আজ ২৪ শে জুন শুক্রবার, আজকের রাশিফল…

0
20595

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি ভাগ্য উন্নতির। বৈদেশিক কাজে সাফল্য আশা করা যায়। বেকারদের চাকরি সূত্রে দূরবর্তি স্থানে যেতে হবে। ব্যবসায়ীক কাজে দূর যাত্রার সুযোগ প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে। বিজ্ঞাণ ও প্রযুক্তির শিক্ষার্থীরা কোনো ভালো বৃত্তির সুযোগ পেতে পারেন।

মিথুন রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। আজ শেয়ার ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। বুঝে শুণে শেয়ার ক্রয় করতে পারলে ভালো আয় করতে পারবেন। ব্যাংক ঋণ পাশ হওয়ার সম্ভাবনা। পাওনাদারের টাকা শোধ করতে পারবেন। কোন বন্ধু বা আত্মীয়কে দেখতে হাসপাতাল যেতে হতে পারে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। সকালের দিকে কোনো পাওনাদারের সাথে দেখা হতে পারে। হটাৎ করে আর্থিক সঙ্কটের সম্মূখীন হতে পারেন। কোনো আত্মীয়ের অসুস্থতা বা দূর্ঘটনার সংবাদ আসবে। দুপর থেকে সময় ভালো হয়ে উঠবে।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। দাম্পত্য জীবনে কিছু অগ্রগতি আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে ভালো আয়ের সুযোগ আসবে। বিকালের দিকে সময় কিছুটা ঝামেলাপূর্ণ হয়ে উঠবে। পুলিশী হয়রাণি থেকে সতর্ক থাকুন। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলুন।

বৃশ্চিক রাশি – দিনটি সকালের দিকে ভালো যাবে না। কর্মস্থলে নানা রকম ঝামেলা দেখা দিতে পারে। সহকর্মীদের আচরনে কষ্ট পাবেন। দুপর থেকে সময় ভালো হয়ে উঠবে। ব্যবসায় ভালো ক্রয় বিক্রয়ের আশা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধির যোগ।

মকর রাশি – দিনটি বকেয়া ধন লাভের। খুচরা ও পাইকারী দোকানদারদের ভালো রোজগারের যোগ রয়েছে। আজ কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার যোগ। বিকালের দিকে বাড়িতে বন্ধু বান্ধব বা আত্মীয়দের আগমন হতে পারে।

কুম্ভ রাশি – দিনটি প্রভাব প্রতিপত্তি বৃদ্ধির। আজ খুব ব্যস্ত থাকবেন। সাংগঠনিক কোনো পূনর্মিলণে সকলে অংশ নিতে পারেন। অসুস্থদের শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। জীবন সঙ্গিকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন।

মেষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার অগ্রগতিকে কেউ আটকে রাখতে পারবে না। বেকারদের চাকরী সংক্রান্ত পরীক্ষায় সাফল্য আসতে পারে। ব্যবসা ক্ষেত্রে কোনো প্রকার বাধা বিপত্তি দেখা দেবে। রাজণৈতিক ও সাঙ্গঠনিক কাজে সম্মানিত হওয়ার যোগ প্রবল।

কর্কট রাশি – দিনটি দাম্পত্য জীবনে সুখ শান্তি ফিরে পাওয়ার। আজ অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। ব্যবসা ক্ষেত্রে মন্দা কেটে যাবে। জীবন সঙ্গির মন মেজাজ ভালো থাকাতে গৃহ শান্তি ফিরে পাবেন। অংশিদারী চুক্তি বা কোনো অংশিদার গ্রহণের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে।

সিংহ রাশি – আজ ভাগ্য সহায় হতে পারে। কোনো অতিন্দ্রীয় বিষয়ে চর্চা করতে পারেন। শিক্ষক ও গবেষকদের কাজে সাফল্য লাভের সম্ভাবনা। বিকালের দিকে কর্মস্থলে সাফল্য লাভ হবে। পদস্ত কর্মকর্তার সাহায্য পাওয়ার যোগ। রাজনৈতিক নেতাকর্মীরা আজ প্রত্যাশা পূরণের সুযোগ পাবেন।

মীন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে ব্যয় বৃদ্ধি পাবে। দূরের যাত্রার যোগ প্রবল। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো রোজগার হতে পারে। বিদেশ থেকে কিছু টাকা আসতে পারে।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। ছোট ভাই বোনের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য আশা করতে পারেন। কোনো ভালো সংবাদ পেতে পারেন। প্রকাশক, সাংবাদিক ও মিডিয়াকর্মীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে।