আজ ৩ রা মে সোমবার, আজকের রাশিফল…

0
15868

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। সামাজিক কাজ কর্মে ব্যস্ততা বৃদ্ধি পাবে। রাজনৈতিক নেতৃবৃন্দের গনসংযোগমূলক কাজে ব্যস্ত থাকতে হবে। পিতার সাথে কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। প্রভাবশালী কোনো ব্যক্তির সাহায্য পেতে পারেন।

ধনু রাশি – দিনটি আর্থিক ভাবে লাভবান হওয়ার দিন। বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে। খুচরা ও পাইকারী বাণিজ্যে ভালো আয়ের সুযোগ রয়েছে। কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন।

সিংহ রাশি – দিনটি কিছুটা ঝামেলার। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। মানসিক ভাবে কিছুটা হতাশ হতে পারেন। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে যাওয়ার আশঙ্কা। কারোর আচরনে বিরক্ত ও উত্তেজিত হতে পারেন।

বৃষ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। হঠাৎ করেই কিছু আর্থিক সংকটের মধ্যে পড়তে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা দেখা দেবে। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো লাভের আশা। বাড়িতে অতিথিদের আগমন হতে পারে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসায় বকেয়া টাকা পয়সা আদায় হবে। আজ কোনো আপ্যায়নের আয়োজন করতে পারেন। ব্যবসা বাণিজ্যে আশানুরুপ অগ্রগতি আশা করতে পারেন। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের যোগ।

মকর রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। নুতন ব্যবসায়ীক কাজ কর্ম আরম্ভ করতে পারেন। পাওনাদারের ধার শোধ করার সুযোগ আসবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। দুর্ঘটনা থেকে সতর্ক হতে হবে। পুরোনো কোনো আইনী জটিলতা নিয়ে আতঙ্কে থাকতে পারেন। কারো অসুস্থতা বা মৃত্যুর সংবাদে শোকাহত হবার আশঙ্কা।

মিথুন রাশি – দিনটি ব্যয় বহুল। কেনাকাটার জন্য সঞ্চিত অর্থ ব্যয় করতে হবে। আজ দূরের যাত্রায় যানজটের কবলে পরতে পারেন। গরমের ছুটিতে পরিবার পরিজন ঘুরতে যাওয়ার সুযোগ পাবেন। ট্রান্সপোর্ট ব্যবসায় আশানুরুপ লাভের সুযোগ রয়েছে।

তুলা রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। সকাল সকালই কারও সাথে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আর্থিক সংকটের আশঙ্কা। কিছু টাকা চড়া সুদে নিতে হতে পারে। রাস্তাঘাটে আইন শৃঙ্খলা বাহিনীর দ্বারা হয়রাণির আশঙ্কা। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের ভালো লাভের সুযোগ আসবে।

কুম্ভ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আজ প্রত্যাশা পূরণ হতে পারে। আসবাবপত্র বা সাংসারিক টুকিটাকি জিনিসপত্র ক্রয় করতে পারেন। বাড়িতে আত্মীয়ের আগমন হবে। মায়ের কাছ থেকে কিছু টাকা পেতে পারেন।

মীন রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। দিনের প্রথম ভাগে কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। ঝুঁকিপূর্ণ কর্মে কোনো দূর্ঘটনা ঘটে যাওয়ার আশঙ্কা। দুপর থেকে রোজগার বৃদ্ধি পাবে। চাকরির ক্ষেত্রে বেতন বোনাস লাভের যোগ প্রবল। ব্যবসা ক্ষেত্রে ভালো রোজগার করতে পারবেন।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। হটাৎ করেই কিছু আর্থিক সঙ্কটের সম্মূখীন হতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় বাধা বিপত্তি দেখা দেবে। দুপর থেকে ভাই বোনের সাথে সম্পর্ক খারাপ হয়ে উঠবে।

কর্কট রাশি – দিনটি মিশ্র। কর্মস্থলে দায়িত্ব পরিবর্তন বা পদাবনতি হতে পারে। সহকর্মী ও অধীনস্ত কর্মচারীর দ্বারা উপকৃত হওয়ার সম্ভাবনা। দুপর থেকে সময় ভালো হয়ে উঠবে। ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। দাম্পত্য ক্ষেত্রে প্রেম ও রোমান্স বৃদ্ধির যোগ প্রবল।