আজ ২৭ শে এপ্রিল সোমবার, আজকের রাশিফল…

0
2393

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – দিনটি মিশ্র। সকাল থেকেই তথ্য বিভ্রাটের সম্মূখীন হতে পারেন। গার্মেন্টস ব্যবসায় নানা রকম ঝামেলায় পড়তে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আশানুরুপ লাভের যোগ। মিডিয়া কর্মী ও সাংবাদিকরা আজ কর্মস্থলে কিছুটা ঝামেলায় পড়তে পারেন।

কর্কট রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। কর্মস্থলে কোনো প্রকার দুর্ঘটনা ঘটতে পারে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় আইনগত জটিলতার সম্মূখীন হতে পারেন। বিদেশ থেকে কোনো অনভিপ্রেত সংবাদ আসতে পারে। ট্যাক্স ও ভ্যাট সংক্রান্ত সমস্যায় পড়তে পারেন।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারি ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনে সঙ্গির সাথে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। অংশিদারী ও যৌথ মূলধনী ব্যবসায় রহস্যজনক রোজগারের আশা রয়েছে।

তুলা রাশি – দিনটি প্রবল ব্যস্ততার। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। সৃজনশীল কাজে আশানুরুপ অগ্রগতি আশা করা যায়। সন্তানের সাথে কোনো কারণে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। রোমান্টিক সম্পর্কে কোনো রকম ঝামেলা দেখা দেবে।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে না। খুচরা ও পাইকারী ব্যবসায় কিছু লোকশান গুণতে হতে পারে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় আশানুরুপ লাভ হবে না। সঞ্চয়ের প্রচেষ্টায় আশানুরুপ অগ্রগতি নেই। শ্যালক শ্যালিকার সাথে কোনো রকম ঝামেলা দেখা দিতে পারে।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে না। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। জীবন সঙ্গির শরীর স্বাস্থ্য ভালো যাবে না। ব্যবসায় কোনো ঝামেলায় পড়তে পারেন। ব্যবসায়ীক কাজে দূর যাবার সুযোগ আসবে। দাম্পত্য জীবনে ক্ষেত্রে বোঝাবুঝি এড়িয়ে চলুন।

বৃশ্চিক রাশি – দিনটি ভালো যাবে। প্রত্যাশা পূরণ হতে পারে। সাংসারিক বিষয় নিয়ে মায়ের সাথে কোনো ভুল বোঝাবুঝি দেখা দেবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আত্মীয়দের সাথে ঝামেলা হতে পারে। যানবাহন ক্রয়ের যোগ। আসবাবপত্র ও গৃহস্থালী টুকি টাকি ক্রয় করতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সৃজনশীল কাজে কোনো ভালো অর্ডার বা বেচাকেনা করতে পারেন। শিল্পীদের কাজের সুবাদে দূর যাত্রার সম্ভাবনা। সন্তানের শারীরিক অবস্থার উন্নতি হবে। বিদ্যার্থীদের পড়াশোনায় বৃত্তি লাভের সুযোগ আসতে পারে।

মকর রাশি – দিনটি মিশ্র। কর্মস্থলে কিছুটা চাপে থাকতে পারেন। ব্যবসা ক্ষেত্রে কিছু লোকশানের সম্মূখীন হতে হবে। গৃহে কাজের লোকের অনুপস্থিতির কারণে গৃহিনীদের কষ্ট ও বিরক্তি বৃদ্ধি পাবে। তার উপর বাড়িতে অতিথির আগমন হতে পারে।

মীন রাশি – দিনটি সাংসারিক ক্ষেত্রে ঝামেলার। বাড়িতে কোনো আত্মীয়ের আগমন হতে পারে। যানবাহন মেরামতের ব্যয় বৃদ্ধির আশঙ্কা। গৃহ সংস্কারের কাজে হাত না দেওয়াই ভালো, অহেতুক ব্যয় বৃদ্ধি পাবে। মায়ের সাথে বিষয় নিয়ে তর্ক বিতর্ক হওয়ার আশঙ্কা।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে না। কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। অধিনস্ত কর্মচারীর অনুপস্থিতির কারণে কাজের চাপ বাড়বে। কর্মস্থলে কোনো সহকর্মীর সাথে মনমালিন্য হওয়ার আশঙ্কা। শরীর কিছুটা ভোগাতে পারে। বাজারে গেলে মূল্যবাণ দ্রব্য ও টাকা পয়সা সামলে রাখুন।

ধনু রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। ব্যবসায় আশানুরুপ অগ্রগতি নাও হতে পারে। দাম্পত্য জীবনে সকাল সকালই কলহের সম্মূখীন হতে হবে। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন। আজ কাউকে টাকা ধার দিতে গেলে দিনের শেষে নিজেকেই ঋণ নিতে হতে পারে।