আজ ২৬ শে ফেব্রুয়ারি বুধবার, আজকের রাশিফল…

0
2908

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। প্রত্যাশা পূরণ হতে পারে। সাংসারিক বিষয়ে মায়ের সাহায্য আশা করা যায়। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আত্মীয়দের সাথে বিরোধের অবসান হবে। দুপুর থেকে সময় শিল্প কলা চর্চার পক্ষে অনুকূল। সৃজনশীল পেশাজীবীরা ভালো আয়ের সুযোগ পাবেন। রোমান্সে কিছু ঝামেলা দেখা দেবে।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে। বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। গার্মেন্টস ব্যবসায় দিনটি লাভদায়ক। সাংবাদিক ও সাহিত্যিকদের পেশাগত জীবনে সাফল্য আশা করা যায়। বিকালের পর কোনো আত্মীয়ের আগমন হতে পারে। যানবাহন ক্রয় বিক্রয়ের যোগ প্রবল।

মেষ রাশি – দিনটি প্রবল ব্যস্ততার। শৈল্পিক ও সৃজনশীল কাজে আশানুরুপ অগ্রগতি আশা করা যায়। সন্তানের শরীর স্বাস্থ্য নিয়ে কিছুটা চিন্তিত হওয়ার যোগ। পরীক্ষার্থীরা পড়াশোনায় কিছুটা অমনযোগি হয়ে পড়তে পারে। দুপুরের পর থেকে শরীর কিছুটা ভোগাতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা দেখা দেবে।

কর্কট রাশি – আজ কর্ম ভাগ্য বলবান। কোনো বেসরকারী মার্চেন্ট প্রতিষ্ঠানে কর্ম হতে পারে। বিক্রয় প্রতিনিধি পেশার সাথে জড়িতদের আয় বৃদ্ধি পাবে। সকালের দিকে বিদেশ সংক্রান্ত কোনো কাজ করতে পারেন। শিক্ষক ও গবেষকদের বাড়তি আয়ের সুযোগ আসবে।

কন্যা রাশি – দিনটি প্রত্যাশিত কাজে অগ্রগতির। সাংসারিক ক্ষেত্রে কোনো স্বপ্ন পূরণ হতে পারে। মায়ের সাথে কোনো কারনে তর্ক বিতর্ক হওয়ার আশঙ্কা। দুপর থেকে সৃজনশীল পেশাজীবী ও শিল্পীদেও রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের জন্য কেনাকাটার যোগ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। হটাৎ করেই কিছু আর্থিক সঙ্কটের সম্মূখীন হতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা বিপত্তি দেখা দেবে। দুপর থেকে ভাই বোনের সাথে সম্পর্ক খারাপ হয়ে উঠবে।

কুম্ভ রাশি – দিনটি মিশ্র যাবে। সন্তানের পড়াশোনা ও শরীর স্বাস্থ্য ভালো যাবে না। সৃজনশীল পেশাজীবীদের কোনো কাজে কিছু অর্থ দন্ডের সম্মূখীন হতে হবে। বিকালের দিকে কোনো অনৈতিক সম্পর্কের সূচনা হতে পারে। কর্মচারী বা কাজের লোকের দ্বারা উপকৃত হতে পারেন।

মীন রাশি – দিনটি পারিবারিক দিক থেকে ভালো যাবে না। মায়ের শরীর স্বাস্থ্য খারাপ যেতে পারে। কোনো আত্মীয়কে সাহায্য করতে পারেন। রোজগারের ক্ষেত্রে বন্ধুর সাহায্য আশা না করাই ভালো। বিকালের দিকে শিল্পী ও সাহিত্যিকদের নুতন কাজের সুযোগ আসবে। রোমান্টিক যোগাযোগে সাফল্য পেতে পারেন।

সিংহ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বিদ্যার্থীরা কোনো প্রকার ঝামেলার শিকার হতে পারেন। সৃজনশীল পেশাজীবীদের কাজে নানা রকম বাধা বিপত্তি দেখা দেবে। দুপরের পর কর্মস্থলে কিছু উন্নতি আশা করতে পারেন। সহকর্মী ও অধিনস্ত কর্মচারীদের সাহায্য লাভের আশা রয়েছে।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। চন্দ্র-কেতুর একত্রে অবস্থানের কারনে যোগাযোগে কিছু সাফল্য পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায়ীদের দিনটি ঝামেলার। সাংবাদিক ও সাহিত্যিকদের কাজের প্রয়োজনে দূরে যেতে হতে পারে। দুপর থেকে সাংসারিক কাজে অগ্রগতি হবে।

ধনু রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। দিনের শুরুতে ব্যবসা ক্ষেত্রে কিছু প্রতিবন্ধকতাকে দূর করতে পারবেন। দাম্পত্য জীবনে সম্পর্কের টানাপোড়ন চলবে। দিনের শেষে পুলিশি হয়রাণির আশঙ্কা। বাড়িতে পাওনাদারের আগমন হতে পারে। ঋণ যোগ প্রবল।

মকর রাশি – দিনটি কর্মস্থলে ঝামেলা পূর্ণ। আজ কোনো বদলী বা স্থান পরিবর্তনের সংবাদ পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে সহকর্মীদের সাহায্য আশা না করাই ভালো। কর্মচারীর দ্বারা ক্ষতি থেকে সাবধান। বিকালের পর ব্যবসা ক্ষেত্রে উন্নতি হবে। আশানুরুপ রোজগার করতে পারবেন। জীবন সঙ্গিকে নিয়ে ঘুড়তে যাওয়ার সম্ভাবনা।