আজ ১ লা জুলাই বুধবার, আজকের রাশিফল…

0
8289

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

ধনু রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। বয়স্কদের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। সাঙ্গঠনিক ও দাতব্য কাজে কিছু বিব্রতকর পরিস্থিতির সম্মূখীন হতে হবে। ব্যবসা ক্ষেত্রে কোনো রকম ঝামেলায় পড়তে পারেন। ব্যবসায়ীক কাজে দূর যাবার সুযোগ আসবে। দাম্পত্য জীবনে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। মাথা গরম করে কোনো সিদ্ধান্ত নিতে যাবেন না।

মেষ রাশি – দিনটি ভালো যাবে। উচ্চ শিক্ষার্থীরা কোনো বৃত্তি পরীক্ষায় অংশ নিতে পারেন। ব্যবসায়ীক কাজে দূর যাত্রার যোগ প্রবল। বৈদেশিক ব্যবসায় ভালো লাভের আশা করতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অংশ নেওয়ার যোগ।

সিংহ রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। বিদ্যার্থীদের পড়াশোনায় অনেক ঝামেলা দেখা দেবে। শিল্পী ও কলাকুশলীদের কাজের ক্ষেত্রে বাধা বিপত্তির আশঙ্কা। রোমান্টিক যোগাযোগের ক্ষেত্রে একটু সতর্ক হবার চেষ্টা করুন। কোনো অণৈতিক সম্পর্কের কারনে কিছু দূর্ণাম বদনামের আশঙ্কা। সন্তানের শরীর স্বাস্থ্য ভোগাবে।

বৃষ রাশি – দিনটি ভালো যাবে না। আর্থিক অনিশ্চয়তায় ভোগান্তির আশঙ্কা। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমনের আশঙ্কা প্রবল। খাদ্য ও পানিয়ের ব্যবসায় প্রশাসনিক ঝামেলা দেখা দেবে। কথাবার্তায় সতর্ক হওয়ার চেষ্টা করুন। শ্রমিক শ্রেণির কারোর সাথে বিতর্কে না জড়ানোই ভালো।

কন্যা রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। আইনগত জটিলতায় ভুগতে পারেন। ব্যবসা ক্ষেত্রে কিছু টাকা ঋণ করতে হবে। ব্যাংক ঋণ পাশ হওয়ার যোগ প্রবল। পুরোনো কোনো পাওনাদারের কবলে পড়তে পারেন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে আশানুরুপ আয়ের সুযোগ রয়েছে। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের ভালো আয়ের সুযোগ রয়েছে।

মকর রাশি – দিনটি ব্যয়বহুল। আইনগত জটিলতার জন্য বহু অর্থ ব্যয় হতে পারে। নতুন কর্ম লাভের সুযোগ আসবে। দুপর থেকে সময় কিছুটা বলবান হয়ে উঠবে। শারীরিক ও মানসিক শক্তি ফিরে পাবেন। কর্মস্থলে সাফল্য আশা করা যায়।

মিথুন রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভাগ্যের চাকা ঘুড়তে পারে। বিদেশ যাত্রার ক্ষেত্রে কোনো পিতৃস্থাণীয় ব্যক্তির সাহায্য পাবেন। উচ্চ শিক্ষা শুভ। বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার অপেক্ষমান তালিকায় সুযোগ পেতে পারেন। জীবীকার জন্য বিদেশের ভালো কোনো সুযোগ আসবে।

তুলা রাশি – দিনটি ভালো যাবে। শিল্পী ও কলাকুশলীদের রোজগার বৃদ্ধি পাবে। সন্তানের শরীর স্বাস্থ্যের উন্নতি আশা করতে পারেন। রোমান্টিক যোগাযোগে রহস্যজনক ঝামেলা। বিদ্যার্থীদের পড়াশোনায় অবহেলার আশঙ্কা প্রবল।। অভিনয় শিল্পীদের কাজের ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝি দেখা দেবে।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে। আজ কর্মস্থলে ও ব্যবসা ক্ষেত্রে আপনার সিদ্ধান্ত সুফল বয়ে আনবে। বেকারদের কর্মলাভের যোগ প্রবল। অসুস্থদের মানসিক ও শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে। জীবন সঙ্গীর উপর কোনো কারণে ক্ষিপ্ত হতে পারেন।

কর্কট রাশি – কর্ম ভাগ্য বলবান। কোনো বেসরকারি মার্চেন্ট প্রতিষ্ঠানে কর্ম হতে পারে। বিক্রয় প্রতিনিধি পেশার সাথে জড়িতদের আয় বৃদ্ধি পাবে। সকালের দিকে বিদেশ সংক্রান্ত কোনো কাজ করতে পারেন। শিক্ষক ও গবেষকদের বাড়তি আয়ের সুযোগ আসবে। উচ্চ শিক্ষার্থে দূর যাত্রার যোগ প্রবল।

বৃশ্চিক রাশি – দিনটি শুভাশুভ মিশ্র। সন্তানের পড়াশোনা নিয়ে সকালের দিকে ব্যস্ত হতে পারেন। শিল্পী ও কলাকুশলীরা কিছু রোজগারের সুযোগ পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে ও কর্ম ক্ষেত্রে সহকর্মী বা অংশিদারের সাথে বিকালের দিকে কিছু ঝামেলা হতে পারে। অনৈতিক সম্পর্কের ক্ষেত্রে একটু সতর্ক হতে হবে।

মীন রাশি – দিনটি ভালো যাবে। সকালের দিকে আপনার প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনো ভালো সুযোগ পেতে পারেন। দুপুরের পর আর্থিক অবস্থা ভালো হবে। বকেয়া বিল আদায় করতে পারবেন। ব্যবসায় ভালো লাভ হবে। জীবন সঙ্গিকে নিয়ে রেস্টুরেন্টে খেতে যেতে পারেন।