আজ ২৮ শে অক্টোবর সোমবার, আজকের রাশিফল…

0
3074

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। আজ কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। ধার দেওয়া টাকা ফেরত আসার সম্ভাবনা প্রবল। রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের যোগ। শ্যালক শ্যালিকার জন্য কিছু উপহার ক্রয় করতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো রোজগারের সুযোগ।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। শারীরিক ও মানসিক অবস্থার উন্নতি আশা করা যায়। বেসরকারী চাকুরেদের কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা প্রবল। সামাজিক কাজে সম্মানিত হতে পারেন। ব্যবসা ক্ষেত্রে দিনটি ভালো যাবে। নুতন নুতন ব্যবসায়ীক যোগাযোগ হতে পারে এবং কাজে দুরের যাত্রার যোগ প্রবল।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। দূরে কোথাও যাত্রার সম্ভাবনা প্রবল। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় কিছু ঝামেলা হবার আশঙ্কা। কেনাকাটার জন্য অর্থ ব্যয়ের যোগ প্রবল। শেয়ারের ব্যবসা করলেও আজ আপনি যথেষ্ট লাভ করবেন।

মকর রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়িক অবস্থা বলবান হয়ে উঠবে। বকেয়া বিল আদায়ের চেষ্টায় সফল হবেন। বন্ধুর সাহায্য পেতে পারেন। বড় ভাই বোনের কাছ থেকে টাকা পাওয়ার যোগ রয়েছে। বেতন ও বোনাস লাভের যোগ। বন্ধুর সাথে কোনো ব্যবসায় ভালো রোজগার হবে।

সিংহ রাশি – দিনটি ভাগ্য উন্নতির দিন। বিদেশ যাত্রায় সৌভাগ্য ধরা দেবে। বিদ্যার্থীরা কোনো ভর্তি সংক্রান্ত পরীক্ষায় সফল হতে পারেন। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্ম লাভের সম্ভাবনা। ধর্মীয় কাজে কোন দূরবর্তী স্থানে যেতে পারেন। বৈদেশীক ব্যবসা বাণিজ্যে ভালো লাভের আশা করা যায়।

কন্যা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শেয়ার বাজারে বিনিয়োগকারীদের একটু সতর্ক হতে হবে। রাস্তাঘাটে হয়রানির সম্মূখীন হতে পারেন। ব্যবসা ক্ষেত্রে ঋণ নিতে পারেন। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের রোজগার বৃদ্ধি পাবে। ইন্সুরেন্সের এজেন্টদের রোজগার বাড়বে।

তুলা রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। সকাল সকালই কারও সাথে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আর্থিক সংকটের আশঙ্কা। কিছু টাকা চড়া সুদে নিতে হতে পারে। রাস্তাঘাটে আইন শৃঙ্খলা বাহিনীর দ্বারা হয়রাণির আশঙ্কা। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের ভালো লাভের সুযোগ আসবে।

বৃশ্চিক রাশি – দিনটি তুলনামূলক ভালো যাবে। জীবন সঙ্গীকে নিয়ে গ্রামের বাড়িতে বেড়াতে যেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। অংশিদারী কাজে সাফল্য লাভের যোগ। মানসিক ভাবে কিছুটা অস্থির থাকতে পারেন। নব দম্পতিদের ব্যয় বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। চাকরির ক্ষেত্রে বাড়তি আয় রোজগারের সুযোগ আসবে। রাজণৈতিক আপ্যায়ণে অংশ নিতে পারেন। সঞ্চয়ের সুযোগ আসতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো লাভ হবে। প্রতিবেশীর বাড়ীতে আপ্যায়িত হতে পারেন।

মীন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো সাঙ্গঠনিক বা দাতব্য কাজে অংশ নিতে পারেন। মানসিক অস্থিরতা কমে আসবে। রাতে বকেয়া টাকা পয়সা আদায়ের যোগ রয়েছে। খুচরা ব্যবসায় ভালো রোজগারের যোগ।

মিথুন রাশি – দিনটি ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের জন্য শুভ ও বলবান। বিদেশি পণ্যের ব্যবসায় আশানুরুপ অগ্রগতি হবে। উচ্চ শিক্ষার্থে দূরদেশে যাত্রার সুযোগ পেতে পারেন। বেকারদের বৈদেশিক প্রতিষ্ঠানে কর্ম লাভের সুযোগ আসবে। পিতার কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকশানের আশঙ্কা প্রবল। ব্যবসা বাণিজ্যে ট্যাক্স বা ভ্যাট সংক্রান্ত জটিলতায় ভুগতে পারেন। পুলিশ প্রশাসনের কর্মকর্তাদের সাথে ঝামেলায় জড়িয়ে যাওয়ার আশঙ্কা। পাওনাদারের তাগাদা বৃদ্ধি পাবে। কোনো আত্মীয়ের মৃত্যু সংবাদ পেতে পারেন।