আজ ২৮ শে মার্চ শনিবার, আজকের রাশিফল…

0
9010

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ। শনির দৃষ্টির কারণে কাজে কর্মে বাধা বিপত্তি দেখা দেবে। সহকর্মীদের আচরণে কষ্ট পেতে পারেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বয়স্কদের পুরনো রোগের প্রাদুর্ভাব দেখা দেবে। কাজের লোকের সাথে কোনো কারণে তর্কে জড়িয়ে যেতে পারেন। নিজের রাগ ও জেদের উপর নিয়ন্ত্রণ রাখুন।

মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। পারিবারিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের সাধনার পর কোনো কাজে সফল হতে পারেন। যানবাহন ও আবাসন সংক্রান্ত জটিলতার অবশান হতে পারে। আত্মীয় ও বন্ধু বান্ধবের সাহায্য পাওয়ার সম্ভাবনা। দিনের শেষ দিকে মায়ের শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যেতে পারে।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সময় ভালো যাবে। কোনো গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত হতে পারেন। জীবন সঙ্গিকে নিয়ে কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার যোগ। ব্যবসা বাণিজ্যে ভালো রোজগার হবে। আজ ব্যবসায়ীদের অপ্রত্যাশিত লাভের সুযোগ রয়েছে।

কন্যা রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। কাজে কর্মে কিছু বাধা বিপত্তির সম্মূখীন হতে হবে। পেশাজীবীদের কাজের চাপ বৃদ্ধি পাবে। চাকরীতে সহকর্মীর সাহায্য পেতে পারেন। জীবীকার জন্য কোনো প্রশাসনিক পরীক্ষায় অংশ নিতে পারেন। অনৈতিক সম্পর্কে ভুল বোঝাবুঝি ও অর্থ নাশের আশঙ্কা। মূল্যবান কোনো জিনিস হারিয়ে যেতে পারে।

তুলা রাশি – রোমান্টিক সম্পর্কে উন্নতি আশা করা যায়। সৃজনশীল পেশাজীবীদের দিনটি ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে সুনাম বৃদ্ধির সম্ভাবনা। সন্তানের সাফল্যে আনন্দিত হবেন। সন্তানের সাথে কোনো পার্কে বেড়াতে যেতে পারেন। চিত্র শিল্পী ও অভিনয় শিল্পীদের নুতন কাজের সুযোগ রয়েছে।

বৃশ্চিক রাশি – দিনটি রহস্যজনক ঘটনাবহুল। সাংসারিক কাজে ব্যস্ত থাকতে পারেন। গৃহ সংস্কারের কাজে কিছু অর্থ ব্যয় হবে। আত্মীয়দের সাথে ভুল বোঝাবুঝির আশাঙ্কা। গৃহস্থালী দ্রব্য ও আসবাবপত্র ব্যবসায় ভালো আয়ের যোগ। ভূমি আবাসন সংক্রান্ত প্রত্যাশা পূরণ হবে।

কুম্ভ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। জীবীকার জন্য দূর যাত্রার সুযোগ আসতে পারে। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে সাফল্য পেতে পারেন। ভাগ্য আপনার সহায় হবে। শিক্ষকের দ্বারা উপকৃত হওয়ার সুযোগ পাবেন। উচ্চ শিক্ষার্থে বিদেশ থেকে কোনো অফার লেটার পেতে পারেন।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। পরীক্ষার্থীরা কোনো পরীক্ষায় আশানুরুপ ফল পেতে পারেন। মিডিয়া ব্যবসায় ভালো কাজের অর্ডার পেতে পারেন। সন্তানের জন্য গর্ব বোধ করবেন। রোমান্টিক সম্পর্কের ক্ষেত্রে একটু সতর্ক হন। সৃজনশীল পেশাজীবীরা কাঙ্খীত সুবিধা পাবেন না। শিল্পী ও কলাকুশলীরা হয়রানির সম্মূখীন হতে পারেন।

কর্কট রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। মুদ্রণ ব্যবসায় যান্ত্রিক গোলযোগের শিকার হতে পারেন। কোনো অনভিপ্রেত ঘটনার কারণে প্রতিবেশীর সাথে সম্পর্কের অবনতি হতে পারে। ছোট ভাই বোনের ব্যর্থতায় কিছুটা হতাশ হয়ে পড়তে পারেন। গার্মেন্টস ব্যবসায় কিছুটা নিরাশায়ে ভুগতে পারেন।

ধনু রাশি – দিনটি ব্যবসায়ীক কাজে অগ্রগতির। বকেয়া টাকা পয়সা আদায়ের চেষ্টায় সাফল্য পেতে পারেন। বন্ধুর সাথে কোনো আলোচনায় অগ্রগতি হবে। বাড়িতে বড় ভাই বোনের আগমনের যোগ। কারখানার শ্রমিকরা বকেয়া বিল পেয়ে যেতে পারেন।

মকর রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সরকারী চাকরি সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের যোগ। পদস্ত কর্মকর্তার সাহায্য পেতে পারেন। রাজণৈতিক ও সাঙ্গঠনিক কাজে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো ব্যক্তির কারনে ব্যবসায় কিছু লাভ হবে।

মীন রাশি – দিনটি মিশ্র। সকাল সকালই কিছু আর্থিক সঙ্কট দেখা দেবে। কোনো আত্মীয় বা পরিচিত জনের মৃত্যু সংবাদ পেতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক হওয়া প্রয়োজন। আর্থিক সঙ্কটের কারনে কিছু টাকা ধার করতে হতে পারে।