আজ ২২ শে সেপ্টেম্বর মঙ্গলবার, আজকের রাশিফল…

0
8242

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংবাদিক ও সাহিত্যিকের দিনটি ভালো যাবে। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায় নতুন কাজের অর্ডার আসবে। দুপরের পর থেকে সময় বলবান হয়ে উঠবে, প্রত্যাশা পূরণ হতে পারে। আবাসন সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন। যানবাহন ক্রয় বিক্রয় যোগ প্রবল।

সিংহ রাশি – দিনটি ব্যস্ততার। বেসরকারী চাকুরেদের সময় ভালো যাবে। কর্মক্ষেত্রে আপনার সুনাম সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো নেতার সাথে পরিচয় হতে পারে। ব্যবসা বাণিজ্যে পিতার সাহায্য পেতে পারেন। চাকরি সংক্রান্ত পরীক্ষায় আশানুরুপ সাফল্য লাভের সম্ভাবনা।

তুলা রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। সকাল সকাল কোনো খারাপ সংবাদ পেতে পারেন। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ আসতে পারে। ব্যবসা ক্ষেত্রে পাওনাদারের টাকা পরিশোধের তাগাদা বৃদ্ধি পাবে। ঋণের কবলে পড়তে পারেন। আইনগত জটিলতার অবশান আশা করতে পারেন।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। অংশিদারী কাজে ভালো রোজগারের সুযোগ পাবেন। জীবন সঙ্গির জন্য কিছু বস্ত্র বা অলঙ্কার ক্রয়ের পরিকল্পণা করতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় আশানুরুপ অগ্রগতি হবে। ব্যবসা ক্ষেত্রে বকেয়া টাকা আদায়ের সুযোগ রয়েছে।

কন্যা রাশি – আজ ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে। ভাগ্য উন্নতি ও জীবীকার জন্য দূর যাত্রার যোগ প্রবল। বেকারদের চাকরি ভাগ্য বলবান হতে পারে। কোনো গুরুস্থানীয় ব্যক্তির সাহায্য পাবেন। বৈদেশিক কাজ নিয়ে ব্যস্ত থাকতে পারেন। আর্থিক ক্ষেত্রে কোনো প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করা যায়।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। দূরে কোথাও যাত্রার সম্ভাবনা প্রবল। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় কিছু ঝামেলা হবার আশঙ্কা। কেনাকাটার জন্য অর্থ ব্যয়ের যোগ প্রবল। শেয়ারের ব্যবসা করলেও আজ আপনি যথেষ্ট লাভ করবেন।

মকর রাশি – দিনটি ভালো যাবে। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। বিদেশ থেকে কোনো অর্থ আগমনের যোগ। খুচরা পাইকারী ও অনলাইন ব্যবসায় সাফল্য আশা করা যায়। রেস্টুরেন্ট ও কমিউনিটি সেন্টারের ব্যবসায় ভালো আয়ের যোগ। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

বৃষ রাশি – দিনটি মিশ্র যাবে। পারিবারিক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। মায়ের শরীর কিছুটা দূর্বল থাকবে। বিকেলের দিকে রোমান্টিক বিষয়ে সাফল্য পাবেন। শিল্পী ও সাহিত্যিকদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল পেশার সাথে জড়িতদের নতুন কাজের সুযোগ আসবে।

কর্কট রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো অগ্রগতি আশা করতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় সফল হবেন। ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। দুপরের পর কোনো অর্ডার পেতে পারেন। গার্মেন্টস ও স্বর্ণালঙ্কার ব্যবসায় কিছু রোজগার হতে পারে।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। প্রেমিক প্রেমিকাদের দিনটি বলবান থাকবে। বিদ্যার্থীরা পরীক্ষায় সফল হতে পারেন। সৃজনশীল পেশাজীবী ও খেলোয়াড়দের দিনটি শুভ সম্ভাবনাময়। দুপরের পর সময় কিছুটা প্রতিকূল হয়ে উঠবে। কর্মস্থলে কোনো ঝামেলায় পড়তে পারেন। কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হবার আশঙ্কা।

মীন রাশি – দিনটি ব্যয় বহুল। ব্যক্তিগত বা ব্যবসায়ীক কাজের জন্য দূরে যেতে হবে। কর্মস্থলে ভালো কোন সুযোগ আসার সম্ভাবনা। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ পাবেন। ব্যবসা ক্ষেত্রে কোনো বড় আকারের বিনিয়োগ না করাই ভালো।

কুম্ভ রাশি – কর্মস্থলে কোনো ভালো ঘটনা ঘটবে। পদস্ত কর্মকর্তার আনুকূল্য লাভের সম্ভাবনা প্রবল। বৈদেশিক বাণিজ্যে ভালো রোজগার হবে। বেকারদের চাকরি সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাওয়ার যোগ। চিকিৎসক ও প্রকৌশলিদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। রাজনৈতিক কাজে সফল হবেন।