আজ ২৮ শে জুলাই বুধবার, আজকের রাশিফল…

0
6800

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – দিনটি ভালো যাবে। শরবত পানিয় ও চা কফির ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। বাড়িতে ভাই বোনের আগমন হবে। কোন ধর্মীয় কাজে অর্থ ব্যয় করতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় কিছু ঝামেলা দেখা দেবে। পেটের পীড়ায় ভোগান্তির আশঙ্কা।

কর্কট রাশি – দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে কেটে যাবে। কোনো আধ্যাত্মীক সাধকের সাথে দেখা করতে পারেন। ভাগ্য উন্নতির জন্য বিদেশ যাত্রার পরিকল্পনা আজ বাস্তবায়িত হবে। বিদ্যার্থীদের এসাইনমেন্ট নিয়ে ব্যস্ততা বৃদ্ধি পাবে।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আপনার ভাগ্য আপনার সহায় হতে পারে। উচ্চ শিক্ষার উদ্দেশ্যে বিদেশ যাত্রার সুযোগ পেতে পারেন। ধর্মীয় কাজে ব্যস্ত থাকবেন। পিতার কর্মস্থলে উন্নতির যোগ প্রবল। শিক্ষকের সাহায্য লাভ। জীবিকার জন্য দূরে যেতে হতে পারে।

কন্যা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শেয়ার ব্যবসায় লোকশানের আশাঙ্কা রয়েছে। আর্থিক ক্ষেত্রে কোনো বন্ধুর সাথে ঝামেলা দেখা দেবে। ব্যাংক বা কিস্তিতে ক্রয়কৃত পণ্যের তাগাদা বৃদ্ধির আশঙ্কা। আইনগত জটিলতা থেকে সতর্ক থাকুন। রাস্তাঘাটে কিছু টাকা হারিয়ে ফেলার ভয়। যানবাহন দ্বারা দূর্ঘটনা থেকে সতর্ক থাকুন।

তুলা রাশি – দিনটি ভালো যাবে। দাম্পত্য জীবনে উন্নতি আশা করা যায়। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ রোজগারের সুযোগ রয়েছে। আর্থিক ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অংশিদারী ব্যবসায় সাফল্য লাভ। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগগ্রতি আশা করা যায়।

বৃশ্চিক রাশি – দিনটি কিছুটা মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে অপ্রত্যাশিত কোনো ঝামেলা দেখা দেবে। সহকর্মীদের সাথে অকারনেই দ্বন্দ্বে জড়িয়ে যাওয়ার সম্ভাবনা। শরীর স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর দিন। ব্যক্তি জীবনে দূর্ণাম বদনামের আশঙ্কা প্রবল। অনৈতিক কাজের জন্য আর্থিক ও মানসিক ভাবে ক্ষতিগ্রস্ত হতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। চাকরিজীবী ও ব্যবসায়ীরা বকেয়া টাকা তুলতে গিয়ে কিছুটা হয়রানির সম্মূখীন হতে পারেন। বড় ভাইয়ের সাথে সাংসারিক বিষয়ে উত্যপ্ত বাক্য বিনিময় হবে। ঠিকাদারী কাজে রাজনৈতিক বাধা বিপত্তির আশঙ্কা প্রবল। বন্ধুর কোনো প্রকার সাহায্য প্রয়োজন হতে পারে।

মীন রাশি – দিনটি ভালো যাবে না। চাকরির কাজের ক্ষেত্রে গোলমাল দেখা দেবে। ব্যবসায়ীক কাজে কোনো প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির দ্বারা বাধা বিপত্তির আশঙ্কা প্রবল। পদস্ত কর্মকর্তার সাথে বুঝে শুনে কথা বলুন। রাজনৈতিক নেতাকর্মীদের কোনো অপবাদে জড়িয়ে যাওয়ার আশঙ্কা।

ধনু রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। চাকরিজীবী ও ব্যবসায়ীরা আজ মানসিক ভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। শরীর স্বাস্থ্য ও মন মেজাজ বিগড়ে যেতে পারে। স্ত্রীর সাথে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। অংশিদারী কাজে কোনো অংশিদারের দ্বারা আর্থিক ভাবে প্রতারিত হতে হবে।

মেষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে আইনগত ঝামেলা থেকে মুক্ত হতে পারেন। আজ দূরের যাত্রার যোগ প্রবল। ব্যবসা বাণিজ্যে পরিবহন ব্যয় বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ও ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো রোজগারের সুযোগ পাবেন। পারিবারিক প্রয়োজনে কিছু ব্যয় হওয়ার সম্ভাবনা।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক কাজে কিছু অর্থ ব্যয় করতে হবে। ট্রাভেল ও ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ রয়েছে। দূর যাত্রার পরিকল্পণা চলতে পারে। বৈদেশিক বাণিজ্যে শুল্ক ও কর সংক্রান্ত জটিলতার অবশান আশা করা যায়।

মকর রাশি – দিনটি কিছুটা ঝামেলার। আইনগত জটিলতায় জড়িয়ে যেতে পারেন। ট্যাক্স ও ভ্যাট সংক্রান্ত ঝামেলা দেখা দেবে। ট্রেড লাইসেন্স সংক্রান্ত ঝামেলার তড়িত সমাধান আশা না করাই ভালো। ট্রান্সপোর্ট ব্যবসায় যান্ত্রিক গোলোযোগে ভোগার আশঙ্কা প্রবল।