আজ ২৭ শে জানুয়ারি সোমবার, আজকের রাশিফল…

0
3290

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে না। প্রত্যাশিত কাজ কর্মে বাধা-বিপত্তি দেখা দেবে। সম্পত্তি নিয়ে আত্মীয়ের সাথে বিরোধে জড়িয়ে পড়তে পারেন। আজ মায়ের আচরনে গৃহসুখের হানি হতে পারে। কোনো বিবাহিত স্ত্রীর মোহে পড়তে পারেন। যানবাহন নিয়ে রাস্তায় ভুগতে হতে পারে।

বৃশ্চিক রাশি – দিনটি তুলনামূলক মিশ্র। বকেয়া অর্থ আদায়ের চেষ্টা ব্যাহত হতে পারে। অর্থ হানির যোগ প্রবল। কুটুম্বরের সাথে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায় ক্রেতার ছলচাতুরিতে পড়ার আশঙ্কা প্রবল। আর্থিক সঙ্কটের আশঙ্কা রয়েছে। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন।

সিংহ রাশি – দিনটি বাধা-বিপত্তির। রোমান্টিক বিষয়ে ঝামেলা দেখা দেবে। বিদ্যার্থীরা আজ পরীক্ষায় আশানুরুপ ফলাফল পাবেন। সন্তানের শরীর স্বাস্থ্য ও পড়াশোনায় অন্যমনস্কতার কারণে চিন্তিত হতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের দিনটি ভালো যাবে না। গর্ভবতী মায়েদের একটু সতর্ক হতে হবে।

তুলা রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। আজ আপনাকে ধৈর্য্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করতে হবে। বস্ত্র ব্যবসায়ীরা বাধা-বিপত্তির শিকার হতে পারেন। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীদের কাজ কর্মে ঝামেলা ও বাধা-বিপত্তি দেখা দেবে। মানসিক অস্থিরতায় ভুগতে পারেন।

মেষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। অপ্রত্যাশিত আইনগত জটিলতার সম্মূখীন হতে পারেন। স্ত্রীর শরীর স্বাস্থ্য ভালো যাবে না। পরিবারের কোনো সদস্যের জন্য চিকিৎসায় ব্যয় বৃদ্ধি পাবে। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকসানের আশঙ্কা প্রবল।

বৃষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে পদোন্নতি বা নতুন দায়িত্ব প্রাপ্তির সম্ভাবনা। ব্যবসা বাণিজ্যে অগ্রগতি হবে। অংশিদারী কাজে লাভের যোগ। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিয়ের যোগ। বৈদেশিক বাণিজ্যে ভালো লাভ হবে।

মিথুন রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। কর্মস্থলে সহকর্মী বা অধিনস্ত কর্মচারীর দ্বারা ক্ষতির শিকার হতে পারেন। গুরুত্বপূর্ণ নথিপত্র হারিয়ে ফেলতে পারেন। কোনো অপ্রিতিকর পরিস্থিতির শিকার হতে হবে। আজ রাগ ও জেদ নিয়ন্ত্রনে রাখার চেষ্টা করুন। যাত্রা পথে বিরোধে জড়িয়ে যাওয়ার আশঙ্কা।

কর্কট রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। রোমান্টিক বিষয়ে ভালো ফল পাবেন। শিল্পী ও সৃজনশীল পেশাজীবিরা নতুন সুযোগ পেয়ে যেতে পারেন। আর্থিক বিষয়ে সন্তানের সাহায্য লাভের যোগ। প্রিয় মানুষের জন্য কেনাকাটা করতে পারেন। পারিবারিক ও সাংগঠনিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি – আর্থিক লাভ সম্পর্কে চিন্তা করবেন না, কারণ পরবর্তী সময়ে আপনি লাভবান হবেন। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন। অংশিদারী বাণিজ্যে সাফল্য লাভ। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগগ্রতি আশা করা যায়।

ধনু রাশি – জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। নতুন সম্পর্কগুলি দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভদায়ক হবে। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে, বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান।

মকর রাশি – আজকের দিনটি আপনার জন্য সাধারন মানের হবে। আপনি আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে গুরুত্বপূর্ন ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন। আপনি যদি রাজনৈতিক বা সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকেন, তাহলে আপনার উচ্চপদস্থ সহকর্মীরা সঠিক পথ দেখাবেন।

মীন রাশি – আপনি অন্যদের সর্বদা সাহায্যের জন্য প্রস্তুত থাকেন কিন্তু অন্য কেউ আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। আপনি চাকুরীজীবি হলে উর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন।