আজ ৩০ শে মার্চ সোমবার, আজকের রাশিফল…

0
8228

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কর্কট রাশি – দিনটি কর্ম ক্ষেত্রে সাফল্যের। আজ বেকাররা চাকরি সংক্রান্ত কোনো ভালো সংবাদ পেতে পারেন। সরকারী চাকুরেদের কাজের দায়িত্ব বৃদ্ধি পাবে। ব্যবসা ক্ষেত্রে কোনো প্রত্যাশা পূরণ হওয়ার সম্ভাবনা। পিতার সাহায্য পেতে পারেন। পদস্ত কর্মকর্তার সাথে দূরে কোথাও যাওয়ার সুযোগ আসবে।

ধনু রাশি – দিনটি ভালো যাবে। সন্তানের সাফল্যে আনন্দ পাবেন। বিদ্যার্থীদের পরীক্ষার প্রস্তুতিতে আশানুরুপ অগ্রগতি হতে পারে। প্রেম ও রোমান্স নিয়ে বাড়াবাড়ি আপনার জন্য ক্ষতিকর প্রমানিত হবে। শিল্পী সাহিত্যিক ও মিডিয়ার ব্যক্তিদের কাজের চাপ বৃদ্ধি পাবে। সৃজনশীল কাজে আশানুরুপ অগ্রগতি আশা করতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। অত্যাধিক পরিশ্রমের কারনে অসুস্থ হয়ে পড়তে পারেন। গুপ্ত বা অণৈতিক প্রণয়ের কারনে আপনার ধন হানি হবে। দূর্ণাম বদনামেরও আশঙ্কা দেখা দেবে। কর্মস্থলে সহকর্মীদের সাথে ভুল বোঝাবুঝি হতে পারে। রাতে জীবন সঙ্গির সাথে মান অভিমান এড়িয়ে চলুন।

মকর রাশি – দিনটি দাম্পত্য সুখ শান্তির। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। ক্ষুদ্র ব্যবসায় ভালো বেচাকেনা হবে। জীবন সঙ্গির জন্য বস্ত্র বা অলঙ্কার ক্রয় করতে পারেন। আর্থিক উন্নতি আশা করা যায়। কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অংশিদারী কাজে আশানুরুপ অগ্রগতি হবে। রাতে সময় কিছুটা প্রতিকূল থাকবে। গাড়ি চালকদের পুলিশী হয়রানীর আশঙ্কা।

মিথুন রাশি – আজ ভাগ্য উন্নতির সুযোগ আসবে। উচ্চ শিক্ষার্থে পাবলিক বিশ্ব-বিদ্যালয়ে ভর্তির সুযোগ আসতে পারে। বৈদেশিক কাজে আশানুরুপ সাফল্য পাওয়ার সম্ভাবনা। নতুন কোনো কর্মলাভের প্রস্তাব পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের সুযোগ বৃদ্ধি পাবে। পিতার সাহায্য আশা করতে পারেন।

বৃষ রাশি – দিনটি শেয়ার ব্যবসায়ীদের জন্য শুভ সম্ভাবনাময়। আশানুরুপ লাভের আশা রয়েছে। সকালের দিকে পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে সাবধানে থাকুন। পুলিশ প্রশাসনের সাথে তর্কে না জড়ানোই ভালো। কোনো আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে হতে পারে।

মেষ রাশি – দিনটি দাম্পত্য জীবনে অগ্রগতির। জীবন সঙ্গির পদোন্নতির যোগ প্রবল। ব্যবসা ক্ষেত্রে অংশিদারের সাহায্য পেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো রোজগার হতে পারে। অবিবাহিতদের বিবাহের আলোচনায় অগ্রগতি আশা করা যায়। আত্মীয়ের সাহায্য লাভের সম্ভাবনা।

বৃশ্চিক রাশি – দিনটি প্রত্যাশা পূরণের। কর্মস্থলে কোনো ভালো সুযোগ আসতে পারে। আত্মীয়দের সাহায্য লাভের আশা করা যায়। মায়ের ভালোবাসা ও বিশ্বাস ভঙ্গের মতো কোনো কাজ করতে যাবেন না। জীবন সঙ্গিকে নিয়ে কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন।

তুলা রাশি – দিনটি ভালো যাবে। রোজগার বৃদ্ধি পাবে। বন্ধু বা কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। শিক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি আশা করা যায়। শিল্পী ও সাহিত্যিকদের কাজে সম্মানিত হওয়ার সুযোগ আসবে। রোমান্টিক বিষয়ে একটু সতর্ক থাকতে হবে। অপ্রিতিকর পরিস্থিতির সম্মূখীন হতে পারেন।

সিংহ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য জীবনে ভুল বুঝাবুঝি কমে আসবে। অংশিদারী ব্যবসায় কিছু লাভের আশা করতে পারেন। মনবাঞ্ছা পূরণের সম্ভাবনা। কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। অবিবাহিতদের বিবাহের যোগ রয়েছে। বিদেশ যাত্রার সুযোগ আসবে।

কন্যা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে কোনো প্রকার অপ্রিতিকর পরিস্থিতির সম্মূখীন হতে পারেন। ব্যবসা ক্ষেত্রে কর্মচারীর কারনে কিছু লোকশানের আশঙ্কা। সকাল থেকেই শরীর ভালো যাবে না। কারোর সাথে অকারনে বা তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়াঝাটি হতে পারে। অণৈতিক সম্পর্কের অবশান আশা করা যায়।

মীন রাশি – দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারী ব্যবসায় বকেয়া টাকা পয়সা আদায় হবে। আজ কোনো আপ্যায়নের আয়োজন করতে পারেন। ব্যবসা ক্ষেত্রে আশানুরুপ অগ্রগতি হবে। হোটেল মোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের যোগ। বাড়িতে আত্মীয় কুটম্বরের আগমন হবে।