আজ ২৬ শে এপ্রিল মঙ্গলবার, আজকের রাশিফল…

0
10904

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – আর্থিক অবস্থান উন্নতি হলেও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি হবে। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে।

মীন রাশি – দিনটি ভালো যাবে না। গোপন শত্রুতা থেকে সতর্ক হতে হবে। কাজের লোকের উপর বেশি নির্ভর করা ঠিক নয়। আত্মীয় স্বজনের সাথে ঝগড়া বিবাদে জড়িয়ে পড়তে পারেন। মূল্যবান কাগজ হারিয়ে ফেলার আশঙ্কা। অসুস্থদের শারীরিক অবস্থার অবনতি হতে পারে।

মেষ রাশি – আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারবেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার জীবনে প্রেম আসবে।

সিংহ রাশি – দিনটি সাফল্যের। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সাহায্য পেতে পারেন। আত্মীয় পরিজনের সাথে যৌথ কোন কাজে বিনিয়োগ করলে লাভ হবে। বেসরকারী চাকুরীজীবীদের কর্মস্থলে কোনো পরিবর্তন হতে পারে। সরকারী চাকুরেরা রাজণৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়তে পারেন।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো শিক্ষা সফরে যাওয়ার সুযোগ পাবেন। বেকারদের জীবীকার জন্য দূর যাওয়ার যোগ প্রবল। পিতার কাছে থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। শিক্ষকের সাহায্য লাভের যোগ।

তুলা রাশি – দিনটি ভালো যাবে। আইনগত জটিলতা থেকে মুক্ত হতে পারেন। শেয়ার ব্যবসায় ও ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আশানুরুপ রোজগার হওয়ার যোগ। আবাসিক হোটেল ও ঔষধ ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়ের অস্ত্রপচার সফল হতে পারে। ব্যাংক ঋণ পাশ হওয়ার সম্ভাবনা।

মকর রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। নুতন ব্যবসায়ীক কাজ কর্ম আরম্ভ করতে পারেন। পাওনাদারের ধার শোধ করার সুযোগ আসবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। দূর্ঘটনা থেকে সতর্ক হতে হবে। পুরোনো কোনো আইনী জটিলতা নিয়ে আতঙ্কে থাকতে পারেন। কারোর অসুস্থতা বা মৃত্যুর সংবাদে শোকাহত হবার আশঙ্কা।

মিথুন রাশি – অন্যের অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে, কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আত্মীয়দের সাথে কাটানো সময় আপনার উপকারে আসবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনি আজ অন্য দিকে মেতে থাকবেন।

কর্কট রাশি – সেইসব আত্মীয়দেরকে কৃতজ্ঞতা জানান যারা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছেন। আপনার ছোট্ট ইঙ্গিত তাদের উদ্দীপনা বাড়িয়ে তুলবে। যদি আপনি কিছু ভালবাসা ভাগ করেন তাহলে আপনার প্রণয়ী আপনার জন্য আজ একটি দেবদূতে পরিণত হবে।

বৃশ্চিক রাশি – দিনটি ব্যবসা ক্ষেত্রে সাফল্যের। দাম্পত্য জীবনে অগ্রগতি হবে। অংশিদারী ব্যবসায় ভালো রোজগার হতে পারে। খুচরা ও পাইকারী বাণিজ্যে আশানুরুপ লাভের আশা করতে পারেন। জীবন সঙ্গির সাথে বেড়াতে যাওয়ার সম্ভাবনা। অবিবাহিতদের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। ব্যবসা ক্ষেত্রে ভালো রোজগারের সুযোগ পাবেন। জীবন সঙ্গির সাথে মান অভিমানের আশঙ্কা প্রবল। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। শুভ গ্রহের প্রভাবে আপনার ব্যবসায়ীক মুনাফা বৃদ্ধি পাবে। জমিতে বিনিয়োগের সুযোগ আসবে।

ধনু রাশি – ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে আজ সাফল্য লাভের দিন। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। জীবীকার জন্য দূর যাত্রার সুযোগ আসবে। শিক্ষার্থীরা কোনো সেমিস্টারের পরীক্ষায় সফল হবেন। বিশ্ব বিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় সাফল্য আশা করা যায়।