আজ ২৪ শে সেপ্টেম্বর বৃহস্পতিবার, আজকের রাশিফল…

0
7870

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ছোট ভাই বোনের কোনো দুঃস্কর্মের জন্য কিছু অর্থ দন্ড দিতে হতে পারে। সাংবাদিক ও প্রকাশকদের রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। পেশাগত দায়িত্ব পালনকালে শারীরিক আঘাত পেতে পারেন। প্রতিবেশীর সাথে কোনো বিষয়ে দ্বন্দ্বে জড়িয়ে পরতে পারেন। অনলাই ব্যবসায় আজ আশানুরুপ আয় নাও হতে পারে।

কুম্ভ রাশি – দিনটি বড় ভাই বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার। আজ বাড়িতে বন্ধু বান্ধবের আগমন হতে পারে। ব্যবসা ক্ষেত্রে অপ্রত্যাশিত কিছু রোজগার হতে পারে। সন্তানের উপর খুব বিরক্ত হতে পারেন। নিজের রাগকে নিয়ন্ত্রন করার চেষ্টা করুন।

সিংহ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বিদ্যার্থীরা কোনো প্রকার ঝামেলার শিকার হতে পারেন। সৃজনশীল পেশাজীবীদের কাজে নানা রকম বাধা বিপত্তি দেখা দেবে। দুপরের পর কর্মস্থলে কিছু উন্নতি আশা করতে পারেন। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাহায্য লাভের আশা রয়েছে।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। চন্দ্র-কেতুর একত্রে অবস্থানের কারনে যোগাযোগে কিছু সাফল্য পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ীদের দিনটি ঝামেলার। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের প্রয়োজনে দূরে যেতে হতে পারে। দুপর থেকে সাংসারিক কাজে অগ্রগতি হবে।

ধনু রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। আর্থিক সঙ্কটের আশঙ্কা প্রবল। কোনো বন্ধু বা পরিচিতজনের কাছ থেকে কিছু অর্থ ধার করতে হবে। রাস্তাঘাটে চলাচলের সময় সতর্ক থাকুন। বৈদেশীক বিনিয়োগে লাভ আশা করা যায়। আইনগত জটিলতা নিয়ে চিন্তিত হবার আশঙ্কা।

কন্যা রাশি – দিনটি প্রত্যাশিত কাজে অগ্রগতির। সাংসারিক ক্ষেত্রে কোনো স্বপ্ন পূরণ হতে পারে। মায়ের সাথে কোনো কারনে তর্ক বিতর্ক হওয়ার আশঙ্কা। দুপর থেকে সৃজনশীল পেশাজীবী ও শিল্পীদেও রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের জন্য কেনাকাটার যোগ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। হটাৎ করেই কিছু আর্থিক সঙ্কটের সম্মূখীন হতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা বিপত্তি দেখা দেবে। দুপর থেকে ভাই বোনের সাথে সম্পর্ক খারাপ হয়ে উঠবে।

বৃষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে। অর্থ প্রাপ্তিতে বাধা বিপত্তির আশঙ্কা। বাড়িতে আত্মীয় স্বজনের আগমন হবে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ আয় করতে ব্যর্থ হবেন। খুচরা ও পাইকারী বেচাকেনায় কিছু ক্ষতির আশঙ্কা দেখা দেবে।

মিথুন রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। চাকরিজীবী ও ব্যবসায়ীরা মানসিক ভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। শরীর স্বাস্থ্য ও মন মেজাজ বিগড়ে যেতে পারে। স্ত্রীর সাথে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। অংশিদারী কাজে কোনো অংশিদারের দ্বারা আর্থিকভাবে প্রতারিত হতে হবে। হাটুর ব্যাথায় কষ্ট পাওয়ার আশঙ্কা।

কর্কট রাশি – দিনটি কিছুটা ঝামেলার। আইনগত জটিলতায় জড়িয়ে যেতে পারেন। ট্যাক্স ও ভ্যাট সংক্রান্ত ঝামেলা দেখা দেবে। ট্রেড লাইসেন্স সংক্রান্ত বিষয়ে দ্রুত সমাধানের আশা না করাই ভালো। ট্রান্সপোর্ট ব্যবসায় যান্ত্রিক গোলোযোগে ভোগার আশঙ্কা।

মীন রাশি – দিনটি প্রেম ও রোমান্টিক বিষয়ের জন্য শুভ। পরীক্ষার্থীরা পরীক্ষায় সাফল্য পেতে পারেন। বিদেশ যাত্রার সুযোগ আসবে। সন্তানের পড়াশোনা নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। সৃজনশীল পেশার সাথে জড়িতদের সময় ভালো যাবে না।

মকর রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। দূরের যাত্রায় কিছু ঝামেলা দেখা দেবে। ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। সামাজিক সাঙ্গঠনিক ও দাতব্য কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো রাজনৈতিক নেতার সাথে দেখা সাক্ষাৎ হতে পারে।