আজ ৩১ শে জুলাই শুক্রবার, আজকের রাশিফল…

0
5411

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কর্কট রাশি -দিনটি ভালো যাবে। প্রেম ও রোমান্সে সাফল্য লাভের সম্ভাবনা। সৃজনশীল কাজে প্রিয়জনের সাহায্য পেতে পারেন। শিল্পী ও কলাকুশলীরা আশানুরুপ রোজগারের সুযোগ পাবেন। বৈদেশিক কাজের সুযোগ আসতে পারে। সন্তানের শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করা যায়।

মেষ রাশি -দিনটি ভালো যাবে। উচ্চ শিক্ষার্থীরা কোনো বৃত্তি পরীক্ষায় অংশ নিতে পারেন। ব্যবসায়ীক কাজে দূর যাত্রার যোগ প্রবল। বৈদেশিক ব্যবসায় ভালো লাভের আশা করতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নেওয়ার যোগ।

সিংহ রাশি -দিনটি শুভ সম্ভাবনাময়। সন্তানের সাথে সময় কেটবে। সৃজনশীল কাজে আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। কোন বন্ধুর সাহায্য পেতে পারেন। রোমান্টিক সম্পর্কে টানাপোড়ন শুরু হতে পারে। আজ নিঃসন্তানদের সন্তান লাভের যোগ বলবান।

কন্যা রাশি -দিনটি কর্মস্থলে সাফল্যের। রাজনীতিবিদ ও প্রশাসনিক ব্যক্তিদের ভালো কোন সুযোগ আসতে পারে। পদস্ত কর্মকর্তার সাথে দূরে কোথাও যাওয়ার সম্ভাবনা রয়েছে। বেকারদের চাকরি লাভের ক্ষেত্রে অনিশ্চয়তা দেখা দেবে। প্রতিযোগিতামূলক কাজে সাফল্য লাভের যোগ।

মকর রাশি -দিনটি দাম্পত্য ক্ষেত্রে অগ্রগতির। জীবন সঙ্গির পদোন্নতির যোগ প্রবল। ব্যবসা ক্ষেত্রে অংশিদারের সাহায্য পেতে পারেন। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো রোজগার হতে পারে। অবিবাহিতদের বিবাহের আলোচনায় অগ্রগতি আশা করা যায়। আত্মীয়ের সাহায্য লাভের সম্ভাবনা।

কুম্ভ রাশি -দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মস্থলে সহকর্মীদের সাহায্য লাভের যোগ প্রবল। ব্যবসায়ীরা অধিনস্ত কর্মচারীর সাহায্য পেতে পারেন। শরীর স্বাস্থ্য ভালো যাবে। কোনো গুপ্ত সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। চাকরিজীবীরা গোপন শত্রুর শিকার হবেন। কারোর সাথে বিবাদে না জড়ানোই ভালো।

মীন রাশি -দিনটি বকেয়া টাকা আদায়ের জন্য উত্তম। চাকরিজীবীরা আজ বাড়তি আয়ের সুযোগ পেতে পারেন। ঠিকাদারি কাজে নুতন অর্ডার লাভের যোগ প্রবল। বড় ভাইয়ের কাছ থেকে কোনো আর্থিক সাহায্য পেতে পারেন। বন্ধুদের সাহায্যে ব্যবসা ক্ষেত্রে কিছু লাভের আশা করতে পারেন।

তুলা রাশি -দিনটি মিশ্র। অংশিদারী বাণিজ্যে ভালো রোজগার হতে পারে। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধি পাবে। খুচরা ও পাইকারী বিক্রেতাদের কাজে দূরের যাত্রার যোগ। কোনো আত্মীয়ের সাহায্য পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

বৃষ রাশি -দিনটি মিশ্র সম্ভাবনাময়। অপ্রত্যাশিত ভাবে কিছু অর্থ ব্যয় হয়ে যেতে পারে। কোন আত্মীয় ও বন্ধুর অসুস্থতার সংবাদ পেতে পারেন। চিকিৎসক বা ঔষধ বিক্রেতারা আইনগত জটিলতায় ভুগতে পারেন। শেয়ার বিনিয়োগে সেক্টরের সাথে ট্রেন্ড ধরে এগিয়ে গেলে লোকশান পুশিয়ে উঠতে পারবেন।

মিথুন রাশি -দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা ক্ষেত্রে কিছু ঝামেলা দেখা দেবে। জীবন সঙ্গির শরীর স্বাস্থ্য ভালো যাবে না। তাকে নিয়ে চিকিৎসকের স্মরণাপন্ন হওয়ার প্রয়োজন হতে পারে। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলুন। পুলিশী গ্রেফতার বা হয়রাণির আশঙ্কা প্রবল।

বৃশ্চিক রাশি -দিনটি সকালের দিকে ভালো যাবে না। কর্মস্থলে নানা রকম ঝামেলা দেখা দিতে পারে। সহকর্মীদের আচরনে কষ্ট পাবেন। দুপর থেকে সময় ভালো হয়ে উঠবে। ব্যবসায় ভালো ক্রয় বিক্রয়ের আশা রয়েছে। দাম্পত্য জীবনে সুখ শান্তি বৃদ্ধির যোগ।

ধনু রাশি -দিনটি শেয়ার ব্যবসায়ীদের জন্য শুভ সম্ভাবনাময়। আশানুরুপ লাভের আশা রয়েছে। সকালের দিকে পাওনাদারের টাকা পরিশোধের চাপ বৃদ্ধি পাবে। রাস্তাঘাটে সাবধানে থাকুন। পুলিশ প্রশাসনের সাথে তর্কে না জড়ানোই ভালো। কোনো আত্মীয়কে দেখতে হাসপাতালে যেতে হতে পারে।