আজ ২২ শে জুন সোমবার, আজকের রাশিফল…

0
8681

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – আজকের দিনটি ভালো যাবে না। কর্মস্থলে প্রতিবন্ধকতার সম্মূখীন হওয়াতে কিছুটা দমে যেতে পারেন। শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। ব্যবসা ক্ষেত্রে বাধা বিপত্তির কারণে মন ভালো থাকবে না। এর প্রভাব দাম্পত্য জীবনেও পড়তে পারে।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে না। আর্থিক অনিশ্চয়তায় ভোগান্তির আশঙ্কা। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের আশঙ্কা প্রবল। খাদ্য ও পানিয়ের ব্যবসায় প্রশাসনিক ঝামেলা দেখা দেবে। কথাবার্তায় সতর্ক হওয়ার চেষ্টা করুন। শ্রমিক শ্রেণির কারোর সাথে বিতর্কে না জড়ানোই ভালো।

কর্কট রাশি – দিনটি মিশ্র। দূরের যাত্রার ক্ষেত্রে সতর্ক থাকুন। আইনগত জটিলতার আশঙ্কা প্রবল। মামলা মোকর্দ্দমায় কিছু অর্থ নষ্ট হবার আশঙ্কা। পারিবারিক ও ব্যবসা ক্ষেত্রে ব্যয় তুলনামূলক বৃদ্ধি পাবে। প্রবাসীরা ভিসা সংক্রান্ত জটিলতার কারনে আইনী বাধায় পরতে পারেন।

মেষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। দিনের শুরুতে কারুর অসুস্থতার সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায় বিদেশ থেকে কোনো দুঃসংবাদ আসতে পারে। সাংবাদিক ও মিডিয়াকর্মীরা আজ পুলিশ প্রশাসনের দ্বারা হয়রানির সম্মূখীন হতে পারেন।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে সকল প্রকার শত্রুতার সমুচিত জবাব দিতে পারবেন। আপনার আর্থিক দিক বলবান হয়ে উঠবে। খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ লাভের যোগ।

কন্যা রাশি – দিনটি বলবান থাকবে। আপনার ক্ষমতা ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ। সাঙ্গঠনিক কাজে সম্মানিত হওয়ার সুযোগ পাবেন। ব্যবসা ক্ষেত্রে নতুন বিনিয়োগ করতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে অগ্রগতি হবে।

তুলা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায় লাভের আশা করতে পারেন। জীবন সঙ্গির কর্মক্ষেত্রে সাফল্য আসবে। অংশিদারী ও যৌথ বিনিয়োগে লাভের আশা সামান্ন। সাংসারিক জীবনে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। প্রেম ও রোমান্টিক দেখা সাক্ষাৎ শুভ। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে কোনো বন্ধুর পরামর্শে আশানুরুপ লাভ হতে পারে। সৃজনশীল কাজের সাথে জড়িতদের রোজগার বৃদ্ধি পাবে। পুরোনো কোনো প্রেমিকার সাথে হটাৎ দেখা হয়ে যাবে।

মকর রাশি – দিনটি প্রত্যাশা পূরণের। পারিবারিক ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। আবাসন ব্যবসায়ীদের অপ্রত্যাশিত ভাবে কিছু রোজগার হওয়ার যোগ। যানবাহন ক্রয়-বিক্রয়ে সাফল্য পেতে পারেন। বস্ত্র ও গৃহসজ্জার দ্রব্যাদি ক্রয় করার সুযোগ আসবে। মায়ের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা।

কুম্ভ রাশি – দিনটি যোগাযোগের পক্ষে উত্তম। ব্যবসা ক্ষেত্রে যোগাযোগ বৃদ্ধি পাবে। ছোট ভাই বোনের সাহায্য লাভের সম্ভাবনা। সাংবাদিক ও মিডিয়া কর্মীদের রোজগার বৃদ্ধি পাবে। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় অর্ডার নিয়ে কিছু ঝামেলা দেখা দেবে। অনলাইন ক্রেতা বিক্রেতাদের আশানুরুপ আয়ের সম্ভাবনা।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। প্রেম ও রোমান্সে সাফল্য লাভের সম্ভাবনা। সৃজনশীল কাজে প্রিয়জনের সাহায্য পেতে পারেন। শিল্পী ও কলাকুশলীরা আশানুরুপ আয়ের সুযোগ পাবেন। মিডিয়া নির্মাতারা শুটিং বা এডিটিং এর কাজে ফুল বিজি থাকবেন। সন্তানের পড়াশোনা নিয়ে উদ্বেগ দেখা দেবে।

মীন রাশি – দিনটি আর্থিক দিক থেকে বলবান। বকেয়া বেতন বোনাস প্রাপ্তির যোগ প্রবল। বিদেশ থেকে কিছু টাকা আসতে পারে। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্ম লাভের যোগ প্রবল। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হবার সম্ভাবনা। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে।