আজ ৩০ শে জুলাই বৃহস্পতিবার, আজকের রাশিফল…

0
5192

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। চাকরিজীবীরা নিজ নিজ কর্মস্থলে ফিরে আসতে পারেন। বেসরকারী চাকুরেদের কর্মকর্তার সাথে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। রাজনৈতিক ও দাতব্য কাজে অংশ নিতে পারেন। চাকরি সংক্রান্ত বিষয়ে সাময়ীক সমাধান আশা করা যায়।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। ব্যবসা ক্ষেত্রে বেচাকেনা শুরু হওয়ার সম্ভাবনা। বড় ভাই বোনের সাহায্য পাবেন। কোনো বন্ধুর বিবাহ আয়োজন করতে পারেন। ঠিকাদারী ব্যবসায় নুতন কোনো কাজের যোগাযোগ হবে।

কর্কট রাশি – দিনটি ব্যয়বহুল। আইনগত জটিলতার জন্য বহু অর্থ ব্যয় হতে পারে। নতুন কর্ম লাভের সুযোগ আসবে। ট্রাভেল এজেন্টদের দিনটি লাভদায়ক। আইনজীবী ও আয়কর উপদেষ্টাদের আজ ভালো রোজগার হবে। ট্রান্সপোর্ট ব্যবসায় যান্ত্রিক ত্রুটিতে ব্যয় বৃদ্ধি পাবে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। ধর্মীয় ও আধ্যাত্মীক বিষয়ে অগ্রগতি আশা করা যায়। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পর্যটন কেন্দ্রে যেতে পারেন। জীবিকার জন্য বিদেশ যাওয়ার যোগ প্রবল। পিতার কাছে কোনো কারনে বকাঝকা শুনতে হতে পারে। ব্যয় কিছুটা কমবে।

তুলা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সামাজিক ও রাজণৈতিক কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। প্রভাবশালী কোনো ব্যক্তি বা নেতার সাথে সাক্ষাতের সম্ভাবনা। কর্মস্থলে নুতন দায়িত্ব পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে আশানুরুপ সাফল্য আসবে। পিতার সাহায্যে ও পরামর্শে জটিলতার অবশান হবে।

বৃশ্চিক রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বিদেশ যাত্রার সুযোগ রয়েছে। বৈদেশিক বাণিজ্যে ভালো লাভের আশা করতে পারেন। বিদ্যার্থীরা কোনো পরীক্ষা বা ভাইবায় অংশ নিতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক যোগাযোগ শুভ। শিক্ষা ও গবেষণা মূলক কাজে সাফল্য আসবে।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। বেকারদের কর্ম লাভের প্রচেষ্টা সফল হবে। সরকারি চাকরি লাভের যোগ। বড় ভাই বা বন্ধুর সাহায্য পেতে পারেন। বিনিয়োগের ক্ষেত্রে ভালো পরামর্শ লাভের যোগ। ব্যবসা ক্ষেত্রে আয় রোজগার বৃদ্ধি পাবে। প্রেমের ক্ষেত্রে কোন বাধা আপনাকে আটকাতে পারবে না।

মকর রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। অপ্রত্যাশিত কোনো কারনে জড়িমানা বা ঘুষ গুণতে হবে। আমদানি-রপ্তানি বাণিজ্যে অনভিপ্রেত বাধা-বিপত্তি দেখা দিতে পারে। ট্রান্সপোর্ট ব্যবসায় লোকশানের আশঙ্কা রয়েছে। পুলিশি গ্রেফতার বা হয়রানির আশঙ্কা রয়েছে।

মীন রাশি – দিনটি ঝামেলা পূর্ণ। আজ চাকরির ক্ষেত্রে নানা রকম ঝামেলা দেখা দেবে। রাজনৈতিক কাজে কোনো বয়স্ক নেতার দ্বারা প্রতারিত হতে পারেন। ব্যক্তিগত বিদ্বেষের কারনে কোনো কর্মকর্তা আপনার ক্ষতি করতে পারে। গৃহে পিতার সাথে বনিবনা হবে না।

মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। অফিশিয়াল কাজে ঝামেলা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে অহেতুক সন্দেহ ও কলহের আশঙ্কা। মানসিক অস্থিরতার কারনে কোনো ভুল সিদ্ধান্ত নিতে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে সতর্ক থাকুন।

সিংহ রাশি – আজকের দিনটি মিশ্র। কর্মস্থলে পদস্ত কর্মকর্তার সাহায্য পেতে পারেন। আত্মীয় পরিজনের সাথে মিলিত হওয়ার যোগ। বেসরকারি চাকুরি ক্ষেত্রে কোনো পরিবর্তন হতে পারে। রাজণৈতিক কর্মকান্ডে জড়িয়ে পড়তে পারেন। সাঙ্গঠনিক কোনো আলোচনায় আপনার সাফল্য আসতে পারে।

ধনু রাশি – দিনটি ভালো যাবে না। এক সাথে অনেক কাজ করতে গিয়ে জগাখিচুড়ি পাকিয়ে ফেলবেন। হঠাৎ করে ব্যবসায় বাধা দেখা দেবে। মানসিক দিক ভালো যাবে না। হাটুতে কোনো আঘাত লাগতে পারে। সন্তানের ভাগ্য উন্নতির বিষয়ে দুশ্চিন্তা চলে আসবে।