আজ ২৮ শে সেপ্টেম্বর সোমবার, আজকের রাশিফল…

0
9168

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আজ প্রত্যাশা পূরণ হতে পারে। আসবাবপত্র বা সাংসারিক জিনিসপত্র ক্রয় করতে পারেন। বাড়িতে আত্মীয়ের আগমন হবে। মায়ের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন। দুপুরের পর প্রেম ও রোমান্স বৃদ্ধি পাবে।

মকর রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক প্রয়োজনে ব্যস্ত হতে পারেন। গৃহস্থালী কাজে কিছু অর্থ ব্যয় হবে। বাড়িতে আত্মীয় সমাগমের সম্ভাবনা। দুপরের পর শিল্পী ও কলাকুশলীদের কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। বিদ্যার্থীরা পড়াশোনায় সফল হবেন। সন্তানের সাথে কোথাও বেড়াতে যেতে পারেন।

কন্যা রাশি – দিনটি সকালের দিকে কিছুটা ঝামেলাপূর্ণ। শেয়ার ব্যবসায় কিছু লোকশান হতে পারে। পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। দুপরের পর ভাগ্য উন্নতি আশা করা যায়। শিক্ষক ও গবেষকদের সময় উত্তম। ধর্মীয় কাজে অংশ নিতে পারেন। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না।

মিথুন রাশি – দিনটি সৃজনশীল কাজের জন্য উত্তম। চারুকলার শিক্ষার্থীরা কোনো নতুন এসায়েনমেন্ট পেতে পারেন। সঙ্গীত ও নৃত্য শিল্পীদের কাজের সুযোগ আসতে পারে। সন্তানের পরীক্ষা নিয়ে কিছুটা দুশ্চিন্তা বাড়বে। রোমান্টিক যোগাযোগের ক্ষেত্রে অগ্রগতি হবে। প্রবাসী কারো সাথে সম্পর্ক গড়ে উঠতে পারে।

কুম্ভ রাশি – দিনটি ভাগ্য উন্নতির। ধর্মীয় ও আধ্যাত্মীক ক্ষেত্রে কোনো অতিন্দ্রীয় সাধকের সাহায্য পেতে পারেন। বিদ্যার্থীরা বৈদেশিক বৃত্তি লাভের চেষ্টায় শিক্ষকের সাহায্য আশা করতে পারেন। বেকারদের জীবীকার জন্য দূর যাত্রার সুযোগ আসবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষা নিয়ে ব্যস্ততা দেখা দেবে।

মেষ রাশি – দিনটি ঝামেলা পূর্ণ। সকাল সকালই কারোর সাথে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আর্থিক সংকটের আশঙ্কা। কারোর কাছ থেকে টাকা সুদে নিতে হতে পারে। রাস্তাঘাটে আইন শৃঙ্খলা বাহিনীর দ্বারা হয়রাণির সম্মুখীন হতে পারেন।

ধনু রাশি – দিনটি ব্যয় বহুল। সাংসারিক কেনাকাটার জন্য সঞ্চিত অর্থ ব্যয় করতে হবে। আজ দূরের যাত্রায় যানজটের কবলে পরতে পারেন। পরিবার পরিজন নিয়ে ঘুড়তে যাওয়ার সুযোগ পাবেন। ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ কম।

বৃষ রাশি – দিনটি সকালের দিকে ব্যয় বহুল থাকবে। কোনো বৈদেশিক কাজে ব্যস্ত হতে পারেন। কর্মস্থলে সাফল্য লাভের সম্ভাবনা প্রবল। দুপরের পর আপনার মানসিক শক্তি বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনে সুখ শান্তি ফিরে পবেন। কর্মস্থলে কোনো ভালো সংবাদ পেতে পারেন। শিক্ষক ও গবেষকদের মনবাঞ্ছা পূরণ হবে।

তুলা রাশি – আজ সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মস্থলে আপনার দায়িত্ব বেড়ে যাওয়ার যোগ। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য পেতে পারেন। বিদেশ থেকে কোনো অর্থ লাভের বা কর্ম লাভের সুযোগ আসতে পারে। স্বাধীন পেশার সাথে জড়িতদের রোজগারে উন্নতি আশা করা যায়।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে। ছোট ভাই বোনের চাকরি সংক্রান্ত বিষয়ে অগ্রগতি হতে পারে। প্রতিবেশীর সাহায্য আশা করা যায়। প্রকাশক ও মূদ্রণ ব্যবসায় নুতন কাজের অর্ডার পেতে পারেন। সাহিত্যিক ও মিডিয়াকর্মীরা নুতন কোনো কাজের সুযোগ আশা করতে পারেন।

বৃশ্চিক রাশি – আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন। দিনটি আপনার চারপাশে গোলাপের সুবাস বয়ে আনবে।

মীন রাশি – দিনটি মিশ্র। ভাগ্য উন্নতিতে কোনো শিক্ষকের সাহায্য লাভের যোগ। কর্মস্থলে ষঢ়যন্ত্রর শিকার হতে পারেন। রাজনৈতিক ও সাঙ্গঠনিক কাজে আজ অংশ না নেওয়াই ভালো। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না। বৈদেশিক প্রতিষ্ঠানে কর্মরতরা কোনো ঝামেলায় পড়তে পারেন।