আজ ২৭ শে ফেব্রুয়ারি বৃহস্পতিবার, আজকের রাশিফল…

0
3310

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কর্কট রাশি – দিনটি মিশ্র। সকালের দিকে বাজারে দৌঁড়াতে হবে। বাড়িতে বহু আত্মীয় সমাগমের যোগ। দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা হতে পারে। বিকালের দিকে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। বন্ধুর সাহায্য লাভের যোগ।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে কিছু আর্থিক ঝামেলায় পড়তে পারেন। অসুস্থতার কারণে কোন আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে হতে পারে। বিকালের দিকে আপনার ভাগ্য সহায় হবে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য লাভ হবে।

মীন রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। বাড়িতে সকাল সকাল কোন আত্মীয়ের আগমন হতে পারে। স্থাবর সম্পত্তি ও ভূমি সংক্রান্ত বিষয়ে কিছু জটিলতা দেখা দেবে। আত্মীয়দের উপর রাগারাগি করতে যাবেন না। বিকালে প্রেমের ক্ষেত্রে অগ্রগতি হবে।

মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে কিছুটা ঝামেলা পোহাতে হতে পারে। জীবন সঙ্গী বা মায়ের বকাঝকা শুনতে হতে হবে। ঘাড়ের ব্যথায় ভুগতে পারেন। বিকালের দিকে কোন আপ্যায়ণে অংশ নেবেন। কিছু উপহার পেতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। আবহওয়ার কারনে কিছুটা দূর্বল ও অসুস্থ হয়ে পড়তে পারেন। পারিবারিক কাজে ঝামেলার আশঙ্কা। কাজের লোক বা লেবারের সাথে অহেতুক তর্কে জড়িয়ে পড়ার ভয়। অণৈতিক সম্পর্কের কারনে দূর্ণাম বা অপবাদের শিকার হবেন।

মকর রাশি – দিনটি বলবান থাকবে। সাংসারিক কাজে আপনার ব্যস্ততা বৃদ্ধি পাবে। বাড়িতে আত্মীয় কুটুম্বদের আগমনের যোগ। অংশিদারী ব্যবসায় ভালো লাভ হবে। অবিবাহিতরা নিজের পছন্দের কাউকে বিয়ে করতে পারেন। জীবন সঙ্গির সাহায্য পাবেন।

তুলা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। পিতার সাহায্যে কোনো স্থাবর সম্পত্তি ক্রয় করতে পারেন। আত্মীয়দের কাছ থেকে আর্থিক সাহায্যর প্রতিশ্রুতি পাবেন। রাজণৈতিক ও সামাজিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। যানবাহন ক্রয়ের যোগ প্রবল। গৃহ সংস্কারে কিছু অর্থ ব্যয় হতে পারে।

কন্যা রাশি – দিনটি সাফল্যের। ব্যবসা ক্ষেত্রে বকেয়া টাকা আদায় করতে পারেন। বড় ভাই বোনের বিবাহের আয়োজনে ব্যস্ত থাকার সম্ভাবনা। বন্ধুদের সাথে কোথাও অভিযানে যেতে পারেন। খুচরা ও পাইকারী দোকানদারী ব্যবসায় ভালো রোজগার হবে।

ধনু রাশি – জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। নতুন সম্পর্কগুলি দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভদায়ক হবে। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে, বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান।

সিংহ রাশি – আপনি অন্যদের সর্বদা সাহায্যের জন্য প্রস্তুত থাকেন কিন্তু অন্য কেউ আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। কোনো বন্ধুকে দেওয়া ধার ফেরত পাবেন। বেসরকারী চাকুরেদের বকেয়া বেতন লাভের যোগ বলবান। ঠিকাদারী ও নির্মান কাজের ব্যবসায় ভালো রোজগারের যোগ।

বৃষ রাশি – খরচ বৃদ্ধি আপনার মনকে ভাবিত করে তুলবে। আপনার চিন্তার অতীত আপনার ভাই আপনার প্রয়োজনের অধিক সহায়ক হবে। সতর্ক থাকুন, কারণ আজকের দিনে প্রেমে পড়া আপনার জন্য খুব একটা সুখের হবে না।

মেষ রাশি – যদি ভ্রমণরত হন তাহলে আপনি সব জরুরী নথি নিয়েছেন কিনা তা মিলিয়ে নিন। আজ আপনার স্ত্রীর কাছে আপনার নিরপরাধ কাজ আপনার দিনটিকে অবিশ্বাস্য করতে পারে। প্রেম ও রোমান্সে সাফল্য লাভের সম্ভাবনা। সন্তানের শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করা যায়।