আজ ২৯ শে অক্টোবর শুক্রবার, আজকের রাশিফল…

0
18653

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – দিনটি মিশ্র। শনি চন্দ্রর প্রভাবে ব্যবসা-বাণিজ্যে বাধা-বিপত্তি ও ঝামেলার আশঙ্কা রয়েছে। জীবন সঙ্গির শরীর স্বাস্থ্য তেমন ভালো যাবে না। কোনো অংশীদারের সাথে ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। খুচরা-পাইকারি ব্যবসায় লাভের যোগ।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। প্রত্যাশা পূরণের সুযোগ পেতে পারেন। বাড়ীতে আত্মীয় স্বজনের আগমন হতে পারে। গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। মায়ের সাহায্য আশা করতে পারেন। যানবাহন ক্রয়-বিক্রয় করতে পারেন।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। মিডিয়ার সাথে সম্পৃক্তদের নতুন কাজের যোগাযোগ বৃদ্ধি পাবে। গার্মেন্টস মালিকদের কাজের দুশ্চিন্তা কমবে। ছোট ভাই বোনের সাফল্যে আনন্দ পাবেন। সংবাদিক ও প্রকাশকদের নতুন কাজের দায়িত্ব লাভের যোগ।

কর্কট রাশি – দিনটি ভালো যাবে। ধার দেওয়া টাকা ফেরত পাবেন। অর্থ আগমনের যোগ। খুচরা ও পাইকারী ব্যবসায় সাফল্য আশা করা যায়। রেস্টুরেন্টে খেতে যেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। কারোর সাথে কমিটমেন্ট করার ক্ষেত্রে একটু সতর্ক হোন।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আর্থিক দিক বলবান হয়ে উঠবে। খুচরা ও পাইকারী ব্যবসায় আশানুরুপ লাভ করতে পারবেন। ব্যবসা ক্ষেত্রে বকেয়া বিল আদায় ও সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। বাড়িতে আত্মীয়ের আগমন হতে পারে।

কন্যা রাশি – দিনটি বলবান থাকবে। আপনার ক্ষমতা ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ। সাংগঠনিক কাজে সম্মানিত হওয়ার সুযোগ আসবে। ব্যবসা ক্ষেত্রে নতুন বিনিয়োগ করতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে সফল হবেন।

মীন রাশি – দিনটি সাফল্যের। ব্যবসা ক্ষেত্রে বকেয়া টাকা আদায় করতে পারেন। বড় ভাই বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। দুপুরের দিকে শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যেতে পারে। অনৈতিক কোনো সম্পর্কের ক্ষেত্রে রহস্যজনক ঝামেলা বা হুমকি আসবে।

তুলা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। প্রেমের সম্পর্কে অহেতুক ভুল বোঝাবুঝির আশঙ্কা। প্রেমে প্রতারিত হওয়ার যোগ প্রবল। সন্তানের উচ্চ শিক্ষা নিয়ে কিছুটা দুঃচিন্তায় থাকতে পারেন। সন্ধ্যার পর শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ হবার আশঙ্কা। মূল্যবাণ দ্রব্য সামলে রাখুন।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। পারিবারিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। যানবাহন ক্রয় বিক্রয়ের সুযোগ আসবে। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমাধান হতে পারে। আত্মীয় ও বন্ধুদের সাহায্য লাভের যোগ। সন্ধ্যার পর প্রেম ও রোমান্টিক দেখা সাক্ষাৎ শুভ।

মকর রাশি – আজকের দিনটি আপনার জন্য সাধারন মানের হবে। আপনি আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে গুরুত্বপূর্ন ভবিষ্যত পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন। আপনি যদি রাজনৈতিক বা সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকেন, তাহলে আপনার উচ্চপদস্থ সহকর্মীরা সঠিক পথ দেখাবেন।

কুম্ভ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। পারিবারিক কাজে ঝামেলার আশঙ্কা। সকালে কাজের লোক বা কোনো কর্মচারীর সাথে অহেতুক তর্কে জড়িয়ে পড়ার ভয়। দুপুরের পর সময় ভালো হয়ে যাবে। ব্যবসা ক্ষেত্রে ভালো কোনো সংবাদ পেতে পারেন। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে।

ধনু রাশি – জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। নতুন সম্পর্কগুলি দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভদায়ক হবে। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে, বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান।