আজ ২৮ শে নভেম্বর রবিবার, আজকের রাশিফল…

0
19826

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – দিনটি সৃজনশীল কাজের জন্য উত্তম। চারুকলার শিক্ষার্থীরা কোনো নতুন এসায়েনমেন্ট পেতে পারেন। সঙ্গীত ও নৃত্য শিল্পীদের কাজের সুযোগ আসতে পারে। সন্তানের পরীক্ষা নিয়ে কিছুটা দুশ্চিন্তা বাড়বে। রোমান্টিক যোগাযোগের ক্ষেত্রে অগ্রগতি হবে। প্রবাসী কারো সাথে সম্পর্ক গড়ে উঠতে পারে।

বৃশ্চিক রাশি – আজ ভাগ্য সহায় হবে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। সকালের দিকে বড় ভাই বোনের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের যোগ প্রবল। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ পেতে পারেন। বৈদেশিক পণ্যর ব্যবসায় শুল্ক সংক্রান্ত জটিলতার আশঙ্কা প্রবল।

কর্কট রাশি – প্রত্যাশা পূরণের সম্ভাবনা। যানবাহন লাভের স্বপ্ন পূরণ হতে পারে। আত্মীয়ের সহায়তায় আবাসন সংক্রান্ত জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। মায়ের সাহায্য ও আশীর্বাদ আপনার চলার পাথেও। গৃহস্থালী কাজে কিছু অর্থ ব্যয় হবে। কর্মস্থলে নুতন সুযোগ লাভের যোগ।

বৃষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায় আশানুরুপ লাভের আশা করতে পারেন। জীবন সঙ্গির কর্মক্ষেত্রে সাফল্য আসবে। অংশিদারী ও যৌথ বিনিয়োগে লাভের আশা রয়েছে। সাংসারিক জীবনে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

মীন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির সুযোগ আসবে। ধর্মীয় কাজে অংশ নেওয়ার যোগ প্রবল। উচ্চ শিক্ষার জন্য কোনো অফার লেটার পেতে পারেন। ট্রাভেল এজেন্সী ও এয়ার টিকেটিং ব্যবসায় রোজগারের যোগ প্রবল।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। জাতক জাতিকারা আজ সঞ্চয়ের প্রচেষ্টায় ব্যর্থ হতে পারেন।

মেষ রাশি – আজ ভাগ্য উন্নতিতে বাধা বিপত্তি দেখা দেবে। উচ্চ শিক্ষায় বিদেশ সংক্রান্ত বিষয়ে কিছু সাফল্য আশা করতে পারেন। ধর্মীয় কাজে দূরের যাত্রার সুযোগ আসবে। তবে পিতার শরীর স্বাস্থ্য ভালো নাও যেতে পারে। আমদানী রপ্তানী ব্যবসায় কাস্টমস সংক্রান্ত জটিলতায় ভুগতে পারেন।

কন্যা রাশি – দিনটি পারিবারিক অশান্তির। একটু সতর্ক হয়ে চলার চেষ্টা করুন। কোনো আত্মীয়ের সাথে অকারণেই দ্বন্দ্ব দেখা দেবে। যানবাহন হারিয়ে যাওয়ার আশঙ্কা প্রবল। গৃহস্থালী কাজে কিছু যান্ত্রিক গোলযোগের সম্মূখীন হতে পারেন। কাজের লোকের দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা।

কুম্ভ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। চাকরিজীবী ও ব্যবসায়ীরা বকেয়া টাকা তুলতে গিয়ে কিছুটা হয়রানির সম্মূখীন হতে পারেন। বড় ভাইয়ের সাথে সাংসারিক বিষয়ে উত্যপ্ত বাক্য বিনিময় হবে। ঠিকাদারী কাজে রাজনৈতিক বাধা বিপত্তির আশঙ্কা প্রবল। বন্ধুর কোনো প্রকার সাহায্য প্রয়োজন হতে পারে।

সিংহ রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সুযোগ কমবে। ব্যবসায়ীরা নতুন ক্ষেত্রে বিনিয়োগ করতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে আপনার সম্মানিত হওয়ার সুযোগ রয়েছে। কোথাও বেড়াতে যেতে পারেন।

মকর রাশি – দিনটি ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকসানের সম্মুখীন হতে পারেন। শেয়ার ব্যবসায় ক্রয়-বিক্রয়ে সতর্ক থাকতে হবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আইনগত জটিলতায় ভোগান্তি হতে পারে।

ধনু রাশি – দিনটি ভাগ্য উন্নতির। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা পরীক্ষা নিয়ে ব্যস্ত হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে ব্যস্ততা বাড়বে। স্কুল সংক্রান্ত পরীক্ষায় সাফল্য লাভের যোগ। শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে না।