আজ ৩১ শে জানুয়ারি রবিবার, আজকের রাশিফল…

0
11479

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

ধনু রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। আইনগত জটিলতা থেকে মুক্তি পেতে পারেন। দূরের যাত্রার সুযোগ আসবে। কর্মস্থলে উন্নতির যোগ প্রবল। ভাগ্য উন্নতিতে বিদেশ যাত্রার যোগ। সাংসারিক ব্যয় তুলনামূলক বাড়তে পারে। শিক্ষা উপকরন বা বই পত্র ক্রয়ে অর্থ ব্যয় হবে।

মকর রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। বড় বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি হবে। বন্ধুর সাহায্য লাভের যোগ প্রবল। ব্যবসা বাণিজ্যে কোনো ভালো যোগাযোগ হওয়ার সম্ভাবনা দেখা দেবে। ঠিকাদারী ও কন্ট্রাকটারী ব্যবসায় নুতন কাজের সুযোগ পেতে পারেন। চাকরিজীবীদের বেতন লাভের যোগ প্রবল।

মীন রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার যোগ প্রবল। দূরের কোনো বিশ্ব বিদ্যালয়ে ভর্তি হতে পারেন। ব্যবসায়ীক কাজের জন্য দূর যাত্রার যোগ। প্রকাশনা ব্যবসার সাথে জড়িতদের রোজগার বৃদ্ধি পাবে। ধর্মীয় বা আধ্যাত্মীক কাজের জন্য অর্থ ব্যয় করতে পারেন।

কুম্ভ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। কর্মস্থলে আপনার নুতন পদ লাভের যোগ প্রবল। শিক্ষক ও শিক্ষা মন্ত্রনালয়ের সাথে জড়িতদের দিনটি ভালো যাবে। কিছু বাড়তি আয়ের সুযোগ আসতে পারে। পদস্ত কর্মকর্তার সাথে কোনো আলোচনায় সফল হতে পারেন।

মেষ রাশি – খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। সামাজিক ক্রিয়াকলাপ মজাদার হবে। অন্যদের সাথে আপনার গোপন বিষয়গুলি শেয়ার করা উচিত নয়। আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। আজ আপনি অফিসে এমন কিছু কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলতে থাকবে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে না। সরকারী চাকরিজীবী ও কর্মজীবীরা কোনো ঝামেলায় পড়তে পারেন। পদস্ত কর্মকর্তার সাথে সম্পর্কের অবনতি হবে। বিদেশ থেকে কোনো কাজের অর্ডার পেতে পারেন। বন্ধু বা কোনো ভাই বোনের সাথে ভুল বোঝাবুঝি দেখা দেবে। পিতার শরীর স্বাস্থ্য ভালো যাবে না।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে না। ব্যবসা ক্ষেত্রে রোজগার ও বকেয়া টাকা আদায়ে বাধা বিপত্তি দেখা দেবে। বন্ধুর সাথে সম্পর্কের অবনতি হতে পারে। ব্যাংক লেনদেনে আপনাকে সতর্ক হতে হবে। কোনো বন্ধুর সাথে লেনদেন না করাই ভালো। চাকরিজীবীরা আর্থিক লেনদেনের সময় সতর্ক থাকুন।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সময় কিছুটা প্রতিকূল হওয়ার আশঙ্কা। হঠাৎ করেই পরিবারের কোনো সদস্যর অসুস্থতায় ব্যয় বৃদ্ধি পাবে। ঝুঁকিপূর্ণ কাজে সতর্ক হন। পাওনাদারের সাথে ঝামেলায় জড়িয়ে যাবেন। শেয়ার ব্যবসায়ীদের বিনিয়োগে আত্মবিশ্বাসী হতে হবে। রাস্তাঘাটে পুলিশি হয়রানির আশঙ্কা প্রবল।

তুলা রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। সকাল সকাল কোনো খারাপ সংবাদ পেতে পারেন। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ আসতে পারে। পাওনাদারের টাকা পরিশোধ করার তাগাদা বৃদ্ধি পাবে। স্বল্পআয়ের ব্যক্তিরা ঋণের কবলে পড়তে পারেন। আইনগত জটিলতার অবশান আশা করতে পারেন।

বৃষ রাশি – যদিও আপনার আর্থিক অবস্থার উন্নতি হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলিতে বাধার সৃষ্টি হবে। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে।

মিথুন রাশি – কারোর অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে, কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আত্মীয়দের সাথে কাটানো সময় আপনার উপকারে আসবে। সঙ্গীর সঙ্গে আজ আপনি অন্য মনে থাকবেন।

কর্কট রাশি – দিনটি মিশ্র যাবে। শরীর স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। উচ্চ রক্তচাপের রুগীরা সাবধানে খাবার খাবেন। কাজের লোকের সাথে কোনো ধরনের তর্ক বিতর্কে জড়িয়ে যেতে পারেন। অনৈতিক কাজ থেকে সতর্ক হতে হবে।