আজ ২৮ শে আগস্ট শুক্রবার, আজকের রাশিফল…

0
8393

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

সিংহ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের রোজগার বৃদ্ধি পাবে। প্রবাসীদের কর্মস্থলে সাফল্য লাভের যোগ প্রবল। ঠিকাদারী কাজে ব্যয় বৃদ্ধি কিছুটা চিন্তায় ফেলে দিতে পারে। দৈনন্দিন প্রয়োজনে ব্যয় বৃদ্ধির আশঙ্কা।

কন্যা রাশি – আজকের দিনটি ভালো যাবে। রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া কোনো বিল আদায় করতে পারেন। কোনো বন্ধুর বাড়িতে বেড়াতে যাওয়ার সুযোগ আসবে। ব্যবসায়ীক কাজে অগ্রগতি আশা করা যায়। বড় ভাই বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে।

তুলা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আজ বড় ভাই বা বন্ধুর কাছ থেকে কিছু আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা। ব্যবসা ক্ষেত্রে বকেয়া অর্থ আদায়ের যোগ প্রবল। দুপুরের পর সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। ব্যবসা ক্ষেত্রে পরিবহন ব্যয় বৃদ্ধির যোগ।

বৃশ্চিক রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আজ চাকরীর ক্ষেত্রে স্থায়ীকরনের সুযোগ আসবে। বেকারদের কর্মসংস্থানের যোগ প্রবল। দুপুরের পর থেকে রোজগার বৃদ্ধি পাবে। বকেয়া বেতন বোনাস আদায় হবে। বন্ধুর সাহায্য পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে বেচাকেনা বৃদ্ধির সম্ভাবনা।

মীন রাশি – দিনটি বলবান থাকবে। আপনার ক্ষমতা ও প্রভাব বৃদ্ধি পাবে। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ। সাংগঠনিক কাজে সম্মানিত হওয়ার সুযোগ আসবে। ব্যবসা ক্ষেত্রে নতুন বিনিয়োগ করতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে অগ্রগতি হবে।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। গৃহস্থালী কোনো কাজে ব্যস্ত থাকবেন। ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। ভূমি স্থাবর সম্পত্তি বিক্রয়ে সফল হতে পারেন। মায়ের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য লাভের যোগ রয়েছে। ভাড়াটিয়াদের বাড়িওয়ালার কোনো অনৈতিক দাবি মেনে নিতে হতে পারে।

কুম্ভ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আর্থিক দিক বলবান হয়ে উঠবে। খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ লাভ করতে পারবেন। বকেয়া বিল আদায় ও সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। বাড়িতে নতুন আত্মীয়দের আগমন হতে পারে।

মকর রাশি – দিনটি ভালো যাবে না। ছোট ভাই বোনের কর্মস্থলে উন্নতি হতে পারে। সাংসারিক বিষয়ে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। সাংবাদিক ও সাহিত্যিকদের রোজগার বৃদ্ধি পাবে। মিডিয়াকর্মীদের কাজে কর্মে সতর্ক হতে হবে।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে। প্রেম ও রোমান্সে সাফল্য লাভের সম্ভাবনা। সৃজনশীল কাজে প্রিয়জনের সাহায্য পেতে পারেন। শিল্পী ও কলাকুশলীরা আশানুরুপ রোজগারের সুযোগ পাবেন। বৈদেশিক কাজের সুযোগ আসতে পারে। সন্তানের শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করা যায়।

মিথুন রাশি – দিনটি কিছুটা মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে অপ্রত্যাশিত কোনো ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের সাথে অকারণেই দ্বন্দ্বে জড়িয়ে যাওয়ার সম্ভাবনা। শরীর স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর দিন। জীবনে দূর্ণাম বদনামের আশঙ্কা প্রবল। অনৈতিক কাজের জন্য আর্থিক ও মানসিক ভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। দাম্পত্য জীবনে সম্পর্কে উন্নতি আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ রোজগারের সুযোগ রয়েছে। আর্থিক ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অংশিদারী বাণিজ্যে সাফল্য লাভ। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগগ্রতি আশা করা যায়।

মেষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শেয়ার ব্যবসায় লোকশানের আশাঙ্কা রয়েছে। আর্থিক ক্ষেত্রে কোনো বন্ধুর সাথে ঝামেলা দেখা দেবে। ব্যাংক বা কিস্তিতে ক্রয় কৃত পণ্যের তাগাদা বৃদ্ধির আশঙ্কা। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকুন। রাস্তাঘাটে কিছু টাকা হারিয়ে ফেলার ভয়। যানবাহনে দুর্ঘটনা থেকে সতর্ক থাকুন।