আজ ৩০ শে মে শনিবার, আজকের রাশিফল…

0
6239

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে। বাড়িতে ছোট ভাই বোনের আগমন হবে। কোনো ভালো সংবাদ পেতে পারেন। সাহিত্যিক ও প্রকাশকদের দিনটি ভালো যাবে। বস্ত্র ও স্বর্ণালঙ্কার লাভের যোগ। গার্মেন্টস ব্যবসায় হটাৎ করে কোনো উৎপাদন জটিলতায় পড়তে পারেন।

মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। পেটের পীড়ায় ভোগান্তি হতে পারে। আর্থিক সঙ্কট কেটে যাবে। কোনো বন্ধুর বাড়িতে আপ্যায়িত হওয়ার যোগ। খাদ্য ও মিষ্টান্ন বিক্রেতাদের ভালো লাভের আশা রয়েছে। ভাই বোনের বাড়িতে বেড়াতে যেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধি পাবে।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। কর্মস্থলে আপনার প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। দুপরের পর থেকে কিছু বকেয়া টাকা আদায় হতে পারে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো লাভ আশা করতে পারেন। ব্যবসা ক্ষেত্রে বকেয়া টাকা আদায়ের যোগ প্রবল।

কন্যা রাশি – দিনটি সাফল্যের। ব্যবসা ক্ষেত্রে বকেয়া টাকা আদায় করতে পারেন। বড় ভাই বোনের বিবাহের আয়োজনে ব্যস্ত থাকার সম্ভাবনা। বন্ধুদের সাথে কোথাও অভিযানে যেতে পারেন। খুচরা ও পাইকারী দোকানদারী ব্যবসায় ভালো রোজগার হবে।

তুলা রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। সরকারী চাকুরেদের দিনের শুরুটা ভালো। নতুন দায়িত্ব পেতে পারেন। দুপর থেকে আর্থিক দিক বলবান হয়ে উঠবে। ব্যবসা ক্ষেত্রে রোজগার বৃদ্ধির সম্ভাবনা। বকেয়া বিল আদায়ে সফল হবেন।

মীন রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। বাড়িতে সকাল সকাল কোন আত্মীয়ের আগমন হতে পারে। স্থাবর সম্পত্তি ও ভূমি সংক্রান্ত বিষয়ে কিছু জটিলতা দেখা দেবে। আত্মীয়দের উপর রাগারাগি করতে যাবেন না। বিকালে প্রেমের ক্ষেত্রে অগ্রগতি হবে।

মেষ রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। বাড়িতে সকাল সকাল কোনো আত্মীয়ের আগমন হতে পারে। স্থাবর সম্পত্তি ও ভূমি সংক্রান্ত বিষয়ে কোনো মিমাংশায় আপনার বিজয় হবে। যানবাহন লাভের যোগ রয়েছে। প্রত্যাশা পূরণ হতে পারে।

কর্কট রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে কিছুটা ঝামেলা পোহাতে হবে। মানসিক অস্থিরতা দেখা দিতে পারে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। সাংসারিক ও আর্থিক বিষয়ে জীবন সঙ্গির পরামর্শ কাজে আসতে পারে। রাজনৈতিক প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

বৃশ্চিক রাশি – জীবিকার ক্ষেত্রে আজকে আপনি নানা প্রকার উত্থানপতনের সম্মুখীন হবেন। কিন্তু অবশেষে আপনি আপনার কাজের মাধ্যমে লাভবান হবেন। সরকারি অথবা বেসরকারি সংস্থার দ্বারা বিশেষ ফল লাভ করবেন। চাকুরীজীবি হলে বিকেলের দিকে আপনি লাভবান হবেন।

কুম্ভ রাশি – আজ বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। যদি আপনি সামাজিক অনুষ্ঠান এবং ইভেন্টে অংশগ্রহণ করেন তাহলে আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সংখ্যা বৃদ্ধি করতে পারবেন। আপনার হাসি আপনার প্রিয়জনের নিরানন্দের শ্রেষ্ঠ প্রতিষেধক হিসাবে কাজ করবে।

ধনু রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে ঝামেলা দেখা দেবে, অংশিদারী ব্যবসায় ঝামেলা এড়িয়ে চলুন। জীবন সঙ্গির শরীর স্বাস্থ্য ভালো যাবে না। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলতে হবে। শিল্প কলকারখানার মালিক ও শ্রমিকরা কোনো প্রকার ঝামেলায় পড়তে পারেন।

মকর রাশি – দিনটি ভালো যাবে না। কর্মস্থলে হঠাৎ করে সহকর্মী ও অধীনস্ত কর্মচারীর সাথে ঝামেলার সৃষ্টি হতে পারে। অপরের কুকর্মের দায় আপনার ঘাড়ে পরতে পারে। কোনো মূল্যবাণ দ্রব্য নষ্ট হওয়ার সম্ভাবনা। রাস্তাঘাটে বেখেয়ালী না হওয়াই ভালো।