আজ ৩০ শে আগস্ট রবিবার, আজকের রাশিফল…

0
8385

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

মিথুন রাশি – দিনটি ভাগ্য উন্নতির। জীবীকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিজ্ঞানের শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সফল হতে পারেন। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ পাবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে।

মেষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। আজ খুচরা ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। বড় ভাই বোনের জন্য কিছু অর্থ ব্যয় হতে পারে। প্রিয় বন্ধুর সাহায্য লাভের যোগ প্রবল। ঠিকাদারী ব্যবসায় ভালো অর্ডার পেতে পারেন। রাজনৈতিক নেতাদের সাহায্য পেতে পারেন।

কর্কট রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে বেচাকেনায় ভালো আয়ের সুযোগ রয়েছে। মিষ্টান্ন ও খাদ্য দ্রব্য প্রস্তুত কারকদের ভালো আয় হবে। দুপরের পর থেকে ব্যয় বৃদ্ধি পাবে। ট্রান্সপোর্ট ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশ থেকে ভালো কিছু টাকা পেটে পারেন।

বৃষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। রাজনৈতিক কোনো ব্যক্তির সাহায্য পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে আশানুরুপ লাভ হতে পারে। সরকারী চাকরিজীবীরা পদস্ত কর্মকর্তার সাহায্য লাভের সুযোগ পাবেন। সামাজিক ও সাংগঠনিক কাজে সম্মানিত হতে পারেন।

বৃশ্চিক রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো নতুন দায়িত্ব লাভের যোগ। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধির সুযোগ আসবে। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা কম। আজ সাংসারিক বিষয়ে জীবন সঙ্গির সাথে আলোচনা সফল হবে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। সকাল সকালই কোনো ভালো সংবাদ পেতে পারেন। বস্ত্র ও স্বর্ণালঙ্কার ব্যবসায় আজ ভালো রোজগারের যোগ। ছোট ভাই বোনের সাথে মনমালিন্য হওয়ার আশঙ্কা। বৈদেশীক যোগাযোগে সাফল্য আসতে পারে।

তুলা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। জাতক জাতিকারা আজ সঞ্চয়ের প্রচেষ্টায় ব্যর্থ হতে পারেন।

সিংহ রাশি – আজ প্রত্যাশিত কাজে কিছু অনভিপ্রেত বাধা দেখা দেবে। পারিবারিক ক্ষেত্রে কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। মায়ের শরীর ভালো যাবে না। যানবাহন নিয়ে কিছু সমস্যায় পড়ার আশঙ্কা প্রবল। জমি ভূমি আবাসন ব্যবসায় আশানুরুপ আয় রোজগার নাও হতে পারে।

মকর রাশি – দিনটি ব্যয়বহুল। দিনের শুরুতে শরীর স্বাস্থ্য ভোগাতে পারে। কাজের লোকের অনুপস্থিতিতে গৃহিনী কিছুটা বিপাকে পড়তে পারেন। বিকালের দিকে জীবন সঙ্গিনীকে নিয়ে বাইরে ঘুরতে যেতে পারেন। ব্যবসায় কিছু আয়ের আশা করা যায়।

ধনু রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো রোজগার হতে পারে। অবিবাহিতদের বিয়ের কথা পাঁকা হওয়ার সম্ভাবনা। নব দম্পতিরা কোন আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। বিকাল থেকে সময় কিছুটা প্রতিকূল থাকবে। রাস্তাঘাটে হয়রানির আশঙ্কা।

কুম্ভ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে সন্তানের সাথে সময় কাটাতে পারেন। শিল্পী ও কলাকুশলীরা কোন অনুষ্ঠানে অংশ নিতে পারেন। দুপুরের পর শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোন মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলতে পারেন। রাস্তাঘাটে কোন ঝামেলায় না জড়ানোই ভালো।

মীন রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। বাড়িতে সকাল সকাল কোন আত্মীয়ের আগমন হতে পারে। স্থাবর সম্পত্তি ও ভূমি সংক্রান্ত বিষয়ে কিছু জটিলতা দেখা দেবে। আত্মীয়দের উপর রাগারাগি করতে যাবেন না। বিকালে প্রেমের ক্ষেত্রে অগ্রগতি হবে।