আজ ৪ ঠা এপ্রিল শনিবার, আজকের রাশিফল…

0
2203

জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।

কর্কট রাশি – দিনটি ঝামেলাপূর্ণ। সকাল সকালই বকেয়া টাকা পয়সা আদায়ের জন্য পাওনাদার বা ব্যাংক ফোন করতে পারে। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের ভালো আয়ের আশা রয়েছে। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন। শেয়ার ব্যবসায় আশানুরুপ রোজগারের সুযোগ আসবে।

বৃষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। প্রশাসনিক কর্মকর্তাদের জবাবদিহিতা বৃদ্ধি পাবে। রাজনৈতিক কোনো ব্যক্তির সাহায্য পেতে পারেন। ব্যবসা ক্ষেত্রে আশানুরুপ লাভ হতে পারে। সরকারী চাকুরীজীবীরা পদস্ত কর্মকর্তার সাহায্য লাভের সুযোগ পাবেন। সামাজিক ও সাঙ্গঠনিক কাজে সম্মানিত হওয়ার যোগ।

মেষ রাশি – দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। কর্মস্থলে বকেয়া বেতন বিল লাভের যোগ প্রবল। বড় ভাই বোনের সাথে সম্পর্কের অবনতির আশঙ্কা। বন্ধুর সাহায্য লাভের যোগ। ঠিকাদারী ব্যবসায় ভালো কোনো অর্ডার পেতে পারেন।

সিংহ রাশি – দিনটি ভালো যাবে। কোনো ভালো সংবাদ পেতে পারেন। গার্মেন্টস ব্যবসায় উৎপাদনে বাধা বিপত্তির আশঙ্কা প্রবল। ছোট ভাই বোনের জন্য অর্থ ব্যয়ের সম্ভাবনা। প্রতিবেশীর সাহায্য পেতে পারেন। সাংবাদিক প্রকাশক ও মুদ্রণ ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে।

তুলা রাশি – আজ সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। কর্মস্থলে দায়িত্ব বেড়ে যাওয়ার যোগ। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য পেতে পারেন। বিদেশ থেকে কোনো অর্থ লাভের সুযোগ আসতে পারে। সাঙ্গঠনিক বা রাজনৈতিক কাজে সাফল্য আসবে। অংশিদারী ব্যবসায় ভালো লাভের আশা করতে পারেন।

মীন রাশি – কর্মস্থলে সাফল্য লাভের যোগ প্রবল। বেকারদের কর্মলাভের স্বপ্ন পূরণ হতে পারে। চাকরি সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তির সাহায্য লাভের যোগ। রাজনৈতিক কাজে দায়িত্ব ও ক্ষমতা বৃদ্ধি পাবে। সরকারী প্রশাসনিক কর্মকর্তাদের ব্যস্ততা কমবে।

মিথুন রাশি – দিনটি ভাগ্য উন্নতির। জীবীকার জন্য দূর যাত্রার সুযোগ আসতে পারে। বিজ্ঞানের শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সফল হবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে। অতীন্দ্রিয় বা অলৌকিক বিষয়ের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে।

কন্যা রাশি – দিনটি ভালো যাবে। বকেয়া বেতন আদায়ের কারণে আর্থিক অবস্থার উন্নতি আশা করা যায়। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। খুচরা ও পাইকরী ব্যবসায় কিছু মন্দাভাব দেখা দেবে। বাড়িতে শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো লাভের আশা করা যায়।

বৃশ্চিক রাশি – দিনটি মিশ্র সম্ভাবনাময়। সাংসারিক ব্যয় বৃদ্ধি পাবে। জীবীকার জন্য বিদেশ সংক্রান্ত কাজে অগ্রগতি হবে। কর্মস্থলে কিছু ঝামেলার আশঙ্কা দেখা যায়। ব্যবসায়ীক কাজের জন্য দূর যাত্রার সম্ভাবনা। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো রোজগারের সুযোগ পাবেন।

ধনু রাশি – দিনটি মিশ্র। আজ চন্দ্রের প্রভাবে আপনার ক্ষমতা বৃদ্ধি পাবে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও গবেষকদের সম্মানিত হওয়ার দিন। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি হবে। শনি চন্দ্রের কারণে ব্যবসায় কিছু ঝামেলা হতে পারে। আর্থিক সঙ্কটের আশঙ্কা রয়েছে।

মকর রাশি – দিনটি ব্যয় বহুল। সাংসারিক ক্ষেত্রে ব্যয় তুলনামূলক বাড়তে পারে। হঠাৎ করে দূরে কোথাও যাওয়ার প্রয়োজন হতে পারে। শরীর স্বাস্থ্য সম্পর্কে সতর্ক হন। দুর্ঘটনা বা রক্তপাতের সম্মূখীন হতে পারেন। বিদেশে বিনিয়োগে বা আমদানী রপ্তাণী বাণিজ্যে ব্যয় বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি – দিনটি ভালো যাবে না। ব্যবসা ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝির সম্মূখীণ হতে পারেন। কর্মস্থলে নানা রকম অঘটনের সাক্ষী হতে হবে। অসুস্থদের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আত্মীয়দের সাহায্য লাভের যোগ। রাজণৈতিক ও সামাজিক কাজে সাফল্য আশা করা যায়।