আজ ২৫ শে এপ্রিল সোমবার, আজকের রাশিফল…

0
10328

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। কোনো বন্ধুর বাড়িতে বেড়াতে যাওয়ার সুযোগ আসবে। ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করা যায়। বড় ভাই বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। গ্রামের বাড়ি থেকে কিছু টাকা পেতে পারেন। চাকরির ক্ষেত্রে বাড়তি আয়ের সুযোগ আসবে।

কন্যা রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। গোপন শত্রুতার সম্মূখীন হতে পারেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বন্ধুর সাথে অহেতুক বিবাদে জড়িয়ে যাওয়ার আশঙ্কা। অনৈতিক কাজের জন্য ঝামেলায় পড়তে পারেন। হঠাৎ কোনো মূল্যবাণ দ্রব্য হারিয়ে জেতে পারে।

কুম্ভ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। মানসিক ও শারীরিক শক্তি বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজে সম্মানিত হতে পারেন। কোনো সাংগঠনিক অনুষ্ঠানে অংশ নিলে আপনার সম্মানিত হওয়ার যোগ রয়েছে। দাম্পত্য জীবনে সুখ শান্তি ফিরে আসবে, সকল প্রকার ভুল বোঝাবুঝির অবশান হবে।

মীন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। কর্মস্থলে সাফল্য লাভের যোগ। দৈনন্দিন প্রয়োজনে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। শারীরিক অসুস্থতা কাটিয়ে কর্মস্থলে প্রত্যাবর্তনের যোগ প্রবল।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। শারীরিক ও মানসিক অবস্থার উন্নতি আশা করা যায়। বেসরকারী চাকুরেদের কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা প্রবল। সামাজিক কাজে সম্মানিত হতে পারেন। ব্যবসা ক্ষেত্রে দিনটি ভালো যাবে। নুতন নুতন ব্যবসায়ীক যোগাযোগ হতে পারে এবং কাজে দুরের যাত্রার যোগ প্রবল।

তুলা রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। সকাল সকাল কোনো খারাপ সংবাদ পেতে পারেন। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ আসতে পারে। পাওনাদারের টাকা পরিশোধ করতে পারবেন। স্বল্প আয়ের লোকেরা ঋণের জালে জড়িয়ে পড়তে পারেন। আইনগত জটিলতায় প্রশাসনের সহায়তা পাবেন। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের রোজগার বৃদ্ধি পাবে।

ধনু রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য নিয়ে সকাল থেকেই ভুগতে হতে পারে। কাজের লোকের সাথে কোনো তর্ক বিতর্ক দেখা দেবে। অধিনস্ত কর্মচারী বা সহকর্মীদের অনুপস্থিতির কারনে কিছুটা বেকায়দায় পড়তে পারেন। অনৈতিক সম্পর্কের ক্ষেত্রে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। রাস্তাঘাটে মূল্যবাণ দ্রব্য বা টাকা হারিয়ে ফেলতে পারেন।

মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে অংশিদারের সাথে ঝামেলা দেখা দেবে। যৌথ ব্যবসায় কোনো পরিবর্তন করতে পারেন। নব দম্পতিদের দিনটি ঝামেলাপূর্ণ হতে পারে। দুপর থেকে সময় আরোও খারাপ হতে পারে। রাস্তাঘাটে প্রশাসনের দ্বারা হয়রাণির আশঙ্কা।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। হটাৎ করেই কিছু আর্থিক সঙ্কটের সম্মূখীন হতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা বিপত্তি দেখা দেবে। দুপর থেকে ভাই বোনের সাথে সম্পর্ক খারাপ হয়ে উঠবে।

সিংহ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বিদ্যার্থীরা কোনো প্রকার ঝামেলার শিকার হতে পারেন। সৃজনশীল পেশাজীবীদের কাজে নানা রকম বাধা বিপত্তি দেখা দেবে। দুপরের পর কর্মস্থলে কিছু উন্নতি আশা করতে পারেন। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাহায্য লাভের আশা রয়েছে।

মকর রাশি – দিনটি বলবান থাকবে। আজ সাংসারিক কাজে আপনার ব্যস্ততা বৃদ্ধি পাবে। বাড়িতে আত্মীয় কুটুম্বদের আগমনের যোগ। ব্যবসা ক্ষেত্রে ভালো বেচাকেনার সুযোগ রয়েছে। নব দম্পতিরা কোথাও বেড়াতে যেতে পারেন। জীবন সঙ্গীর সাহায্য পাওয়ার যোগ।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে। আজ আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। রাজণৈতিক ও প্রভাবশালী ব্যক্তির সাহায্য আশা করা যায়। দাম্পত্য জীবনে কিছু মানাভিমান দেখা দেবে।