আজ ২৬ শে আগস্ট বুধবার, আজকের রাশিফল…

0
8748

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কর্কট রাশি – আজ আপনি সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। আপনি সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে থাকলে বহুলোক আপনার সাথে দেখা করতে আসবে। আপনার পরিবার ও জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক হবে আন্তরিক।

বৃষ রাশি – যদি আপনি ব্যবসা করেন তাহলে আজ আপনি এমন ব্যক্তি বা ক্রেতার সংস্পর্শে আসবেন যারা আপনার আর্থিক কার্যকলাপ বিস্তার করবে। শেয়ারের ব্যবসা করলেও আজ আপনি যথেষ্ট লাভ করবেন।

সিংহ রাশি – দিনটি কিছুটা রহস্যময়। মানসিক ভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। জীবন সঙ্গীর সাথে কোনো বিষয়ে মনমালিন্য দেখা দেবে। বুদ্ধিবৃত্তিক কাজে ভুল করার আশঙ্কা প্রবল। সাংসারিক বিষয়ে কিছুটা অন্নমনষ্ক হয়ে পরবেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কর্মস্থলে উটকো ঝামেলা পোহাতে হবে।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। চাকরীজীবীদের দিনটি কিছুটা ঝামেলার হতে পারে। রহস্যজনক কারনে আপনার কোনো কাজ আটকে যাবে। রাজনৈতিক কাজে সুনাম সম্মান বৃদ্ধির যোগ। বেকারদের চাকরি লাভের সুযোগ আসবে। পিতার সাথে সাংসারিক বিষয়ে আলোচনায় সফল হবেন।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। কর্মস্থলে কোনো ভালো সংবাদ লাভ হবে। বেকারদের চাকরি সংক্রান্ত আলাপ আলোচনায় অগ্রগতি হবে। পদস্ত কর্মকর্তার আনুকূল্যে কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব লাভের যোগ। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে।

মকর রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। দূরের যাত্রায় কিছু ঝামেলা দেখা দেবে। ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। সামাজিক সাঙ্গঠনিক ও দাতব্য কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো রাজনৈতিক নেতার সাথে দেখা সাক্ষাৎ হতে পারে।

কুম্ভ রাশি – দিনটি বড় ভাই বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার। আজ বাড়িতে বন্ধু বান্ধবের আগমন হতে পারে। ব্যবসা ক্ষেত্রে অপ্রত্যাশিত কিছু রোজগার হতে পারে। সন্তানের উপর খুব বিরক্ত হতে পারেন। নিজের রাগকে নিয়ন্ত্রন করার চেষ্টা করুন।

মীন রাশি – দিনটি ভালো যাবে। আজ কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। রাজনৈতিক কাজে বা গণসংযোগে ভালো রোজগার হতে পারে। পিতার ভালোবাসা ও স্নেহ লাভ করতে পারবেন।

মিথুন রাশি – বিনিয়োগের যে স্কিমগুলো আপনার আকর্ষণীয় মনে হচ্ছে সেগুলিকে খুঁটিয়ে দেখুন, দরকারে বিশেষজ্ঞের পরামর্শ নিন। পরিবারের সদস্যরা আজ আপনার তুচ্ছ ব্যাপারকে বড় করে দেখাতে পারে। আপনি আপনার প্রি়য়জনের মন্তব্যে অত্যন্ত সংবেদনশীল হবেন।

মেষ রাশি – আপনার আঙ্গুল গলে টাকা বেরিয়ে গেলেও আপনার সৌভাগ্যশালী নক্ষত্রগুলি টাকার প্রবাহ বজায় রাখবে। আপনার সুন্দর ব্যবহার পারিবারিক জীবনকে আলোকিত করে তুলবে।

কন্যা রাশি – দিনটি ব্যয় বহুল থাকবে। সাংসারিক বাজার সদাইয়ে ব্যয় বৃদ্ধির আশঙ্কা। ট্রাভেল ও ট্রান্সপোর্ট এজেন্টদের রোজগার বৃদ্ধি পাবে। ব্যবসা বাণিজ্যের জন্য দূরের যাত্রার যোগ প্রবল। কর্মস্থলে কোনো ঝামেলা দেখা দেবে। আইনগত জটিলতা সহসা কাটছে না।

তুলা রাশি – দিনটি রোজগার বৃদ্ধির। কাজ কর্মে বড় ভাই বোনের সাহায্য পেতে পারেন। চাকুরেদের বকেয়া বেতন আদায় হতে পারে। ঠিকাদারী কাজে নুতন অর্ডার লাভের যোগ। ব্যবসা বাণিজ্যে প্রভাবশালী বন্ধু বা শুভাকাঙ্খীর সাহায্য পেতে পারেন।