় করতে পরেন। গার্মেন্টস ব্যবসায় ও স্বর্ণালঙ্কার ব্যবসায় কিছুটা আর্থিক ঝামেলায় পড়তে পারেন।

কন্যা রাশি – আজ বকেয়া অর্থ লাভের যোগ প্রবল। খাদ্য দ্রব্য ও পোষাক পরিচ্ছদের ব্যবসায় কিছু বিনিয়োগ করতে হতে পারে। বাড়িতে কোনো পারিবারিক অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। রেস্টুরেন্ট ও ফাষ্টফুড ব্যবসায় রোজগার বৃদ্ধির যোগ।

কর্কট রাশি – প্রত্যাশা পূরণের সম্ভাবনা। যানবাহন লাভের স্বপ্ন পূরণ হতে পারে। আত্মীয়ের সহায়তায় আবাসন সংক্রান্ত জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। মায়ের সাহায্য ও আশীর্বাদ আপনার চলার পাথেও। গৃহস্থালী কাজে কিছু অর্থ ব্যয় হবে। কর্মস্থলে নুতন সুযোগ লাভের যোগ।

তুলা রাশি – শরীর নিয়ে সমস্যা রয়েছে। সর্দিজ্বরে আক্রান্ত হতে পারেন। চলাফেরায় সতর্কতা প্রয়োজন। নিজের বুদ্ধির বলে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। প্রভাবশালী কোনো ব্যক্তির কারনে ব্যবসায় লাভ হবে।

বৃশ্চিক রাশি – সম্মানহানির যোগ রয়েছে। কাজে সাফল্য আসবে। তবে একা সিদ্ধান্ত না নিয়ে সঙ্গীর কাছ থেকে একটু পরামর্শ নিন। আপনার মনের মানুষ খুশি হবে। শরীর তেমন একটা ভাল যাবে না। মানসিক চিন্তা বাড়বে। উচ্চরক্তচাপ জনিত রোগে কষ্ট পাবেন।

ধনু রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে ভালো রোজগার হবে। বকেয়া টাকা আদায়ের পাশাপাশি সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো রোজগার করতে পারেন। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হওয়ার যোগ।

মীন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে কোনো প্রকার অপ্রিতিকর পরিস্থিতির সম্মূখীন হতে পারেন। ব্যবসা বাণিজ্যে কর্মচারীর কারনে কিছু লোকশানের আশঙ্কা প্রবল। আবাসন সংক্রান্ত সমস্যার সমাধান হবার সম্ভাবনা।

কুম্ভ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য জীবনে ভুল বুঝাবুঝি কমে আসবে। অংশিদারী ব্যবসায় কিছু লাভের আশা করতে পারেন। ব্যবসা ক্ষেত্রে মনবাঞ্ছা পূরণের সম্ভাবনা। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। অবিবাহিতদের আংটি বদলের যোগ রয়েছে।

মকর রাশি – দিনটি ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশানের আশঙ্কা প্রবল। ব্যবসা বাণিজ্যে ট্যাক্স বা ভ্যাট সংক্রান্ত জটিলতায় ভুগতে পারেন। পুলিশ প্রশাসনের কর্মকর্তাদের সাথে ঝামেলায় জড়িয়ে যাওয়ার আশঙ্কা। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে।