আজ ২২ শে জুলাই বৃহস্পতিবার, আজকের রাশিফল…

0
6512

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – দিনটি ব্যয় বহুল। কেনাকাটার জন্য সঞ্চিত অর্থ ব্যয় করতে হবে। আজ দূরের যাত্রায় যানজটের কবলে পরতে পারেন। গরমের ছুটিতে পরিবার পরিজন ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন। ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ রয়েছে।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। আজ কোন সাংগঠনিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। খুচরা ও পাইকারী বাণিজ্যে আশানুরুপ লাভের সম্ভাবনা। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। বস্ত্র ও স্বর্ণ ব্যবসায় লাভের যোগ প্রবল।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। নিজের গৃহ ভূমি লাভের স্বপ্ন পূরণ হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। মায়ের সাহায্য লাভের সম্ভাবনা। কোনো আত্মীয়ের সহযোগীতায় কর্ম লাভের সুযোগ পেতে পারেন। বিকালের দিকে প্রেম ও রোমান্সে সাফল্য আসতে পারে।

কন্যা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ছোট ভাই-বোনের চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায় ভালো কাজের অর্ডার পেতে পারেন। বিকালের দিকে পারিবারিক ক্ষেত্রে কিছু বাধা-বিপত্তি ও ঝামেলার আশঙ্কা রয়েছে। মায়ের শরীর ভালো যাবে না।

বৃশ্চিক রাশি – দিনটি তুলনামূলক মিশ্র। বকেয়া অর্থ আদায়ের চেষ্টা ব্যাহত হতে পারে। অর্থ হানির যোগ প্রবল। কুটুম্বরের সাথে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায় ক্রেতার ছলচাতুরিতে পড়ার আশঙ্কা প্রবল। আর্থিক সঙ্কটের আশঙ্কা রয়েছে। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন।

তুলা রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। আজ আপনাকে ধৈর্য্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করতে হবে। বস্ত্র ব্যবসায়ীরা বাধা-বিপত্তির শিকার হতে পারেন। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীদের কাজ কর্মে ঝামেলা ও বাধা-বিপত্তি দেখা দেবে। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন।

বৃষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক ব্যক্তিদের গণসংযোগের যোগ প্রবল। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। কোন আত্মীয়ের সাহায্য আশা করতে পারেন। ব্যবসায় লাভের আশা রয়েছে।

কর্কট রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বাড়িতে বড় ভাই বোনের আগমন হতে পারে। ব্যবসা ক্ষেত্রে কিছু বকেয়া টাকা আদায়ের সুযোগ রয়েছে। চাকরিজীবীরা আজ কিছু বোনাস পেতে পারেন। নিত্যপ্রয়োজনীয় পণ্যের ব্যবসায় ভালো রোজগারের সুযোগ পাবেন। বন্ধুর সাহায্য লাভের যোগ।

ধনু রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বড় ভাই বোনের সাহায্য লাভ। ব্যবসা ক্ষেত্রে নুতন যোগাযোগ শুভ হবে। বন্ধুদের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের যোগ প্রবল। বিদেশ থেকে কিছু ডলার রোজগার করতে পারেন। ঠিকাদারি ব্যবসায় ভালো রোজগার হতে পারে।

মকর রাশি – দিনটি ভালো যাবে। কর্মস্থলে সাফল্য লাভের যোগ। বেকারদের চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হবে। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে ব্যস্ত থাকতে পারেন। প্রভাবশালী কোনো ব্যক্তির কাছ থেকে ভালো কোনো অফার পেতে পারেন। পিতার শরীর স্বাস্থ্য ভালো নাও থাকতে পারে।

কুম্ভ রাশি – দিনটি সৌভাগ্যের। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে আশানুরুপ অগ্রগতি হবে। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো ভালো বৃত্তি লাভের সুযোগ পাবেন। বিদেশ সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। জীবীকার জন্য দূরে যেতে পারেন। আর্থিক অনিশ্চয়তা কেটে যাবে।

মীন রাশি – দিনটি ভালো যাবে না। আজ শেয়ার ব্যবসায় ভালো লাভ হবে। ঋণ লাভের যোগ প্রবল। ব্যাংকার ও বীমাকর্মকর্তাদের রোজগার বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে সাবধানে চলুন। আইনগত জটিলতার ভয় প্রবল। পুলিশী হয়রাণী বা গ্রেফতার থেকে সতর্ক হতে হবে। আজ দেনাদারের সাথে কোনো বিবাদে জড়িয়ে পড়তে পারেন।