আজ ২৬ শে মার্চ শুক্রবার, আজকের রাশিফল…

0
19455

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – আজ আপনি স্বাভাবিক ভাবে অর্থ লাভ করবেন। সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। যদি আপনি সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে থাকেন তাহলে বহুলোক আপনার সাথে দেখা করতে আসবেন।

মীন রাশি – দিনটি আর্থিক দিক থেকে বলবান থাকবে। বকেয়া বেতন বোনাস প্রাপ্তির যোগ প্রবল। বিদেশ থেকে কিছু টাকা আসতে পারে। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্মরতদের ইনসেনটিভ লাভের যোগ প্রবল। বাড়িতে দেবর ননদ, শ্যালক শ্যালিকার আগমনের সম্ভাবনা। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন।

কর্কট রাশি – আজ মানসিক, আর্থিক ও সামাজিক সবদিক থেকেই আপনার জন্য শুভ। আপনার দ্বারা নির্মিত কোন পরিকল্পনা খুব তাড়াতাড়ি সম্পন্ন হবে এবং আপনি পূর্বের অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবেন। আপনি যদি সঙ্গীত সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত থাকেন তবে আকাঙ্খিত সাফল্য আজ পাবেন।

কন্যা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে রোজগারে কিছু ঝামেলা দেখা দেবে। বস্ত্র প্রসাধন ও স্বর্ণালঙ্কার ব্যবসায় ভালো আয় আশা করা যায়। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। রাতে কোনো অশুভ সংবাদ পেতে পারেন। চিকিৎসার প্রয়োজনে চিকিৎসকের স্মরণাপন্ন হওয়ার আশঙ্কা।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর কিছুটা অসুস্থ থাকতে পারে। কাজের লোকের কারণে ব্যবসায়ীক বা পরিবারিক ক্ষেত্রে কিছু ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের সাহায্য পেতে পারেন। কিছু ব্যবসায়ীক বকেয়া টাকা আদায়ের যোগ। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। প্রেমে সাফল্য আশা করতে পারেন। সৃজনশীল পেশাজীবী ও ব্যবসায়ীদের রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের বিদেশ যাত্রার প্রচেষ্টায় কিছু অগ্রগতি হতে পারে। সন্ধ্যার পর শরীর কিছুটা দূর্বল হওয়ার আশঙ্কা। কোনো কর্মচারীর উপর বেশী নির্ভর হওয়া ঠিক হবে না।

সিংহ রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। রাস্তাঘাটে সতর্ক থাকুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশানের আশঙ্কা প্রবল। বৈদেশিক লেনদেনের ক্ষেত্রে সতর্ক হতে হবে। রোজগারে বাধা বিপত্তির আশঙ্কা। কোনো আধ্যাত্মীক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। বিদেশ যাত্রার যোগ প্রবল।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। প্রেম ও রোমান্সে সাফল্য লাভের সম্ভাবনা। সৃজনশীল কাজে প্রিয়জনের সাহায্য পাবেন। শিল্পী ও কলাকুশলীরা আশানুরুপ আয়ের সুযোগ রয়েছে। শিল্পীদের বৈদেশিক কাজের সুযোগ আসতে পারে। সন্তানের শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করা যায়।

মকর রাশি – দিনটি প্রত্যাশা পূরণের। পারিবারিক ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। আবাসন ব্যবসায় অপ্রত্যাশিত ভাবে কিছু রোজগার সুযোগ আসতে পারে। গৃহস্থালী ও দৈনন্দিন বাজার পত্র ক্রয় করার প্রয়োজন পরবে। আত্মীয়দের সাথে ভুস্থাবর সম্পত্তির ভাগ নিয়ে আলোচনা করতে পারেন।

মেষ রাশি – আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে।

বৃষ রাশি – আজকের দিনটি আপনার জন্য সাফল্যপূর্ন ও আনন্দদায়ক হবে। সকালে আপনি কোনো সুখবর আশা করতে পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আজ আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারবেন।

কুম্ভ রাশি – দিনটি যোগাযোগের পক্ষে উত্তম। ব্যবসায়ীক যোগাযোগ বৃদ্ধি পাবে। ব্যবসা ক্ষেত্রে ছোট ভাই বোনের সাহায্য লাভের সম্ভাবনা। সাংবাদিক ও মিডিয়া কর্মীদের রোজগার বৃদ্ধি। গার্মেন্টস ও বস্ত্র ব্যবসায় কর্মচারীদের পেমেন্ট নিয়ে কিছুটা ঝামেলা পোহাতে হবে।